scorecardresearch
 

#RippedJeans: নভ্যাকে সমর্থন করে সোশাল পোস্ট গুল-কঙ্গনার

সোশ্যাল মিডিয়ায় উত্তরাখণ্ডের মুখ্যমন্ত্রীর এই মন্তব্য সমালোচনার ঝড় তুলেছে। বাদ যাননি অমিতাভ বচ্চনের নাতনি নব্যা নভেলি নন্দাও (Navya Naveli Nanda)। আর এবার সেই পথেই হাঁটলেন বলিউড অভিনেত্রী গুল পনাগ এবং কঙ্গনা রানাওয়াত। 

Advertisement
নব্যা-কঙ্গনা-গুল নব্যা-কঙ্গনা-গুল
হাইলাইটস
  • উত্তরাখণ্ডের মুখ্যমন্ত্রীর এই মন্তব্য সমালোচনার ঝড় তুলেছে। বাদ যাননি অমিতাভ বচ্চনের নাতনি নব্যা নভেলি নন্দাও
  • আর এবার সেই পথেই হাঁটলেন বলিউড অভিনেত্রী গুল পনাগ এবং কঙ্গনা রানাওয়াত। 

চারিদিকে এখন আলোচনার বিষয়বস্তু 'রিপড জিন্স' (Ripped Jeans)। সদ্য উত্তরাখণ্ডের মুখ্যমন্ত্রীর আসনে বসেছেন তিরথ সিং রাওয়াত (Tirath Singh Rawat)। আর নতুন দায়িত্ব নিয়েই বিতর্কে জড়িয়ে পড়লেন তিনি। মসনদে বসার পরই মেয়েদের ছেঁড়া জিনস পরার বিরুদ্ধে সরব হতে দেখা গেছে তাঁকে। আর সোশ্যাল মিডিয়ায় উত্তরাখণ্ডের মুখ্যমন্ত্রীর এই মন্তব্য সমালোচনার ঝড় তুলেছে। বাদ যাননি অমিতাভ বচ্চনের নাতনি নব্যা নভেলি নন্দাও (Navya Naveli Nanda)। আর এবার সেই পথেই হাঁটলেন বলিউড অভিনেত্রী গুল পনাগ এবং কঙ্গনা রানাওয়াত। 

নিজের সোস্যাল পেজে রিপড জিন্স পরা একটি ছবি শেয়ার করেছেন গুল। উপরে হ্যাশট্যাগ লিখেছেন #RippedJeansTwitter. আর এই হ্যাশট্যাগ লেখাই বোঝানোর জন্য যথেষ্ট যে তির কার দিকে নিক্ষেপ করা হয়েছে। একই ভাবে কনট্রোভার্সি ক্যুইন কঙ্গনা রানাওয়াতও একই হ্যাশট্যাগ ব্যবহার করে একটি টুইট করেছেন। তিনি টুইটে লিখছেন, 'যদি রিপড জিন্স পরতেই হয় তবে কুলনেস কোশেন্টে যেন কোনও খামতি না থাকে। যেমন নীচের ছবিতে দেখা যাচ্ছে। যাতে মনে হয় এটা আপনার স্টাইল স্টেটমেন্ট। এখন বেশিরভাগ ইয়াংস্টারদের দেখে মনে হয় তারা হোমলেস ভিখারি, যারা মাসের হাত খরচ পায়নি।'

 

হ্যাশট্যাগের শুরুটা করেন অমিতাভ বচ্চনের নাতনি। উত্তরাখণ্ডের মুখ্যমন্ত্রী তিরথ সিং রাওয়াতকে নভ্যা একটি পোস্টে লেখেন, 'আমাদের পোশাক বদলানোর বদলে নিজেদের মানসিকতা বদলান।' তার পর থেকেই সোশাল মিডিয়ায় নভ্যার সমর্থনে বহু সেলেব এবং রাজনৈতিক ব্যক্তিত্ব পোস্ট করেন। তার পর থেকে এই হ্যাশট্যাগ ট্রেন্ড করে।

Advertisement

 

Advertisement