scorecardresearch
 

করণের মতো নয়, তাই আদিত্যকে ভালোবেসেছি: রানি

সিনেমা ছাড়া এখন খুব একটা জনসংযোগ করেন না রানি। আদিত্য চোপড়া চিরকালই প্রচার থেকে দূরে থাকতে ভালোবাসেন। আর এই মনের মিলই তাঁদের এক করে দিয়েছে।

Advertisement
রানি মুখোপাধ্যায় রানি মুখোপাধ্যায়
হাইলাইটস
  • সিনেমা ছাড়া এখন খুব একটা জনসংযোগ করেন না রানি।
  • আদিত্য চোপড়া চিরকালই প্রচার থেকে দূরে থাকতে ভালোবাসেন
  • আর এই মনের মিলই তাঁদের এক করে দিয়েছে।

বলিউডের অন্যতম পাওয়ার কাপল। কিন্তু লাইমলাইট থেকে এত দূরে যা তাঁদের নাগাল পাওয়া মুশকিল। সিনেমা ছাড়া এখন খুব একটা জনসংযোগ করেন না রানি। আদিত্য চোপড়া চিরকালই প্রচার থেকে দূরে থাকতে ভালোবাসেন। আর এই মনের মিলই তাঁদের এক করে দিয়েছে। সম্প্রতি একটি সাক্ষাৎকারে এমনটাই জানালেন রানি মুখোপাধ্যায়।

গত কাল ৪৩ পূর্ণ করলেন রানি। এই বিশেষ দিনে ফ্যানদের জন্য ছিল ভালো খবর। অসীমা চিব্বার-এর পরিচালনায় পরবর্তী ছবি ‘মিসেস চ্যাটার্জি ভার্সেস নরওয়ে’ ছবিতে দেখা যাবে রানিকে। পেশা এবং পরিবারকে বরাবরই আলাদা রেখেছেন রানি মুখোপাধ্যায়। সে কারণেই স্বামী এবং কন্যাকে নিয়ে বিশেষ একটা পোস্ট বা অভিব্যক্তি প্রকাশ করেন না তিনি। মেয়ে আদিরা-ও ৬ বছরে পা দিয়েছে। সব মিলিয়ে পরিবারের সঙ্গে আলাদা সময় কাটাতে ভালোবাসেন রানি। স্বামী আদিত্যকে নিয়েও কখনও তাঁকে সে ভাবে কিছু বলতে শোনা যায়নি। সম্প্রতি একটি সাক্ষাৎকারে রানি জানালেন, কেন ভালোবেসেছিলেন আদিত্য চোপড়াকে।

প্রচার থেকে বরাবর দূরে থাকার জন্যই নাকি আদিত্যকে ভালো লাগে রানির।  সিনেমার প্রচার বাদ দিলে রানিও প্রচার থেকে দূরে থাকার চেষ্টা করেন। এই মিলই একে অপরের প্রতি আকৃষ্ট করেছিল তাঁদের। প্রচার নিয়ে কাড়াকাড়ির মাঝে বহু মানুষের কদর্য রূপটা সামনে চলে আসে মাঝে মাঝে। তা দেখলে শ্রদ্ধা রাখা খুব কঠইন হয়। আদিত্য প্রচার থএকে দূরে থেকে নিজের ব্যক্তিগত জীবনকে সামনে আনেননি। এতেই রানির শ্রদ্ধা বেড়ে গিয়েছিল আদিত্যর প্রতি।

এ প্রসঙ্গে রানি বলেছিলেন, 'আদিত্য যদি করণের মতো হত, আমি ওকে ভালবাসতাম না। পার্টি করতে খুব ভালোবাসে করণ। রোজই কিছু না কিছু করছে। প্রচারের কেন্দ্রে থাকতে চায় সব সময়। কিন্তু আমি আমার পরিবারকে নিয়ে সময় কাটাতে ভালোবাসি। আদিত্যও তাই।'

Advertisement

 

Advertisement