scorecardresearch
 

Ritabhari Chakraborty: জন্মদিনে ঋত্বিকের 'উপহার' পেলেন ঋতাভরী

বলিউড সুপারস্টার হৃত্বিক রোশন (Hrithik Roshan) দিলেন সেই উপহারটি। ঋতাভরী অভিনীত শর্ট ফিল্ম ‘ব্রোকেন ফ্রেম’-এর দরাজ প্রশংসা করেছেন গ্রিক গড। ইতিমধ্যেই ছবিটি মাদ্রিদ ইমাজিন ইন্ডিয়া চলচ্চিত্র উৎসবে প্রদর্শনীর জন্য নির্বাচিত হয়েছে। ছবির পরিচালক রামকমল মুখোপাধ্যায়। ঋতাভরীর বিপরীতে রয়েছেন বলিউড অভিনেতা রোহিত রায়। 

Advertisement
হৃত্বিক রোশন - ঋতাভরী চক্রবর্তী হৃত্বিক রোশন - ঋতাভরী চক্রবর্তী
হাইলাইটস
  • ব্রোকেন ফ্রেম’ রামকমল মুখোপাধ্যায়ের চতুর্থ ছবি।
  • ঋতাভরীকে শেষ দেখা গিয়েছে ‘ব্রহ্মা জানেন গোপন কম্মোটি’ ছবিতে।

২৬ জুন জন্মদিন ছিল অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী-র (Ritabhari Chakraborty)। তবে সম্ভবত সেরা উপহারটা এল এক দিন পরে। বলিউড সুপারস্টার হৃত্বিক রোশন (Hrithik Roshan) দিলেন সেই উপহারটি। ঋতাভরী অভিনীত শর্ট ফিল্ম ‘ব্রোকেন ফ্রেম’-এর দরাজ প্রশংসা করেছেন গ্রিক গড। ইতিমধ্যেই ছবিটি মাদ্রিদ ইমাজিন ইন্ডিয়া চলচ্চিত্র উৎসবে প্রদর্শনীর জন্য নির্বাচিত হয়েছে। ছবির পরিচালক রামকমল মুখোপাধ্যায়। ঋতাভরীর বিপরীতে রয়েছেন বলিউড অভিনেতা রোহিত রায়। 

ব্রোকেন ফ্রেম’ রামকমল মুখোপাধ্যায়ের চতুর্থ ছবি। তাঁর ‘কেকওয়াক’, ‘সিজনস গ্রিটিংস’ এবং ‘রিক্সাওয়ালা’ তিনটে ছবিই বিভিন্ন ফেস্টিভ্যালে ঘুরে পুরস্কারও পেয়েছে। ছবিটি রামকমলের বই ‘লং আইল্যান্ড আইসড টি’ থেকে অনুপ্রাণিত। এই বই  ৮টি ছোট গল্পের একটি সংকলন। বইয়ের প্রথম অধ্যায়কে রামকমল বেছে নিয়েছেন ছবির বিষয় হিসেবে। ছবির গল্প এক দম্পতিকে কেন্দ্র করে। তাদের বিবাহ বার্ষিকীর রাত্রে সেলিব্রেশনের মাঝেই খুব অপ্রত্যাশিত কিছু ঘটে যায় তাদের দুজনের মধ্যে, কিন্তু তারপর কোন দিকে এগোয় ঘটনা প্রবাহ? সেই গল্প শোনাবে এই ছবি।

 

ঋতাভরীকে শেষ দেখা গিয়েছে ‘ব্রহ্মা জানেন গোপন কম্মোটি’ ছবিতে। অভিনেত্রী সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে জানিয়েছেন অভিনয় এবং এনজিও-র কাজ নিয়েই সারা জীবন থাকতে চান তিনি। সক্রিয় রাজনীতিতে কোনোদিনও যোগ দেবেন না। ছবির স্ক্রিন প্লে-র দায়িত্বে ছিলেন সমীর শেঠিয়া, সঙ্গীত পরিচালনায় রয়েছেন শৈলেন্দ্র কুমার। ক্যামেরার দায়িত্বে মধুরা পালিত এবং প্রযোজনায় রয়েছেন অরিত্র দাস, সর্বানি মুখোপাধ্যায় ও গৌরব দাগা। ছবিটি দেখা যাবে Biigg Bang ওটিটি প্ল্যাটফর্মে।

Advertisement

 

Advertisement