scorecardresearch
 

Hrithik Roshan- Saba Azad: শীঘ্রই বিয়ে করবেন হৃত্বিক- সাবা? যা বলছেন অভিনেতার ঘনিষ্ঠরা...

Hrithik Roshan- Saba Azad Marriage: গত কয়েকদিন ধরেই আরেক বি-টাউন জুটি বিয়ের পরিকল্পনার কথা চলছে। খুব শীঘ্রই বিয়ে করতে চলেছেন হৃত্বিক রোশন এবং সাবা আজাদ? আসুন জেনে নেওয়া যাক, হৃত্বিকের বিয়ের খবর কতটা সত্যি। 

Advertisement
হৃত্বিক রোশন ও সাবা আজাদ হৃত্বিক রোশন ও সাবা আজাদ

সোনম কাপুর, আলিয়া ভাটের অন্ত:সত্ত্বা হওয়া থেকে আথিয়া শেঠি- কে এল রাহুলের বিয়ের খঠে, একের পর এক সুখবর মিলছে বলিউডে (Bollywood News)। গত কয়েকদিন ধরেই আরেক বি-টাউন জুটি (B-Town Celeb) বিয়ের পরিকল্পনার কথা চলছে। খুব শীঘ্রই বিয়ে করতে চলেছেন হৃত্বিক রোশন (Hrithik Roshan) এবং সাবা আজাদ (Saba Azad)? আসুন জেনে নেওয়া যাক, হৃত্বিকের বিয়ের খবর (Hrithik Roshan Marriage News) কতটা সত্যি। 

বিয়ে করতে চলেছেন হৃত্বিক- সাবা?

সাবা আজাদকে ডেট করছেন হৃত্বিক রোশন। শোনা যায়, দু'জনেই একে অপরকে নিয়ে বেশ সিরিয়াস। দু'জনেই বিয়ের পরিকল্পনা করছেন। জুটির ঘনিষ্ঠমহল সূত্রে ইন্ডিয়া টুডে ডট ইন জানতে পেরেছে যে, হৃত্বিক- সাবার বিয়ে করার কোনও তাড়া নেই। সূত্র মারফত আরও জানা গেছে, একে অপরের সঙ্গে সম্পর্কে সুখী আছেন এই তারকা জুটি। তাঁরা একসঙ্গে অনেকটা সময় কাটায়। মাঝে মধ্যে কাজের থেকে বিরতি নিয়ে ছুটিও কাটান। 

 

Hrithik Roshan Saba Azad Marriage news

অন্যদিকে হৃত্বিক রোশনের স্ত্রী সুজানের সঙ্গেও সাবার ভাল সম্পর্ক রয়েছে। হৃত্বিকের সন্তানদের সঙ্গেও তাঁর যথেষ্ট ভাল সম্পর্ক। এই মুহূর্তে তাঁরা একে অপরের সঙ্গে সময় কাটানো উপভোগ করছেন। এমনকি দু'জনে বিয়ে করতে চান কিনা, তা নিয়ে ভাবছেন।

আরও পড়ুন:  'কোনও সমস্যা হলে নিজেরাই সমাধান করি,' সৌমিতৃষাকে নিয়ে মুখ খুললেন আদৃত?

প্রসঙ্গত, হৃত্বিক ও সুজান তাঁদের সন্তানদের 'কো-পেরেন্টিং' করছেন অর্থাৎ একসঙ্গেই বড় করছেন। প্রাক্তনের জন্য তাঁরাও খুব খুশি। সুজান সম্পর্কে রয়েছে আর্সলান গণির সঙ্গে। তাঁরাও একসঙ্গে সময় কাটান। হৃত্বিকের সঙ্গেও আর্সলানের ভাল সম্পর্ক। শুধু টাই না, দুই দম্পতিকে একসঙ্গে পার্টি করতেও দেখা যায়। হৃত্বিক-সাবার জুটি ফ্যানেদের খুব প্রিয়। তাঁরা চান, এই জুটি তাড়াতাড়ি বিয়ে করুক। এবার অনুগামীদের ইচ্ছে কবে পূরণ হয়, সেটাই এখন দেখার। 

Advertisement

 

Advertisement