scorecardresearch
 

IND vs PAK: 'ক্রিকেট দেখি না', তাও গ্যালারিতে উর্বশী! ট্রোলের বন্যা সোশালে

কিছু দিন আগে, উর্বশী সোশাল মিডিয়ায় Ask me anything সেশন করেছিলেন। এই সেশনে উর্বশী ভক্তদের অনেক প্রশ্নের উত্তর দেন। এই সময় এক ভক্ত উর্বশীকে জিজ্ঞাসা করেছিলেন যে তার প্রিয় ক্রিকেটার কে? এর উত্তরে উর্বশী বলেন, তিনি ক্রিকেট দেখতে পছন্দ করেন না। উর্বশী লিখেন- 'আমি মোটেও ক্রিকেট দেখি না। আমি কোনও ক্রিকেটারকে চিনিও না।

Advertisement
গ্যালারিতে উর্বশী গ্যালারিতে উর্বশী

বলিউড অভিনেত্রী উর্বশী রাউতেলা (Urvashi Rautela) আবারও ট্রোলের নিশানায়। ভারত-পাকিস্তানের টি-টোয়েন্টি ম্যাচ (India vs Pakistan Asia Cup 2022) দেখতে দুবাই গিয়েছেন উর্বশী। তাকে স্টেডিয়ামে দেখা মাত্রই টুইটারে হইচই পড়ে যায়। ব্যবহারকারীরা তাকে তীব্রভাবে ট্রোল করেন। গ্যালারিতে বসে ম্যাচ উপভোগ করতে দেখা যায় এই অভিনেত্রীকে। কিন্তু সোশ্যাল মিডিয়া মিমস তাঁর পুরনো কিছু মন্তব্য ভুলবে কী করে!


উর্বশী ক্রিকেট দেখতে পছন্দ করেন না

কিছু দিন আগে, উর্বশী সোশাল মিডিয়ায় Ask me anything সেশন করেছিলেন। এই সেশনে উর্বশী ভক্তদের অনেক প্রশ্নের উত্তর দেন। এই সময় এক ভক্ত উর্বশীকে জিজ্ঞাসা করেছিলেন যে তার প্রিয় ক্রিকেটার কে? এর উত্তরে উর্বশী বলেন, তিনি ক্রিকেট দেখতে পছন্দ করেন না। উর্বশী লিখেন- 'আমি মোটেও ক্রিকেট দেখি না। আমি কোনও ক্রিকেটারকে চিনিও না। যদিও আমি শচীন টেন্ডুলকার স্যর এবং বিরাট কোহলি স্যরকে খুব শ্রদ্ধা করি।

এখন উর্বশী দুবাইয়ের মাঠে উপস্থিত হওয়ার সঙ্গে সঙ্গেই তার পুরনো মন্তব্য নিয়ে জলঘোলা শুরু হয়। উর্বশীর বক্তব্য নিয়ে তাকে ট্রোল করতে ব্যবহারকারীদের সময় লাগেনি। উর্বশী বর্তমানে সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ড করছেন। উর্বশীকে নিয়ে বিভিন্ন ধরনের মজার মিম তৈরি করছেন ব্যবহারকারীরা। একজন ব্যবহারকারী উর্বশীর ছবি এবং তার প্রশ্ন এবং শার্ক ট্যাঙ্ক খ্যাত অবনীশ গ্রোভারের বিখ্যাত সংলাপ সম্পর্কে একটি মিম তৈরি করেছেন। ব্যবহারকারী লিখেছেন, 'এ সব ভণ্ডামি।'


অতিরিক্ত মেকআপে অভিনেত্রী

একই সঙ্গে, কিছু ব্যবহারকারী উর্বশীর মেকআপ নিয়েও বেশ কটূ মন্তব্য করেছেন। র্বশীকে লাল রঙের ডিপ নেক টপ সহ একটি নীল ব্লেজার পরতে দেখা গিয়েছে। এই লুকের সঙ্গে উর্বশী হাই টোন মেকআপ করেছিলেন। এ রকম ভেন্যুতে এত চড়া মেকআপ সকলেরই চোখে পড়েছে। যা দেখে অনেক ব্যবহারকারী মন্তব্য করেছেন এবং বলেছেন - "ফ্রেশ লুক, মনে হচ্ছে ঋষভ পন্তও জানেন, দিদিও এসেছেন।" বহু নেটিজেন তার মেকআপ নিয়ে হাস্যকর ইমোজি পোস্ট করেছেন।

Advertisement

সম্প্রতি ক্রিকেটার ঋষভ পন্তের (Rishabh Pant) সঙ্গেও বিবাদ হয় উর্বশীর। এই কথোপকথন দীর্ঘদিন ধরে সোশাল মিডিয়ায় চর্চা বিষয় ছিল। উর্বশী একটি সাক্ষাৎকারে বলেছিলেন যে ঋষভ পন্ত তার সঙ্গে দেখা করার জন্য অনেক অপেক্ষা করেছিলেন। যা মিথ্যা বলে জানিয়েছেন ক্রিকেটার। এর পর তুমুল বিতর্ক হয়। এত কিছুর পরেও মাঠে উর্বশী রাউতেলার উপস্থিতি! সোশাল মিডিয়ার জন্য এর চেয়ে বড় চর্চার উপাদান আৎ কীই বা হতে পারে!

 

Advertisement