scorecardresearch
 

জব উই মেট ২: শহিদের সঙ্গে কাজ নয়, জানালেন করিনা

২০০৭ সালে মুক্তি পাওয়া জব উই মেট ছবিতে তাঁদের অভিনয় দর্শকদের ভীষণ পছন্দ হয়। বক্স অফিসেও বিরাট সাফল্য পায় ছবিটি। এক যুগ পর ছবির সিক্যুয়েল নিয়ে তৈরি হয়েছে জল্পনা। তবে করিনা যে শাহিদের সঙ্গে ফের একবার স্ক্রিন শেয়ার করতে চান না, তা পরিষ্কার করে দিয়েছেন।

Advertisement
জব উই মেট ছবিতে শাহিদ-করিনা জব উই মেট ছবিতে শাহিদ-করিনা
হাইলাইটস
  • অন স্ক্রিন হোক বা অফ স্ক্রিন, এক সময় তাঁদের কেমিস্ট্রি সম্মোহিত করেছে দর্শকদের
  • কিন্তু ব্রেক আপের পর নিজের নিজের জীবনে সুখী শাহিদ কাপুর এবং করিনা কাপুর খান

অন স্ক্রিন হোক বা অফ স্ক্রিন, এক সময় তাঁদের কেমিস্ট্রি সম্মোহিত করেছে দর্শকদের। কিন্তু ব্রেক আপের পর নিজের নিজের জীবনে সুখী শাহিদ কাপুর এবং করিনা কাপুর খান। ২০০৭ সালে মুক্তি পাওয়া জব উই মেট ছবিতে তাঁদের অভিনয় দর্শকদের ভীষণ পছন্দ হয়। বক্স অফিসেও বিরাট সাফল্য পায় ছবিটি। এক যুগ পর ছবির সিক্যুয়েল নিয়ে তৈরি হয়েছে জল্পনা। তবে করিনা যে শাহিদের সঙ্গে ফের একবার স্ক্রিন শেয়ার করতে চান না, তা পরিষ্কার করে দিয়েছেন।

করিনা জানিয়েছেন, ছবির সিক্যুয়েল হলে শাহিদের সঙ্গে কাজ করতে চান না তিনি। ছবিতে ইউটিউবার কুশা কপিলা-র সঙ্গে কাজ করতে আগ্রহী তিনি। সম্প্রতি সোশাল মিডিয়ায় জব উই মেট ছবির গীত-এর বহু সংলাপ নিজের ভঙ্গিতে বলে একটি ভিডিও প্রকাশ করেন। সিনেমায় এই চরিত্রে অভিনয় করেছিলেন করিনা। পঞ্জাবি না হয়ে গীত যদি দক্ষিণ দিল্লির বাসিন্দা হতেন তা হলে সংলাপে কী কী বলতে পারতেন তা নিয়েই মজার ভিডিও পোস্ট করেন কুশা। তবে ভিডিওটি বেশ ভাইরাল হয়। দারুণ কিছু রিয়্যাকশনও এসেছে ভিডিওতে। তবে সবচেয়ে সেরা কমেন্টটি এসেছে স্বয়ং করিনার তরফ থেকে। করিনা পোস্টে লেখেন, 'আমি চাই কুশা কপিলার সঙ্গে জব উই মেট ২ তৈরি করা হোক। এটা আমার চাহিদা।'

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Kusha Kapila (@kushakapila)

Advertisement

এর আগে জব উই মেট ছবি নিয়ে বা তার সিক্যুয়েল নিয়ে করিনা কখনও কোনও মন্তব্য করেননি। এই প্রথমবার তাঁকে প্রকাশ্যে কমেন্ট করতে দেখা গেল। এর আগেও বহুবার সিনেমা নিয়ে তাঁকে প্রশ্ন করা হয়। তবে প্রত্যেকবারই তিনি প্রশ্ন এড়িয়ে গিয়েছেন। আপাতত করিনার এই হিন্ট তাঁর ফ্যানদের যথেষ্ট উৎসাহিত করেছে। আপাতত তাঁর পরবর্তী বিগ বাজেট ছবি লাল সিং চাড্ডা নিয়ে ব্যস্ত রয়েছেন নায়িকা। ছবিতে আমিরের বিপরীতে দেখা যাবে করিনাকে।

 

Advertisement