scorecardresearch
 

Janvi Kapoor Dating With Sikhar Pahariya: দীপাবলিতে প্রাক্তনের কাছে ফিরলেন জাহ্নবী কাপুর? Viral ভিডিওয় জল্পনা

Janvi Kapoor Dating With Sikhar Pahriya: দীপাবলিতে এক্স-বয়ফ্রেন্ডের কাছে ফিরলেন জাহ্নবী কাপুর? এমন প্রশ্নই এখন বি-টাউনে ঘুরে ফিরে বেড়াচ্ছে। জোর চর্চা ছড়িয়েছে জাহ্নবী কাপুরের একটি Viral ভিডিওকে ঘিরে। তাতে তাঁকে দেখা যাচ্ছে বয়ফ্রেন্ডের সঙ্গে। দেখুন...

Advertisement
দীপাবলিতে এক্স-বয়ফ্রেন্ডের কাছে ফিরলেন জাহ্নবী কাপুর? Viral ভিডিও দীপাবলিতে এক্স-বয়ফ্রেন্ডের কাছে ফিরলেন জাহ্নবী কাপুর? Viral ভিডিও
হাইলাইটস
  • দীপাবলিতে এক্স-বয়ফ্রেন্ডের কাছে ফিরলেন জাহ্নবী কাপুর
  • একটি দীপাবলি পার্টিতে দেখা গেল দুজনকে
  • তাঁদের ডেটিংয়ের গুজব সত্যি কিনা তা এখন চর্চায়

গোটা দেশের সঙ্গে বলিউডের গলিতেও এখন দিওয়ালির ধুম। উৎসবে মেতেছে গোটা বলিউডও। বি-টাউনের সুপারস্টাররা দেওয়ালির উৎসবে এখন ডুবে রয়েছেন। একাধিক ফিল্মি তারকাদের দেওয়ালির অবসরে দুর্দান্ত পার্টিও করতে দেখা যাচ্ছে। তাতে হাজির হচ্ছেন অন্য তারকারাও। বলিউডের যে কোনও দিওয়ালি পার্টিতেই সব সময় একগুচ্ছ তারকার দেখা মেলে। যার জন্য মুখিয়ে থাকেন পাপারাজ্জিরাও। কিন্তু দিওয়ালি পার্টিতে জাহ্নবী কাপুরকে তাঁর এক্স বয়ফ্রেন্ডের সঙ্গে ঢুকতে দেখে অনেকেই অবাক হয়ে গিয়েছেন।

আরও পড়ুনঃ রেকর্ডের রাজা বিরাট কোহলি : কোন কোন রেকর্ডের মালিক বিরাট, জেনে নিন

এক্স বয়ফ্রেন্ডের সঙ্গে দেখা যায় জাহ্নবীকে

আপনি ভাবছেন যে এমন কী হয়েছে? আসুন জানিয়ে দিই আপনাকে যে আসলে জাহ্নবী কাপুর, রাইটার-প্রডিউসার অমৃত পাল বিন্দ্রার সঙ্গে দিওয়ালি পার্টিতে হাজির হন। যাঁর সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে কিছুদিন আগেই রিউমার ছড়িয়েছিল, সেই এক্স বয়ফ্রেন্ড শিখর পাহারিয়ার সঙ্গে এন্ট্রি নিয়েছেন জাহ্নবী। ওই এক্স বয়ফ্রেন্ডের সঙ্গে পার্টিতে হাজির হওয়া দেখে অনেকেই অবাক হয়ে যান। জাহ্নবী এবং শিখরের ভিডিও সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়ে গিয়েছে। ভাইরাল ভিডিওতে জাহ্নবী কাপুর গাড়িতে বসে আছেন বলে নজরে দেখা যাচ্ছে। জাহ্নবী কাপুরের সঙ্গে শিখর পাহারিয়াও রয়েছেন। যিনি গাড়ি ড্রাইভ করছিলেন। জাহ্নবী, ক্যামেরা দেখে স্মাইলও ছুড়ে দেন।

জাহ্নবীর এক্স বয়ফ্রেন্ড শিখর পরিহার আসলে কে?

Advertisement

কিছুদিন আগে খবর ছড়িয়েছিল যে জাহ্নবী কাপুর এবং শিখর পাহারিয়া দুজনে, একে অপরকে ডেট করেছেন। শিখর পরিহার মহারাষ্ট্রের প্রাক্তন মুখ্যমন্ত্রী সুশীল কুমার সিন্দের নাতি। যদিও এখন আরও একবার নতুন করে জাহ্নবী এবং শিখরকে একসঙ্গে দেখে তাঁরা ফের কাছাকাছি এসেছেন বলে মনে করা হচ্ছে এবং এই ভিডিও সেই খবরকে আরও ইন্ধন যোগাচ্ছে। এখন দুজনের সম্পর্ক আসলে কী এটা তো জাহ্নবী কাপুর এবং শিখর বলতে পারবেন।

আরও পড়ুন ঃ দীপাবলিতে ৫ কড়ি দিয়ে করুন টোটকা, আর্থিক সমস্যা থেকে মুক্তি

জাহ্নবীর ওয়ার্ক ফ্রন্টের কথা যদি বলি, তাহলে তাঁকে খুব তাড়াতাড়ি নতুন ফিল্মে দেখা যাবে। মিলি নামের এই ফিল্মে জাহ্নবী প্রথমবার নিজের বাবা বনি কাপুরের সঙ্গে কাজ করতে চলেছেন। এই ফিল্ম ৪ নভেম্বর ২০২২-এ রিলিজ হওয়ার কথা। মিলি ছাড়া জাহ্নবী, বরুণ ধাওয়ানের সঙ্গে বাওয়াল নামে একটি নতুন ফিল্মেও অভিনয় করছেন। সব মিলিয়ে জাহ্নবী কাপুরের হাতে এখন অনেকগুলি ফিল্ম রয়েছে।

 

Advertisement