scorecardresearch
 

'এক ভিলেন রিটার্নস' -এর শ্যুটিং সেটে নগ্ন জন আব্রাহাম! মুহূর্তে ভাইরাল ছবি

বলিউড অভিনেতা জন আব্রাহাম (John Abraham) সম্প্রতি তার পরবর্তী ছবির 'এক ভিলেন রিটার্নস' (Ek Villain Returns) -এর শ্যুটিং শুরু করেছেন। শ্যুটিং সেট থেকে একটি নগ্ন ছবি শেয়ার করেছেন অভিনেতা। মুহূর্তে ভাইরাল (Viral) হয়েছে ছবিটি।

Advertisement
 সেটে নগ্ন জন আব্রাহাম (ছবি সৌজন্য: ইন্সটাগ্রাম) সেটে নগ্ন জন আব্রাহাম (ছবি সৌজন্য: ইন্সটাগ্রাম)
হাইলাইটস
  • 'এক ভিলেন রিটার্নস' ছবির শ্যুটিংয়ে ব্যস্ত আছেন অভিনেতা জন আব্রাহাম।
  • সেখান থেকেই নিজের একটি নগ্ন ছবি শেয়ার করেছেন তিনি।
  • পোস্ট করার পর মুহূর্তে ভাইরাল ছবিটি।

বলিউড অভিনেতা জন আব্রাহাম (John Abraham) সম্প্রতি তার পরবর্তী ছবির 'এক ভিলেন রিটার্নস' (Ek Villain Returns) -এর শ্যুটিং শুরু করেছেন। মোহিত সুরী পরিচালিত এই ছবিতে জনের বিপরীতে রয়েছেন দিশা পাটানী। শ্যুটিং সেট থেকে অভিনেতার শেয়ার করা একটি ছবি এই মুহূর্তে আলোচনায় রয়েছে। জন নিজের সোশ্যাল পেজে একটি নগ্ন ছবি শেয়ার করেছেন।

জন আব্রাহামের শেয়ার করা ছবিটি আসলে কোনও শ্যুটিংয়ের নেপথ্য দৃশ্যমাত্র নয়। ছবিতে নগ্ন অবস্থায় রয়েছেন অভিনেতা। দেখা যাচ্ছে ক্যামেরার দিকে তাকিয়ে হাসছেন জন। এবং একটি সাদা বালিশ রয়েছে তাঁর কোলে। ছবিটি শেয়ার করে তার ক্যাপশনে জন লিখেছেন, "আমার জামাকাপড়ের জন্যে অপেক্ষা করছি। সেটে আমার জীবন..."

ছবিটি সামাজিক মাধ্যামে আসা মাত্রই তা নজরে এসেছে নেটিজেনদের। মাত্র ২ ঘণ্টার মধ্যেই প্রায় ৪ লক্ষ মানুষ ছবিটিতে লাইক ও কমেন্ট করেছেন।

ফ্যানেদের প্রতিক্রিয়া

কিছু কিছু জনপ্রেমী এই ছবিটির প্রশংসা করেছেন। তাঁর মাসেল, হাসির প্রেমে অনুগামীরা যেন একেবারে নতুন করে পড়েছেন। অনেকে আবার মজা করেছেন কমেন্ট বক্সে। কেউ লিখেছে, "ভাই, আপনার জামাকাপড় কোথায় গেল?" তো কেউ আবার লিখছেন,"আমার ভাই মডেল...।" এছাড়াও তরুণীরা অভিনেতার কমেন্ট বক্স ভরিয়েছেন তাঁদের উষ্ণ ভালোবাসায়।

Advertisement

'এক ভিলেন রিটার্নস' ছবির শ্যুটিং শুরুর আগে মঙ্গলবার টিমের সঙ্গে ছবি শেয়ার করেছিলেন জন আব্রাহাম। সকলে পরেছিলেন তাঁদের নাম লেখা বিশেষ কালো পুল ওভার।

প্রসঙ্গত, জনের অভিনীত ছবি 'মুম্বই সাগা' মুক্তি পাবে আগামী ১৯ মার্চ। এই অ্যাকশন ক্রাইম ড্রামাটির পরিচালনা করেছেন সঞ্জয় গুপ্ত। ছবিতে একজন মাফিয়ার চরিত্রে অভিনয় করবেন তিনি। এছাড়াও একজন পুলিশ অফিসারের চরিত্রে দেখা যাবে ইমরান হাশমিকে। এছাড়াও একটি গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন সুনীল শেটি। 'মুম্বই সাগা'-এর সঙ্গীত পরিচালনা করেছেন হানি সিং। 

Advertisement