scorecardresearch
 

Kajol Trolled: সোশ্যাল মিডিয়া থেকে বিদায় নিয়েছিলেন কাজল! কারণ জেনে বিরক্ত নেটিজেনরা, নিন্দার ঝড়

Bollywood News: নিজের সোশ্যাল পেজে একটি পোস্ট করেন কাজল। তিনি লেখেন, "জীবনের কঠিনতম সময়ের মুখোমুখি আমি...। সোশ্যাল মিডিয়া থেকে বিরতি নিচ্ছি।"

Advertisement
বলিউড অভিনেত্রী কাজল (ছবি: ফেসবুক) বলিউড অভিনেত্রী কাজল (ছবি: ফেসবুক)

শুক্রবার বলিউড অভিনেত্রী কাজলের (Kajol) পোস্ট দেখে সকলে চমকে গিয়েছিলেন। সোশ্যাল মিডিয়া থেকে বিরতি নিয়েছিলেন নায়িকা। অভিনেত্রীর এই পোস্ট দেখে উদ্বেগে ছিলেন অনুগামী থেকে ইন্ডাস্ট্রির অন্যান্যরা। সকলের মনে ছিল একটাই প্রশ্ন, হঠাৎ কী ঘটল? এরপর সামনে আসে আসল ঘটনা। 

নিজের সোশ্যাল পেজে একটি পোস্ট করেন কাজল। তিনি লেখেন, "জীবনের কঠিনতম সময়ের মুখোমুখি আমি...। সোশ্যাল মিডিয়া থেকে বিরতি নিচ্ছি।" কমেন্টবক্স সকলে জিজ্ঞেস করেন, কী হয়েছে? সেই সঙ্গে অনেকেই তাঁর এই খারাপ সময় কাটিয়ে ওঠার, শুভ কামনা করেন। এক নেটিজেন লিখেছিলেন, "কখনও কখনও এটা ভাল, আমি আপনার জীবনের সংগ্রামের জন্য, আপনার সুস্বাস্থ্য এবং শক্তি কামনা করি।" অন্য আরেকজন লিখেছিলেন, "আপনার সময় নিন, আশা করি আপনি ভাল আছেন। আপনাকে অনেক ভালোবাসা এবং আলিঙ্গন পাঠাচ্ছি। আমরা সব সময় আপনার জন্য এখানে থাকব...।" 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Kajol Devgan (@kajol)

আরও পড়ুন

 

যদিও অনেকে আবার মনে করেছিলেন কোনও ছবির প্রচারমূলক কৌশল এটা। যারা এরকম ভাবছিলেন, তাদের আন্দাজই সঠিক। আসলে নতুন ওয়েব সিরিজ প্রচারের জন্য এই কাজ করেছিলেন কাজল। ডিজনি প্লাস হটস্টারে আসছে- 'দ্য ট্রায়াল'। শুক্রবার সন্ধ্যায় নতুন এই ওয়েব সিরিজের মোশন পোস্টার সামনে আনলেন নায়িকা। জুলিয়ানা মারগুলিসের জনপ্রিয় ওয়েব শো 'দ্য গুড ওয়াইফ'-র হিন্দি রিমেক এটি। পোস্টারে আইনজীবীর লুকে দেখা গেল কাজলকে।

Advertisement

এই পোস্টারটি শেয়ার করে কাজল লেখেন, "যত কঠিন পরীক্ষা (ট্রায়াল) হবে, তত শক্তিশালী হয়ে তুমি ফিরে আসবে! আমার আসন্ন ওয়েব সিরিজ 'দ্য ট্রায়াল- প্য়ায়ার, কানুন, ধোঁকা'-র ট্রেলার মুক্তি পেতে চলেছে ১২ জুন"। 

 

 

সমস্যায় আছেন ভেবে, কাজলকে নিয়ে উৎকন্ঠা- উদ্বেগে ছিলেন নেটিজেনরা। তবে ওয়েব সিরিজ প্রচারের একটি কৌশল জেনে, রীতিমতো রেগে লাল তারা। অনেকেই বিষয়টির তীব্র নিন্দা করেছেন। তারা কমেন্টবক্সে বিরক্তি প্রকাশ করেছেন। তবে অন্যদিকে কাজলের ফ্যানেরা স্বস্তিতে। তাঁরা খুশি যে, ব্য়ক্তিগত জীবনে কোনও সমস্যায় পড়েননি নায়িকা। প্রসঙ্গত, গত ডিসেম্বর মাসে প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে কাজলের ছবি 'সালাম ভেঙ্কি'। শীঘ্রই 'লাস্ট স্টোরিজ ২'-তে দেখা যাবে তাঁকে। 

 

Advertisement