scorecardresearch
 

Kangana Ranaut: 'বলিউডকে নর্দমা বলি', রাজের গ্রেফতারিতে বিস্ফোরক কঙ্গনা

'এ জন্য মুভি ইন্ডাস্ট্রিকে নর্দমা বলি... সব চকচকে বস্তু সোনা হয় না। আমার পরবর্তী প্রোডাকশনে বলিউডের বহু নোংরামির উপর থেকে পর্দা সরাব। ছবির নাম টিকু ওয়েডস শেরু। এই ক্রিয়েটিভ ইন্ডাস্ট্রিতে একটি শক্ত মূল্যবোধের প্রয়োজন রয়েছে। তার সঙ্গে অবশ্যই এমন কোনও ব্যক্তি বা সংস্থা যা এর উপর নজরদারি করবে।'

Advertisement
কঙ্গনা - রাজ কুন্দ্রা কঙ্গনা - রাজ কুন্দ্রা
হাইলাইটস
  • প্রচুর সম্পত্তির মালিক তার সঙ্গে নামী অভিনেত্রীর স্বামী রাজ কুন্দ্রার এ হেন খবরে কম বেশি সকলেই বিস্মিত।
  • তবে একজন বিস্মিত নন, তিনি কঙ্গনা রানাওয়াত।

পর্নোগ্রাফিক কনটেন্ট (Pornographic Content) তৈরির অভিযোগে বলিউড অভিনেত্রী শিল্পা শেঠির (Shilpa Shetty) স্বামী রাজ কুন্দ্রাকে (Raj Kundra) গত সোমবার ১৯ জুলাই গ্রেফতার করেছে মুম্বই পুলিশের ক্রাইম ব্রাঞ্চ (Mumbai Police Crime Branch)। যা নিয়ে বলি মহলে রীতিমতো চাঞ্চল্য ছড়িয়েছে। বড় ব্যবসায়ী, প্রচুর সম্পত্তির মালিক তার সঙ্গে নামী অভিনেত্রীর স্বামী রাজ কুন্দ্রার এ হেন খবরে কম বেশি সকলেই বিস্মিত। তবে একজন বিস্মিত নন, তিনি কঙ্গনা রানাওয়াত (Kangana Ranaut)। রাজের গ্রেফতারি নিয়ে স্বভাবসুলভ ভঙ্গিতে বিস্ফোরণ ঘটালেন সোশাল মিডিয়ায়।

রাজ কুন্দ্রার গ্রেফতারির একটি লিঙ্কের সঙ্গে সোশাল মিডিয়ায় একটি স্টোরি শেয়ার করে অভিনেত্রী লেখেন, 'এ জন্য মুভি ইন্ডাস্ট্রিকে নর্দমা বলি... সব চকচকে বস্তু সোনা হয় না। আমার পরবর্তী প্রোডাকশনে বলিউডের বহু নোংরামির উপর থেকে পর্দা সরাব। ছবির নাম টিকু ওয়েডস শেরু। এই ক্রিয়েটিভ ইন্ডাস্ট্রিতে একটি শক্ত মূল্যবোধের প্রয়োজন রয়েছে। তার সঙ্গে অবশ্যই এমন কোনও ব্যক্তি বা সংস্থা যা এর উপর নজরদারি করবে।'

২০১৯ সালে মুক্তিপ্রাপ্ত জাতীয় পুরষ্কারপ্রাপ্ত ছবি 'মণিকর্ণিকা: দ্য কুইন অফ ঝাঁসি' (Manikarnika: The Queen Of Jhansi)-র সহ-পরিচালক হিসাবে আত্মপ্রকাশের পর, বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত (Kangana Ranaut) 'টিকু ওয়েডস শেরু' (Tiku Weds Sheru) -তে প্রযোজক হিসাবে ডিজিটালে আত্মপ্রকাশ করতে চলেছেন। ছবিটি একটি ব্যঙ্গাত্মক প্রেমের গল্প। গত মঙ্গলবার ১৩ জুলাই তাঁর এই প্রোজেক্টের সম্পর্কে একটি ঘোষণা করেন কঙ্গনা। অভিনেত্রী নিজের ইনস্টা প্রোফাইলের মাধ্যমে একটি পোস্ট শেয়ার করে জানান, বলিউড অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকী (Nawazuddin Siddiqui) অভিনয় করবেন এই ছবিতে। 

কঙ্গনার প্রোডাকশন হাউস মণিকর্ণিকা ফিল্মসের অফিসিয়াল ইনস্টাগ্রাম হ্যান্ডেল এই ঘোষণাটি করে লেখা আছে। "আমাদের প্রজন্মের সেরা অভিনেতা 'টিকু ওয়েডস শেরু'-র সঙ্গে যুক্ত হচ্ছেন…আমরা খুব খুশী আমাদের সিংহকে খুঁজে পেয়ে।'টিকু ওয়েডস শেরু' ছবির কাজ খুব শীঘ্রই শুরু  হবে।" নওয়াজউদ্দিনকে স্বাগত জানিয়ে কঙ্গনা লিখেছেন, "টিমে আপনাকে স্বাগত স্যর!..." 

Advertisement

 

এর আগে শোনা গিয়েছিল যে প্রয়াত অভিনেতা ইরফান খান এই ছবিতে অভিনয় করবেন। এই প্রথমবার একসঙ্গে কাজ করবেন কঙ্গনা ও নওয়াজ। তবে বলিউড ক্যুইন নিজেও এই ছবিতে অভিনয় করবেন কিনা, এখনও জানা যায়নি।

 

Advertisement