scorecardresearch
 

জন্মদিনের সেরা উপহার, জাতীয় পুরস্কার জিতে বললেন কঙ্গনা

সোমবার ২২ মার্চ বিকেলে জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রাপকদের নাম ঘোষণা হয়েছে। সেরা অভিনেত্রীর সম্মান পেয়েছেন কঙ্গনা। মণিকর্নিকা: দ্য কুইন অফ ঝাঁসি’ এবং ‘পাঙ্গা’ ছবির জন্য এই পুরস্কার পেয়েছেন অভিনেত্রী। এই নিয়ে চার বার জাতীয় পুরস্কার পেলেন কঙ্গনা।

Advertisement
মণিকর্নিকা ছবিতে কঙ্গনা। মণিকর্নিকা ছবিতে কঙ্গনা।
হাইলাইটস
  • এর আগে ‘ক্যুইন’, ‘ফ্যাশন’ এবং ‘তনু ওয়েডস মনু’-র জন্য জাতীয় পুরস্কার পেয়েছিলেন অভিনেত্রী
  • ২৩ মার্চ অভিনেত্রীর জন্মদিন। ঠিক আগের সন্ধ্যায় জাতীয় পুরস্কারের মতো ভাল উপহার আর কী-ই বা হতে পারে!

এর আগেও জিতেছেন, তবে এ বারের জাতীয় পুরস্কার একটি বিশেষ কঙ্গনা রানাওয়াতের জন্য। সোমবার ২২ মার্চ বিকেলে জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রাপকদের নাম ঘোষণা হয়েছে। সেরা অভিনেত্রীর সম্মান পেয়েছেন কঙ্গনা। মণিকর্নিকা: দ্য কুইন অফ ঝাঁসি’ এবং ‘পাঙ্গা’ ছবির জন্য এই পুরস্কার পেয়েছেন অভিনেত্রী। এই নিয়ে চার বার জাতীয় পুরস্কার পেলেন কঙ্গনা। এর আগে ‘ক্যুইন’, ‘ফ্যাশন’ এবং ‘তনু ওয়েডস মনু’-র জন্য জাতীয় পুরস্কার পেয়েছিলেন অভিনেত্রী। খবর জানার পরই টুইটার অ্যাকাউন্টে ভিডিও প্রকাশ করেন অভিনেত্রী। যেখানে ছবির সমস্ত কলাকুশলী, নিজের পরিবার এবং অনুরাগীদের ধন্যবাদ জানান কঙ্গনা।

সেই ভিডিয়োবার্তায় মণিকর্নিকা ছবি নিয়ে কঙ্গনা বলেছেন, ‘এই ছবি সফল করে তোলার জন্য সবাইকে ধন্যবাদ। আমার দর্শক, অনুরাগীরা, যাঁরা সব সময় আমার পাশে থেকেছেন তাঁদের ধন্যবাদ। আমার পরিবার, বোন, আমার ভাই অকশত, সঙ্গীত পরিচালক শঙ্কর-এহসান-লয় এবং ছবির ইউনিটের সবাইকে ধন্যবাদ জানাচ্ছি।’ প্রসঙ্গত মণিকর্নিকা ছবিটি কঙ্গনার পরিচালনা করা প্রথম ছবি। স্বভাবতই এই ছবি নিয়ে তাঁর আলাদা আবেগ থাকবেই। তা ছাড়া দেশের জাতীয় খেলা কবাডি নিয়ে কঙ্গনার দ্বিতীয় ছবি পাঙ্গা বক্স অফিসে তেমন ভালো না করলেও ফিল্ম সমালোচকদের প্রশংসা পেয়েছে। 

 

মঙ্গলবার ২৩ মার্চ অভিনেত্রীর জন্মদিন। ঠিক আগের সন্ধ্যায় জাতীয় পুরস্কারের মতো ভাল উপহার আর কী-ই বা হতে পারে! বিগত বেশ কয়েক দিন ধরে নানা বিতর্ক নিয়েই বাস করছইলেন কঙ্গনা। বলা যায়, কঙ্গনা কোনও বিষয়ে মুখ খুললেই তা নিয়ে নতুন বিতর্ক তৈরি হয়েছে। তবে এই খবরে আপাতত খানিকটা স্বস্তি পাবেন অভিনেত্রী।

 

Advertisement

Advertisement