scorecardresearch
 

ফের টুইটে তোপ কঙ্গনার, স্বরাকে বি গ্রেড বলে কটাক্ষ নায়িকার

ঘটনার সূত্রপাত হয় মধ্যপ্রদেশের কংগ্রেস নেতা সুখদেব পানসে-র মন্তব্যের পর। মুখদেব দিন কতক আগে কঙ্গনাকে 'নাচনে গানেওয়ালি' বলে কটাক্ষ করেন। যা নিয়ে সুখদেব নিজেও কম সমালোচনার মুখে পড়েননি।

Advertisement
স্বরা ভাস্কর, কঙ্গনা রানাওয়াত স্বরা ভাস্কর, কঙ্গনা রানাওয়াত
হাইলাইটস
  • আমি দীপিকা ক্যাটরিনা বা আলিয়া নই... এই নির্বোধরা এটা বোঝে না
  • আমি একজন রাজপুত মহিলা, আমি কোমর নাচাই না, হাড় ভাঙি
  • স্বরা ভাষ্কর রজ্জো ছবি থেকে একটি আইটেম নাম্বারের ইউটিউব লিঙ্ক দিয়ে লেখেন, 'রজ্জো ছবিতে এই আইটেম নাম্বারে তোমার নাচ দেখে অত্যন্ত খুশি।

কঙ্গনা আছেন কঙ্গনাতেই। নানা বিষয়ে তাঁর নানা মতামত ক্রমাগত সোশাল মিডিয়ায় পোস্ট করার জন্য সকলেই চেনেন তাঁকে। কঙ্গনার সঙ্গে মতের পার্থক্য নিয়ে বহু স্টারদের বাকবিতণ্ডা হয়ে গিয়েছে। কিছু দিন আগে পঞ্জাবি গায়ক অভিনেতা দিলজিৎ দোসাঞ্জ-এর সঙ্গে টুইট যুদ্ধ সকলেরই মনে থাকবে। কিন্তু কঙ্গনার সঙ্গে সবচেয়ে বেশি টুইটে বাকবিতণ্ডা হয়েছে স্বরা ভাস্করের।

অবশ্য এ ক্ষেত্রে ঘটনার সূত্রপাত হয় মধ্যপ্রদেশের কংগ্রেস নেতা সুখদেব পানসে-র মন্তব্যের পর। মুখদেব দিন কতক আগে কঙ্গনাকে 'নাচনে গানেওয়ালি' বলে কটাক্ষ করেন। যা নিয়ে সুখদেব নিজেও কম সমালোচনার মুখে পড়েননি। এর পরই কঙ্গনা টুইট করেন, 'আমি দীপিকা ক্যাটরিনা বা আলিয়া নই... এই নির্বোধরা এটা বোঝে না। আমি একমাত্র নায়িকা যে আইটেম নাম্বার করে না, বড় নায়কদের (খান/কুমার) ফিল্ম রিফিউজ করে। যার জন্য বলিউডের পুরুষ এবং মহিলা গ্যাং আমার বিরুদ্ধে। আমি একজন রাজপুত মহিলা, আমি কোমর নাচাই না, হাড় ভাঙি।'

এই টুইটের উত্তরে কঙ্গনার একাধিক ছবি সহ অভিনেত্রীর রোল করা স্বরা ভাস্কর রজ্জো ছবির একটি আইটেম নাম্বারের ইউটিউব লিঙ্ক দিয়ে লেখেন, 'রজ্জো ছবিতে এই আইটেম নাম্বারে তোমার নাচ দেখে অত্যন্ত ভালো লেগেছে। তুমি অসাধারণ পারফর্মার এবং গ্রেট ডান্সার কঙ্গনা.. তোমার পরবর্তী নাচের জন্য অপেক্ষা করছি!'

এরই উত্তরে ব্যক্তিগত আক্রমণের রাস্তা নেন কঙ্গনা। একের পর এক টুইটে স্বাকে বি গ্রেড অভিনেত্রী বলেন। অবশ্য এমনটা প্রথম নয়। এর আগেও বহুবার তিনি এ কথা বলেছেন।

 

Advertisement