scorecardresearch
 

Kapil Sharma: ফুড ডেলিভারি বয়ের বেশে রাস্তায় কপিল! ফ্যানেরা প্রশ্ন করতেই মজার উত্তর দিলেন কমেডি কিং

Kapil Sharma: ভাইরাল হওয়া ছবিটি ট্যুইটারে শেয়ার করেছেন কপিল শর্মার এক অনুগামী। ছবিতে দেখা যাচ্ছে কমলা রঙা টি-শার্টে মোটরবাইকে, ফুড ডেলিভারি রাইডারের ছদ্মবেশে বসে আছেন কপিল শর্মা।

Advertisement
ফুড ডেলিভারি বয়ের বেশে কপিল শর্মা ফুড ডেলিভারি বয়ের বেশে কপিল শর্মা
হাইলাইটস
  • ফুড ডেলিভারি রাইডারের বেশে ঘুরে বেড়াচ্ছেন কপিল শর্মা।
  • সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে কপিলের একটি ছবি।
  • তাহলে কী সত্যিই পেশা পরিবর্তন করেছেন কমেডি কিং?

ফুড ডেলিভারি রাইডারের বেশে ভুবনেশ্বরের রাস্তায় ঘুরে বেড়াচ্ছেন কপিল শর্মা (Kapil Sharma)। তাঁকে সরাসরি দেখতে পাচ্ছেন অনুগামীরা। তাহলে কী সত্যিই পেশা পরিবর্তন করেছেন কমেডি কিং (Comedy King)? অবাক হওয়ার আগেই বলি, নন্দিতা দাসের (Nandita Das) নতুন ছবিতে একজন ফুড ডেলিভারি রাইডারের (Food Delivery Rider) ভূমিকায় অভিনয় করছেন কপিল। বর্তমানে চলছে ছবির শ্যুটিং। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল (Viral) হয়েছে কপিলের একটি ছবি।

ফুড ডেলিভারি রাইডার কপিল শর্মা

ভাইরাল হওয়া ছবিটি ট্যুইটারে শেয়ার করেছেন কপিল শর্মার এক অনুগামী। ছবিতে দেখা যাচ্ছে কমলা রঙা টি-শার্টে মোটরবাইকে, ফুড ডেলিভারি রাইডারের ছদ্মবেশে বসে আছেন কপিল শর্মা। তাঁরপিঠে খাবারের বড় ব্যাগ। এছাড়াও, মাথায় রয়েছে একটি নীল রঙের হেলমেট। সারি সারি গাড়ির মাঝে সিগন্যালে দাঁড়িয়ে আছেন কপিল।

আরও পড়ুন: আবিরে রাঙা টলিপাড়ার তারকারা! দেখুন কে কেমন সাজলেন, PHOTOS

ছবিটি শেয়ার করে সেই অনুগামী লিখেছেন, "স্যার, আপনাকে আজ লাইভ দেখলাম।" এই ছবিটি আবার রিট্যুইট করে কপিল লিখেছেন, "কাউকে বলবেন না।" এই ছবিতে, সবার চোখ কপিল শর্মার দিকে স্থির। ছবিতে দেখা যাচ্ছে আশেপাশে সকলেই তাঁর দিকে তাকিয়ে আছেন। 

 

 

কপিল শর্মার এই ছবি নিয়ে মজার কমেন্টও আসছে। এমন অনেক নেটিজেন আছেন, যারা কপিল শর্মাকে চিনতে পারেননি। কেউ লিখেছেন, "আমি এখানে কপিলকে খুঁজছিলাম। স্যুইগির লোকটি কপিল হয়ে উঠেছে।" তো কেউ আবার লিখেছেন, "আপনি কি অন্য চাকরি খুঁজে পেয়েছেন, স্যার?" আরেক নেটিজেন লিখেছেন, "কপিল পাজি পার্ট টাইম কাজ করছেন।"

আরও পড়ুন: অনির্বাণ, জয়া থেকে সৃজিত! দেখুন কার ঘরে এলো 'ব্ল্যাক লেডি'

Advertisement

কয়েকদিন আগে কপিল শর্মা এবং পরিচালক নন্দিতা দাস ওড়িশার মুখ্যমন্ত্রী নবীন পট্টনায়কের সঙ্গে দেখা করেছিলেন। ইনস্টাগ্রামে এই বৈঠকের অনেক ছবি শেয়ার করেছেন কপিল। ভাল আতিথেয়তার জন্য মুখ্যমন্ত্রীকে ধন্যবাদও জানান তিনি।

 

 

আরও পড়ুন: মাঝবয়সী অরিন্দমের সঙ্গে অল্পবয়সী নোলকের বিয়ে! মেনে নেবে সমাজ?

নন্দিতা দাস পরিচালিত নতুন এই ছবির নাম এখনও  ঘোষণা করা হয়নি। ভুবনেশ্বরে এই ছবির সেটে ফুড ডেলিভারি রাইডার হিসেবে দেখা যাবে কপিল শর্মাকে। কপিল শর্মার বিপরীতে দেখা যাবে অভিনেত্রী শাহানা গোস্বামীকে। ছবিতে কপিল শর্মার স্ত্রীয়ের ভূমিকায় অভিনয় করবেন শাহানা। ছবিটি প্রযোজনা করছে অ্যাপলাজ এন্টারটেইনমেন্ট ও নন্দিতা দাস ইনিশিয়েটিভস।


 

Advertisement