scorecardresearch
 

Karan Johar Biopic: করণের বায়োপিকে নাম ভূমিকায় রণবীর? যা জানালেন পরিচালক- প্রযোজক

Karan Johar Biopic: করণকে বলিউডে স্টার কিডসদের গডফাদার হিসাবে মনে করা হয়। আলিয়া ভাট, বরুণ ধাওয়ানের মতো তারকাদের ইন্ডাস্ট্রিতে লঞ্চ করেছেন তিনি। সম্প্রতি এক সাক্ষাৎকারে করণকে প্রশ্ন করা হয় তাঁর বায়োপিক নিয়ে।

Advertisement
পরিচালক- প্রযোজক করণ জোহর পরিচালক- প্রযোজক করণ জোহর

শিরোনামে থাকেন করণ জোহর। কিছুদিন আগে জীবনে হাফ সেঞ্চুরি করেছেন পরিচালক- প্রযোজক। পরিবারে 'ফিল্মি ব্যাকগ্রাউন্ড' থাকলেও, তাঁর পরিচয় কারও ওপর নির্ভরশীল নয়। ২৬ বছর বয়সে ব্লকবাস্টার ছবি 'কুছ কুছ হোতা হ্যায়' পরিচালনা করেছিলেন তিনি।

করণকে বলিউডে স্টার কিডসদের গডফাদার হিসাবে মনে করা হয়। আলিয়া ভাট, বরুণ ধাওয়ানের মতো তারকাদের ইন্ডাস্ট্রিতে লঞ্চ করেছেন তিনি। সম্প্রতি এক সাক্ষাৎকারে করণকে প্রশ্ন করা হয় তাঁর বায়োপিক নিয়ে। করণ জানান, পর্দায় তাঁর চরিত্রে কোন অভিনেতা সবচেয়ে ভাল অভিনয় করতে পারবেন।

করণ জোহরের বায়োপিক তৈরি হবে কি না, সে বিষয়ে এখনই কিছু বলা যাচ্ছে না। আর জীবনচিত্র তৈরি হলেও তা কবে হবে,সেই তথ্যও এখনও সামনে আসেনি। তবে হ্যাঁ, যদি কখনও করণের জীবনের গল্প পর্দায় দেখানো হয়, তাহলে রণবীর সিং নাম ভূমিকায় অভিনয় করবেন। এমনটাই জানিয়েছেন খোদ করণ জোহর। রোপোসো লাইভ শো চলাকালীন, লাইভ স্ট্রিমার ধীরজ জুনেজা করণকে বায়োপিক নিয়ে প্রশ্ন করেছিলেন।

সঞ্চালক করণকে জিজ্ঞাসা করেন যে, তাঁর বায়োপিকের জন্য কোন অভিনেতাকে তাঁর পছন্দ। জবাবে পরিচালক- প্রযোজক বলেন, "আমি মনে করি রণবীর সিং। কারণ তিনি প্রায়শই রং পরিবর্তন করেন। সেজন্য রণবীর পর্দায় আমার চরিত্রটি ভাল ভাবে করার জন্য যথাসাধ্য চেষ্টা করবেন।" 

করণ জোহর চান যে, তাঁর শৈশবের গল্পটি পর্দায় দেখানো হোক। কারণ, তাঁর শৈশবের অনেক সুন্দর স্মৃতি রয়েছে। করণ বলেন যে, তাঁর বাবা-মাও  অনেক ভাল শিক্ষা দিয়েছেন। তিনি অন্যদের থেকে খুব আলাদা ছিলেন। তবে এর জন্যও তাঁকে অনেক পরিস্থিতির মোকাবেলা করতে হয়। সেই সময়টা করণের জন্য খুব গুরুত্বপূর্ণ ছিল। করণ শেয়ার করেন যে, এখন যখন তিনি পিছনে ফিরে তাকান, তখন তিনি নিজেকে অনেক ভাল মনে করেন।

Advertisement

 ১৯ বছর বয়সে কেরিয়ার শুরু করেন করণ জোহর। অল্প বয়সে এবং অল্প সময়ের মধ্যেই করণ, বলিউডকে 'কুছ কুছ হোতা হ্যায়', 'কভি খুশি কভি গম', 'কভি আলবিদা না কেহনা' এবং 'মাই নেম ইজ খান'-র মতো সেরা ছবি উপহার দিয়েছেন।  করণ তাঁর  নিজের কেরিয়ার গড়ার পাশাপাশি, কাজ করে অন্য অনেককে তাদের দক্ষতা দেখানোর সুযোগ দিয়েছেন।

প্রসঙ্গত, করণ জোহরের সর্বশেষ পরিচালনা ছিল ২০১৬ সালে মুক্তিপ্রাপ্ত 'আয়ে দিল হ্যায় মুশকিল'। মাঝে একাধিক ছবি প্রযোজনা করেছেন তিনি। ২০২৩ সালে  প্রেক্ষাগৃহে মুক্তি পাবে তাঁর পরিচালিত ছবি 'রকি অউর রানি কি প্রেম কাহানি'। এছবিতে জুটি বেঁধেছেন রণবীর সিং ও আলিয়া ভাট। 


 

Advertisement