scorecardresearch
 

করিনাকে 'ম্যাম' বলতেন সইফ! সাক্ষাৎকারে জানিয়েছেন বেবো

য়ে করার আগে দীর্ঘ দিন কো-স্টার হিসাবে এক সঙ্গে কাজ করেছেন। দুজনেরই আলাদা জীবন ছিল। আলাদা মনের মানুষ ছিল তখন। তবে ভালোবাসা পাল্টে দিয়েছে অনেক কিছু। ঘল বেঁধেছেন সইফ-করিনা। হয়েছেন 'সইফিনা'। তবে সব সময় এমন ছিল না বিষয়টা। একটি সাক্ষাৎকারে করিনা কাপুর জানান, এক সময় সইফ তাঁকে ম্যাম বলে সম্বোধন করতেন।

Advertisement
করিনা-সইফ করিনা-সইফ
হাইলাইটস
  • প্রথমবার ভালোভাবে দেখা হয় ওমকারার সেটা
  • খুবই কম কথা হত। আমি যদি তাঁকে গুড মর্নিং উইশ করতাম, সইফ আমাকে গুড মর্নিং ম্যাম বলতেন।

বলিউডের অন্যতম পাওয়ার কাপল করিনা এবং সইফ। বিয়ে করার আগে দীর্ঘ দিন কো-স্টার হিসাবে এক সঙ্গে কাজ করেছেন। দুজনেরই আলাদা জীবন ছিল। আলাদা মনের মানুষ ছিল তখন। তবে ভালোবাসা পাল্টে দিয়েছে অনেক কিছু। ঘল বেঁধেছেন সইফ-করিনা (Saif Ali Khan)। হয়েছেন 'সইফিনা' (Saifina)। তবে সব সময় এমন ছিল না বিষয়টা। একটি সাক্ষাৎকারে করিনা কাপুর (Kareena Kapoor Khan) জানান, এক সময় সইফ তাঁকে ম্যাম বলে সম্বোধন করতেন।

২০১৪ সালে Look Who's Talking with Niranjan নামে একটি টক শোতে অংশ নিয়েছিলেন করিনা। সেখানেই তিনি এমন কিছু গোপন কথা জানান দর্শকদের। তিনি জানান, প্রথম দিকে যখন তাঁরা এক সঙ্গে কাজ করেছেন তখন হাই হ্যালো-র সম্পর্ক ছিল। তাঁরা দুজনেই আলাদা ব্যক্তিকে ডেটও করছিলেন। দিদি করিশ্মার সঙ্গে বেশ কিছু ছবিতে কাজ করেছইলেন সইফ। ফলে চেনা পরিচিত ছিলই।

 

সাক্ষাৎকারে করিনা বলেন, 'সইফ অন্য জেনারেশনের মানুষ তাঁকে দীর্ঘ দিন ধরে চিনতাম। লোলো-র সঙ্গে যখন হম সাথ সাথ হ্যায়-র শুটিং চলছিল জোধপুরে। আমিও তখন সেই সেটে ঘুরে ফিরে বেড়াতাম। প্রথমবার ভালোভাবে দেখা হয় ওমকারার সেটা। সেখানে ঠিকমতো কথাও হয়নি আমাদের। সে সময় আলাদা ব্যক্তিকে ডেট করছিলাম। খুবই কম কথা হত। আমি যদি তাঁকে গুড মর্নিং উইশ করতাম, সইফ আমাকে গুড মর্নিং ম্যাম বলতেন। অত্যন্ত সম্মান দিয়ে কথা বলতেন সইফ। ভাষণ ভালো মানুষ তিনি।'

Advertisement

 

করিনা আরও বলেন, 'সইফের ব্যক্তিত্বই এমন, যে কোনও মহিলাকে আকর্ষণ করবে। আমাদের সম্পর্কের ক্ষেত্রেও আমাকেই শুরুটা করতে হয়েছিল। সইফ এমন একজন মানুষ যিনি নিজে থেকে কোনও সম্পর্কের জন্য এগিয়ে যাবেন না। প্রথম পদক্ষেপ তিনি কখনই নেন না। তিনি এ সব বিষয়ে ভীষণ নিয়ন্ত্রিত।'

 

Advertisement