scorecardresearch
 

Katrina Kaif-Vicky Kaushal Wedding: পরিবারের সঙ্গে রাজস্থান রওনা হলেন ক্যাটরিনা, দেখুন ভিডিও

বলিউডের অন্যতম বড় বিয়ে, ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশলের বিয়ের (Katrina Kaif-Vicky Kaushal Wedding) উৎসবের প্রস্তুতি শুরু হয়েছে। ক্যাটরিনা এবং ভিকির বিয়ের জন্য, তাদের পরিবারকে উদযাপনে মগ্ন দেখা যাচ্ছে এবং রাজস্থানে দম্পতির ডেস্টিনেশন ওয়েডিংয়ের জন্য রওনা হওয়ার প্রস্তুতিও নিতে দেখা গেল।

Advertisement
ক্যাটরিনা কাইফ ক্যাটরিনা কাইফ
হাইলাইটস
  • সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে একটি ভিডিও ক্রমশ ভাইরাল হচ্ছে।
  • ভিডিওতে ক্যাটরিনার কর্মীদের গাড়িতে লাগেজ রাখতে দেখা যায়।
  • যদিও বিয়ের বিষয়ে এখনও পর্যন্ত চুপ ছিলেন এই দম্পতি।

সেই দিন খুব কাছে এসে গিয়েছে যার জন্য ভক্তরা অধীর আগ্রহে অপেক্ষা করছেন। বলিউডের অন্যতম বড় বিয়ে, ক্যাটরিনা কাইফ (Katrina Kaif) ও ভিকি কৌশলের (Vicky Kaushal) বিয়ের (Katrina Kaif-Vicky Kaushal Wedding) উৎসবের প্রস্তুতি শুরু হয়েছে। ক্যাটরিনা এবং ভিকির বিয়ের জন্য, তাদের পরিবারকে উদযাপনে মগ্ন দেখা যাচ্ছে এবং রাজস্থানে দম্পতির ডেস্টিনেশন ওয়েডিংয়ের জন্য রওনা হওয়ার প্রস্তুতিও নিতে দেখা গেল।


রাজস্থানে চলে যাচ্ছেন ক্যাটরিনার পরিবার?

সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে একটি ভিডিও ক্রমশ ভাইরাল হচ্ছে। ভিডিওতে ক্যাটরিনার কর্মীদের গাড়িতে লাগেজ রাখতে দেখা যায়। ভিডিওটি দেখে বোঝা যাচ্ছে, ক্যাটরিনা ও তার পরিবার যে কোনও সময় রাজস্থানে চলে যেতে পারেন। ভিডিওতে, আপনি দেখতে পাচ্ছেন ক্যাটরিনা কাইফের ৪ জন কর্মী গাড়িতে বেশ কয়েকটি স্যুটকেস রাখছেন, যা সরাসরি ক্যাটরিনা এবং ভিকির বিয়ের দিকে ইঙ্গিত করছে।

 


৯ ডিসেম্বর সাত পাক ঘুরবেন ক্যাটরিনা-ভিকি

প্রতিবেদনে বলা হয়েছে, আগামীকাল অর্থাৎ ৭ ডিসেম্বর থেকে ভিকি এবং ক্যাটরিনার বিয়ের অনুষ্ঠান শুরু হচ্ছে এবং ৯ ডিসেম্বর সাত পাক ঘুরে পবিত্র বন্ধনে আবদ্ধ হবেন ক্যাটরিনা এবং ভিকি। ক্যাটরিনা এবং ভিকির বিয়েকে ২০২১ সালের সবচেয়ে বড় বিয়ে বলে মনে করা হচ্ছে। রাজস্থানের সওয়াই মাধোপুরের সিক্স সেন্স ফোর্ট বারওয়ারা হোটেলে এই দম্পতির বিয়ে হবে। এমন পরিস্থিতিতে পরিবারের পৌঁছে যাওয়া শুধু সময়ের অপেক্ষা।

Advertisement

ক্যাটরিনা কাইফ এবং তার পরিবারের সদস্যদেরও আগের দিন ভিকি কৌশলের বাড়িতে যাওয়ার পথে দেখা গিয়েছিল। এই সময় ক্যাটরিনা ট্র্যাডিশনাল পোশাকে হাজির হন। পাপারাজ্জিদের দেখে তিনিও হাসেন। যদিও বিয়ের বিষয়ে এখনও পর্যন্ত চুপ ছিলেন এই দম্পতি।

 

Advertisement