scorecardresearch
 

Katrina Kaif Vicky Kaushal Wedding: লেহেঙ্গা-গজরায় বধূ বেশে ক্যাটরিনার প্রথম ছবি প্রকাশ, দেখুন

ক্যাটরিনা কাইফ গাঢ় গোলাপি রঙের একটি সুন্দর লেহেঙ্গা পরেছেন। চুলে গজরা, হাতে চুড়ি, নথ, টিকলি-সহ মেকআপে ক্যাটরিনাকে সুন্দর লাগছে। এই ব্রাইডাল লুকে সব কিছুই বিশেষ। বর-কনে হওয়া ক্যাটরিনা-ভিকিকে আতশবাজি দিয়ে স্বাগত জানানো হয়। অফ হোয়াইট শেরওয়ানিতে ভিকিকে সুন্দর লাগছিল। ক্যাটরিনা ও ভিকির জুটি মেড ইন হেভেনের মতো লাগছিল।

Advertisement
ভিকি - ক্যাটরিনা ভিকি - ক্যাটরিনা

লাখো ভক্তের অপেক্ষার প্রহর শেষ হয়েছে....অবশেষে বলিউডের অন্যতম ডিভা ক্যাটরিনা কাইফ (Katrina Kaif) ও ভিকি কৌশলের (Vicky Kaushal) বিয়ের প্রথম ছবি। ভক্তরা এই মুহুর্তটির জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছিলেন। এখন সেই মুহূর্ত এসেছে যখন ক্যাটরিনার ব্রাইডাল লুকে প্রথমবার দেখা দিলেন।


ক্যাটরিনার ব্রাইডাল লুক কেমন?

ক্যাটরিনা কাইফ গাঢ় গোলাপি রঙের একটি সুন্দর লেহেঙ্গা পরেছেন। চুলে গজরা, হাতে চুড়ি, নথ, টিকলি-সহ মেকআপে ক্যাটরিনাকে সুন্দর লাগছে। এই ব্রাইডাল লুকে সব কিছুই বিশেষ। বর-কনে হওয়া ক্যাটরিনা-ভিকিকে আতশবাজি দিয়ে স্বাগত জানানো হয়। অফ হোয়াইট শেরওয়ানিতে ভিকিকে সুন্দর লাগছিল। ক্যাটরিনা ও ভিকির জুটি মেড ইন হেভেনের মতো লাগছিল। এই জুটির প্রথম আভাস পেয়ে দারুণ খুশি ভক্তরা।

 

ক্যাটরিনা তার ব্রাইডাল লুক রেখেছেন খুব স্পেশাল। এই লুকে ক্যাটরিনাকে বাস্তব জীবনের অপ্সরার মতো দেখা যাচ্ছে। চলচ্চিত্রে, ভক্তরা অভিনেত্রীকে অনেকবার পাত্রী হতে দেখেছেন। কিন্তু বাস্তব জীবনে কনে হওয়ার পর ক্যাটরিনার মুখে ভিন্ন আভা দেখা যাচ্ছে।


স্মরণীয় হল ক্যাটরিনা-ভিকির জমকালো বিয়ে

এ মুহূর্তে বলিউডের সবচেয়ে আলোচিত দম্পতি ক্যাটরিনা কাইফ এবং ভিকি কৌশল রাজস্থানের সাওয়াই মাধোপুরের সিক্স সেন্স ফোর্ট বারওয়ারায় রাজকীয় রীতিতে বিয়ে করেছেন। ক্যাটরিনার রাজকীয় বিয়ে ভক্তদের হৃদয়ে জায়গা করে নিয়েছে। এটা বললে ভুল হবে না যে যখনই বলিউডের সবচেয়ে বড় এবং জমকালো বিয়ের কথা আসবে, ক্যাটরিনা-ভিকির বিয়ে সকলের মনে পড়বে।

Advertisement

 


ক্যাটরিনার বিয়েতে উপস্থিত ছিলেন বলিউডের এই ব্যক্তিরা

ক্যাটরিনা এবং ভিকি তাদের গ্র্যান্ড বিয়েকে অন্তরঙ্গ রেখেছিলেন। অভিনেত্রীর বিয়েতে বলিউডের কয়েকজন সেলিব্রিটি উপস্থিত ছিলেন। অভিনেত্রীর বিয়েতে ১২০ জনের উপস্থিতির খবর পাওয়া গেছে। কিন্তু অভিনেত্রী তার ঘনিষ্ঠ বন্ধু সলমান (Salman Khan) ও অক্ষয়কে (Akshay Kumar) বিয়েতে আমন্ত্রণ জানাননি। ক্যাটরিনার বিয়েতে সলমানকে অনুপস্থিত দেখে ভক্তরা কিছুটা হতাশ। তবে ক্যাটরিনাকে বিয়ে করতে দেখে দারুণ খুশি ভক্তরা।

দম্পতির ভক্তরা তাদের প্রিয় তারকাকে প্রচুর ভালবাসা এবং অভিনন্দন দিচ্ছেন এবং এই দম্পতির সুখী বিবাহিত জীবন চিরকাল এক সঙ্গে থাকার জন্য প্রার্থনা করছেন।

 

Advertisement