scorecardresearch
 
 

মেটালিক শাড়িতে 'দেশি গার্ল'কে মনে করাচ্ছেন কিয়ারা

প্রায় ১৩ বছর পর সেই দেশি গার্ল লুকে ধরা দিলেন কিয়ারা আদবানি। সম্প্রতি সোশাল মিডিয়ায় তাঁর এই ছবি নিয়ে বেশ চর্চা হচ্ছে।

'দেশি গার্ল'কে মনে করাচ্ছেন কিয়ারা 'দেশি গার্ল'কে মনে করাচ্ছেন কিয়ারা
হাইলাইটস
  • মনীশের নতুন কালেকশন থেকে ঝলমলে হালকা টার্কিস নীল রঙের শাড়িতে অপূর্ব লাগছে নায়িকাকে।
  • ফ্যাশন সেন্স এবং স্ক্রিন প্রেজেন্সের জন্যে ক্রমশ হার্টথ্রব হয়ে উঠেছেন কিয়ারা আদবানি
  • ১৩ বছর পর সেই দেশি গার্ল লুকে ধরা দিলেন কিয়ারা

দোস্তানা ছবিতে প্রিয়াঙ্কা চোপড়ার লিপে দেশি গার্ল নিশ্চয়ই মনে থাকার কথা। ঝলমলে মেটালিক শাড়িতে প্রিয়াঙ্কাকে হটনেস পার্সনিফায়েড মনে হয়েছিল। প্রায় ১৩ বছর পর সেই দেশি গার্ল লুকে ধরা দিলেন কিয়ারা আদবানি। এম এস ধোনি - দ্য আনটোল্ড স্টোরি, কবীর সিংয়ের নায়িকা কয়েক বছর ধরে ফ্যাশন সেন্স এবং স্ক্রিন প্রেজেন্সের জন্যে ক্রমশ হার্টথ্রব হয়ে উঠেছেন। সম্প্রতি সোশাল মিডিয়ায় তাঁর এই ছবি নিয়ে বেশ চর্চা হচ্ছে।

 

কী পরেছিলেন তিনি?

ডিজাইনার মনীশ মালহোত্রা-র ব্র্যান্ড থেকে কিয়ারার এই ছবি প্রকাশ করা হয়। মনীশের নতুন কালেকশন থেকে ঝলমলে হালকা টার্কিস নীল রঙের শাড়িতে অপূর্ব লাগছে নায়িকাকে।

 

 

গোটা শাড়িতে সুক্ষ সোনালি কাজ করা রয়েছে। বিশেষ করা পাড় এবং আঁচলে। শাড়ির সঙ্গে ওয়ান শোল্ডার স্প্যাগেটি স্ট্র্যাপড ব্লাউজে অত্যন্ত আবেদনময়ী কিয়ারা।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Manish Malhotra World (@manishmalhotraworld)

 

শাড়ির সঙ্গে মানানসই গয়নাতেও নিজেকে সাজিয়েছেন নায়িকা। বড় কানের দুল, ব্যাঙ্গেল এবং আংটিতে। তার সঙ্গে গ্লসি গোলাপি লিপ শেড, আইশ্যাডো, মাসকারা এবং হাইলাইটার। চুলে সামান্য কার্ল।

 

 

কিয়ারা পরের ছবি করছেন সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে। ছবির নাম শের শাহ। ধর্মা প্রোডাকশনের ছবিটি ১৯৯৯ সালের কার্গিল যুদ্ধের শহিদ বিক্রম বাত্রার বায়োপিক। ছবির পরিচালনা করছেন বিষ্ণুবর্ধন।