scorecardresearch
 

BellBottom Trailer: ইন্দিরা গান্ধীর ভূমিকায় এই অভিনেত্রীকে চিনতে পারছেন?

ছবিতে অক্ষয় একজন আন্ডার কভার RAW এজেন্টের ভূমিকায় অভিনয় করছেন। যার কোড নেম- বেলবটম। ১৯৮৪ সালের একটি প্লেন হাইজ্যাকের ঘটনা নিয়ে তৈরি হয়েছে সিনেমাটি। ছবিতে ইন্দিরা গান্ধীরও একটি গুরুত্বপূর্ণ ভূমিকা রয়েছে, কারণ যখনকার ঘটনা এটি সে সময় দেশের প্রধানমন্ত্রী ছিলেন তিনি।

Advertisement
বেলবটম ছবির ট্রেলারে নজর কাড়লেন লারা দত্ত বেলবটম ছবির ট্রেলারে নজর কাড়লেন লারা দত্ত
হাইলাইটস
  • ছবিতে অক্ষয় একজন আন্ডার কভার RAW এজেন্টের ভূমিকায় অভিনয় করছেন।
  • ১৯৮৪ সালের একটি প্লেন হাইজ্যাকের ঘটনা নিয়ে তৈরি হয়েছে সিনেমাটি।

সদ্য মুক্তি পেয়েছে অক্ষয় কুমার (Akshay Kumar) অভিনীত থ্রিলার বেল বটম ছবির ট্রেলার। ছবিতে অক্ষয় একজন আন্ডার কভার RAW এজেন্টের ভূমিকায় অভিনয় করছেন। যার কোড নেম- বেলবটম। ১৯৮৪ সালের একটি প্লেন হাইজ্যাকের ঘটনা নিয়ে তৈরি হয়েছে সিনেমাটি। ছবিতে ইন্দিরা গান্ধীরও একটি গুরুত্বপূর্ণ ভূমিকা রয়েছে, কারণ যখনকার ঘটনা এটি সে সময় দেশের প্রধানমন্ত্রী ছিলেন তিনি। এই ভূমিকায় প্রায় চেনাই যাচ্ছে না লারা দত্ত-কে (Lara Dutta). প্রস্থেটিক মেক-আপ করে, চুলের স্টাইল থেকে তাকানোর ভঙ্গি সবেতেই প্রাক্তন প্রধানমন্ত্রীকে পর্দায় ফুটিয়ে তুলেছেন তিনি।

লারা জানিয়েছেন, 'ইন্দিরা গান্ধীর মতো একজন আইকনিক নেত্রীর চরিত্র তুলে ধরা বেজায় চ্যালেঞ্জিং ছিল। তাঁর শরীরী ভাষা, কথা বলার ধরন শেখার জন্য কড়া হোমওয়ার্ক, রিসার্চ করতে হয়েছে।' পুরনো ভিডিও দেখে রীতিমতো ওয়র্কশপে অংশ নিয়ে এই চরিত্রের জন্য নিজেকে তৈরি করেছেন লারা। সকলেই তাঁর এই ট্রান্সফর্মেশনে প্রশংসায় পঞ্চমুখ। লারা দত্ত এবং অক্ষয় কুমার ছাড়াও ছবিতে অভিনয় করেছেন হুমা কুরেশি (Huma Qureshi) এবং বানী কাপুর (Vaani Kapoor)। বানীকে দেখা যাবে অক্ষয়ের স্ত্রীর ভূমিকায়।

 

গত বছরই মুক্তি পাওয়ার কথা ছিল অক্ষয়ের এই ছবি। তবে করোনা কালে বারবার পিছোতে থাকে বেল বটমের মুক্তির তারিখ। পরিচালক রঞ্জিত এম তিওয়ারি (Ranjit M Tewari) এবং ছবির গোটা টিম একেবারেই চাইছিলেন না ছবিটিকে ওটিটিতে রিলিজ করতে। স্বয়ং অক্ষয় কুমার বড় পর্দায় ছবি মুক্তির পক্ষে ছিলেন। ছবির ট্রেলার টুইট করে অক্ষয় লেখেন, 'ফের একবার বড় পর্দার ম্যাজিক ফিরে আসছে বেল বটমের সঙ্গে।'

Advertisement

রীতিমতো ধৈর্য ধরেই বসে ছিলেন তাঁরা। শেষমেশ সবুরের ফল মিঠে হল। আগামী ১৯ আগস্ট সিনেমা হলেই মুক্তি পাচ্ছে এই ছবি।

 

Advertisement