scorecardresearch
 

Dangerous Trailer: দেশের প্রথম লেসবিয়ান থ্রিলারে নয়না, পরিচালক RGV

দেশের প্রথম সমকামী (Lesbian) ক্রাইম থ্রিলার Dangerous-এ দেখা যাবে নয়নাকে। তাঁর সঙ্গে রোমান্স করতে দেখা যাবে অপ্সরা রানি-কে (Apsara Rani)। ছবির পরিচালক রামগোপাল ভার্মা। ছবি ট্রেলার মুক্তি পেয়েছে ১৩ মে বিকেল পাঁচটায়। অবশ্য এর আগে থেকেই সোশাল পোস্টে ছবির সম্পর্কে ফ্যানদের জানিয়েছেন নয়না এবং রামগোপাল।

Advertisement
ছবির পোস্টার ছবির পোস্টার
হাইলাইটস
  • দেশের প্রথম সমকামী (Lesbian) ক্রাইম থ্রিলার Dangerous-এ দেখা যাবে নয়নাকে। তাঁর সঙ্গে রোমান্স করতে দেখা যাবে অপ্সরা রানি-কে
  • আগেও RGV-র ওয়েব সিরিজ Guns And Thighs-এ নয়নাকে সাহসী চরিত্রে দেখা গিয়েছে।
  • নতুন ছবিতেও তিনি যথেষ্ট বোল্ড চরিত্রে থাকবেন

বঙ্গ কন্যার হটনেস কোশেন্ট নিয়ে আলাদা করে বলার কিছু নেই। সোশাল পোস্টে ইন্টারনেটের তাপমাত্রা নিমেষে বাড়িয়ে দেন ইনি। ইনি সানি লিওনে হতে চেয়েছিলেন। ইনি নয়না গঙ্গোপাধ্যায় (Naina Ganguly)। ২০১৭ সালে রাম গোপাল ভার্মার পরিচালনায় (Ram Gopal Varma) মেরি বেটি সানি লিওন বন্না চাহতি হ্যায় মুক্তি পায়। সেখানে ছবির মুখ্য ভূমিকায় দেখা গিয়েছিল নয়নাকে। ছবিটি বক্স অফিসে তেমন ভালো ফল না করলেও দর্শকদের নজরে পড়ে যান নায়িকা। বিশেষত তাঁর যৌন আবেদন নিয়ে নেট পাড়ায় শোরগোল পড়ে গিয়েছিল। 

এ বার দেশের প্রথম সমকামী (Lesbian) ক্রাইম থ্রিলার Dangerous-এ দেখা যাবে নয়নাকে। তাঁর সঙ্গে রোমান্স করতে দেখা যাবে অপ্সরা রানি-কে (Apsara Rani)। ছবির পরিচালক রামগোপাল ভার্মা। ছবি ট্রেলার মুক্তি পেয়েছে ১৩ মে বিকেল পাঁচটায়। অবশ্য এর আগে থেকেই সোশাল পোস্টে ছবির সম্পর্কে ফ্যানদের জানিয়েছেন নয়না এবং রামগোপাল। এর আগেও RGV-র ওয়েব সিরিজ Guns And Thighs-এ নয়নাকে সাহসী চরিত্রে দেখা গিয়েছে। নতুন ছবিতেও তিনি যথেষ্ট বোল্ড চরিত্রে থাকবেন তা ছবির পোস্ট দেখেই বোঝা যাচ্ছে।

নয়না একটি সাক্ষাৎকারে জানিয়েছিলেন, ৩০০ জনের অডিশন দেখার পর রাম গোপাল তাঁকে পছন্দ করেন ছবিতে অভিনয় করার জন্য। তার পর থেকে রাম গোপাল ভার্মা-কে নিজের মেন্টর হিসাবেই দেখেন নয়না। একাধিক সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন, কোনও চরিত্র নিয়ে মনে সন্দেহ থাকলে তিনি সরাসরি 'আর জি ভি স্যরের' সঙ্গে কথা বলেন। তিনিই গাইড করে দেন নয়নাকে। রাম গোপালের সঙ্গে একাধিক প্রোজেক্টে কাজ করছেন নয়না। কয়েকটির শুটিংও প্রায় শেষ। কিন্তু করোনা পরিস্থিতিতে কাজ সম্পূর্ণ করা যাচ্ছে না।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Naina Ganguly ❤ (@nainaganguly)

Advertisement

বাংলা ওয়েব সিরিজ চরিত্রহীন-এ কিরণময়ী-র চরিত্র করার জন্য ডাক পান নয়না। বাংলাতেও তাঁর শরীরি আবেদন লক্ষ লক্ষ ফ্যান তৈরি করেছে। আপাতত তিনটে সিজনে অভিনয় করে ফেলেছেন নয়না। তবে বাংলা ছবিতে খুব ভালো কোনও অফার পেলে তবেই কাজ করবেন। তাঁর সমস্ত ফোকাস এ মুহূর্তে হিন্দি ছবির দিকেই। বলিউডে নিজেকে প্রতিষ্ঠিত করতে চান নয়না গঙ্গোপাধ্যায়।

 

Advertisement