scorecardresearch
 

Mamata Banerjee and Shah Rukh Khan : 'এতদিনে মনে পড়ল!' শাহরুখের পাশে দাঁড়ানো নিয়ে মমতাকে তোপ নেটিজেনদের

Mamata Banerjee and Shah Rukh Khan: শাহরুখ খানকে নিশানা বানানো হয়েছে। মুম্বইয়ে বলিউড বাদশার পাশে দাঁড়িয়ে এই মন্তব্য করেছিলেন বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এর পর তিনি নেটিজেনদের সমালোচনার মুখে পড়েছেন। তাঁদের কটাক্ষ, এতদিনে মনে পড়ল!

Advertisement
শাহরুখ খান এবং বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় শাহরুখ খান এবং বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়
হাইলাইটস
  • শাহরুখ খানকে নিশানা বানানো হয়েছে
  • মুম্বইয়ে বলিউড বাদশার পাশে দাঁড়িয়ে এই মন্তব্য করেছিলেন বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়
  • নেটিজেনদের কটাক্ষ, এতদিনে মনে পড়ল!

Mamata Banerjee and Shah Rukh Khan: শাহরুখ খান (Shah Rukh Khan)-কে নিশানা বানানো হয়েছে। মুম্বইয়ে বলিউড বাদশার পাশে দাঁড়িয়ে এই মন্তব্য করেছিলেন বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (WB CM Mamata Banerjee)। এর পর তিনি নেটিজেনদের সমালোচনার মুখে পড়েছেন। তাঁদের কটাক্ষ, এতদিনে মনে পড়ল!

মঙ্গলবার মমতা (WB CM Mamata Banerjee) জানান, শাহরুখ খানকে কলকাতা ফিল্ম ফেস্টিভ্যালে আমন্ত্রণ জানানো হয়েছে। ব্যক্তিগত ভাবে দেখা করার পরিকল্পনা নেই। তিনি বলেছিলেন, আমি আগেও গিয়েছে মুম্বই। তাঁরা ব্যস্ত নিজেদের সিনেমার কাজে। তাঁদের কাজে বিরক্ত করতে চাই না।

আরও পড়ুন: শীতের 'সুপারফুড' লালশাক, ভাল রাখে চোখ-দাঁত, সারায় অ্যানিমিয়া, আরও অনেক গুণ

বিড়ম্বনায় শাহরুখ
এ কথা খুবই সত্যি গত কিছু দিন শাহরুখের জন্য অত্যন্ত চাপে কেটেছে। কারণ তাঁর ছেলে আরিয়ানকে মাদক মামলায় গ্রেপ্তার করা হয়েছিল। যদিও পরে তাকে জামিন দেওয়া হয়েছে। তবে বেশ কয়েকদিন জেলে থাকতে হয়েছিল আরিয়ানকে।

আরও পড়ুন: ৩০ বছর বয়সের পর মা হতে চাইলে এই ৫ জরুরি জিনিস মাথায় রাখুন

কবে তাঁর ছেলে ছাড়া পায়, সে নিয়ে অনেক আলোচনা হয়েছে. আর এই ঘটনা ঢুকে পড়েছে রাজনীতির ময়দানেও। শিবসেনা এবং বিজেপি দাবি-পাল্টা দাবি শুরু করেছে।

বাংলার ব্র্যান্ড অ্যাম্বাসডর
শাহরুখ খানকে বাংলার ব্র্যান্ড বানিয়েছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। শাহরুখের ছেলে গ্রেফতার হওয়ার পর তিনি কোনও মন্তব্য করেননি। এখন তিনি মুম্বই গিয়েছেন। সেখানে সমাদের বিশিষ্টদের নিয়ে এক সভার আয়োজন করা হয়েছিল।

Advertisement

আরও পড়ুন: পর্নে মানা, অন্য মহিলার সঙ্গে সম্পর্কেও! স্বামীকে 'বেঁধে' রাখতে আজব নিয়ম স্ত্রীর

ওই সভায় মমতা শাহরুখের সমর্থনে কথা বলেন। তিনি বলেন, মহেশ জি আপনাকেও নিশানা বানানো হয়েছিল। শাহরুখ খানকেও। আমাদের যদি জিততে হয়, তা হলে আমাদের লড়তে হবে। আমাদের মুখ খুলতে হবে। আপনি আমাদের দিশা দেখান। এক রাজনৈতিক দল হিসেবে আমাদের পরামর্শ দিন। 

নেট নাগরিকদের প্রতিক্রিয়া
এক টুইট ব্য়বহারকারী লিখেছেন, বাহ! এখন আপনার মনে পড়েছে ম্যাডাম? আরও একজন লিখেছেন, আপনি কি শাহরুখকে ব্যবহার করছেন? একজন লিখেছেন, যখন সেই ঘটনা ঘটেছিল, তখন কেন তিনি কিছু বলেননি? তিনি মুম্বই আসার অপেক্ষা কেন করছিলেন?

আরও পড়ুন: কিডনি স্টোনের আশঙ্কা কমায়-ইমিউনিটি বাড়ায় কমলালেবু, রয়েছে আরও অনেক গুণ

একের পর সমালোচনা
তেমনই একজন লিখেছেন, তার মানে তিনি এত বড়সড় ঘোষণার জন্য অপেক্ষা করছিলেন। আর এক নেট-নাগরিক যেমন কটাক্ষ করেছেন, একট দেরি হয়ে গেল না! তাতে কী যায় আসে!

 

Advertisement