scorecardresearch
 

অভিনেতার ফ্ল্যাটে ড্রাগের ভাণ্ডার, ফেরার অভিযুক্ত

এজাজের কাছ থেকে তথ্য পেয়েই লোখন্ডওয়ালা এবং অন্ধেরির একাধিক ঠিকানায় তল্লাশি চালায় এন সি বি। অভিনেতা গৌরব দীক্ষিতের ফ্ল্যাটে প্রচুর ড্রাগস উদ্ধার হলেও গৌরব পালাতে সক্ষম হয়। তাঁর সঙ্গে বিদেশিনী বান্ধবীও থাকতেন একই ফ্ল্যাটে। তিনিও পালিয়ে যান।

Advertisement
গৌরব দীক্ষিত গৌরব দীক্ষিত
হাইলাইটস
  • এজাজ খান গ্রেফতার হওয়ার পর বিভিন্ন জায়গায় তল্লাশি জারি রেখেছে নারকোটেক্স কনট্রোল ব্যুরো
  • অভিনেতা গৌরব দীক্ষিতের ফ্ল্যাটে প্রচুর ড্রাগস উদ্ধার হলেও গৌরব পালাতে সক্ষম হয়।

মাদক মামলায় নতুন মোড়। অভিনেতা এজাজ খান গ্রেফতার হওয়ার পর বিভিন্ন জায়গায় তল্লাশি জারি রেখেছে নারকোটেক্স কনট্রোল ব্যুরো (NCB)। তার ফল স্বরূপ এক টেলিভিশন অভিনেতার বাড়ি থেকে প্রচুর মাদক উদ্ধার করব এন সি বি। এজাজ-কে জেরা করা একের পর এক ঠিকানা জানা যাচ্ছে বলে খবর।

এজাজের কাছ থেকে তথ্য পেয়েই লোখন্ডওয়ালা এবং অন্ধেরির একাধিক ঠিকানায় তল্লাশি চালায় এন সি বি। অভিনেতা গৌরব দীক্ষিতের ফ্ল্যাটে প্রচুর ড্রাগস উদ্ধার হলেও গৌরব পালাতে সক্ষম হয়। তাঁর সঙ্গে বিদেশিনী বান্ধবীও থাকতেন একই ফ্ল্যাটে। তিনিও পালিয়ে যান। এন সি বি জানিয়েছে, এই দু' জনেই ড্রাগ চক্রের সক্রিয় সদস্য। দীর্ঘ দিন ধরে খোঁজ করলেও কোনও ভাবেই ধরা যাচ্ছিল ওই বিদেশিনীকে। এজাজের কাছ থেকে তথ্য পাওয়ার পর শেষ পর্যন্ত খোঁজ মিললেও গ্রেফতার করা যায়নি।

গত ৩০ মার্চ মঙ্গলবার এজাজকে মুম্বই বিমানবন্দর থেকে গ্রেফতার করে এন সি বি। রাজস্থান থেকে তিনি মুম্বই ফিরছিলেন বলে খবর ছিল সংস্থার কাছে। যদিও মিডিয়ার সঙ্গে কথা বলার সময় এজাজ জানান, তাঁকে আটক করা হয়নি। তিনি নিজে অফিসারের সঙ্গে দেখা করতে এসেছেন। সিনেমার আগে টেলিভিশনেও দীর্ঘ দিন যুক্ত ছিলেন এজাজ। রিয়েলিটি শো বিগ বসে সহ-প্রতিযোগীর সঙ্গে মারপিট করার কারণে খবরের শিরোনামে থেকেছেন বেশ কিছু দিন। এর আগে ফেসবুকে একটি বিতর্কিত পোস্ট করার জন্যেও তাঁকে গ্রেফতার করা হয়। বিগ বসের ৭ নম্বর সিজনে অংশ নিয়েছিল তিনি।

বিগ বস ছাড়াও কমেডি নাইটস উইথ কপিল, করম আপনা আপনা, কাহানি হমারে মহাভারত কী এবং রহে তেরা আশীর্বাদ-এর মতো ধারাবাহিকে কাজ করেছেন এজাজ। বিগ বসের ঘরে সহ-প্রতিযোগীর সঙ্গে মারপিট করার পর তাঁকে শো থেকে বাদ দেওয়া হয়। শো-এর নিয়ম অনুযায়ী কোনও প্রতিযোগী অন্য কোনও প্রতিযোগীকে শারীরিক ভাবে আঘাত করতে পারবে না। এই নিয়ম ভেঙেই ঘর থেকে বাইরে যেতে হয় এজাজকে।

Advertisement

 

Advertisement