scorecardresearch
 

দীপিকা না করিনা? কে হবেন সীতা, জোর জল্পনা বলিউডে

দঙ্গল-এর পরিচালক নীতিশের ছবিতে রাম এবং লক্ষ্মণের চরিত্রে দেখা যেতে পারে যথাক্রমে হৃত্বিক রোশন (Hrithik Roshan) এবং দক্ষিণী সুপারস্টার মহেশ বাবুকে (Mahesh Babu)। দক্ষিণের আর এক সুপারস্টার প্রভাস-কে রাবণের চরিত্রে অভিনয়ের প্রস্তাব দেওয়া হয়েছে বলে খবর।

Advertisement
করিনা কাপুর খান - দীপিকা পাদুকোন করিনা কাপুর খান - দীপিকা পাদুকোন
হাইলাইটস
  • করিনা কাপুর খান (Kareena Kapoor Khan) এবং দীপিকা পাদুকোন-কে (Deepika Padukone) সীতার চরিত্রের জন্য ভাবা হয়েছে।
  • রাম এবং লক্ষ্মণের চরিত্রে দেখা যেতে পারে যথাক্রমে হৃত্বিক রোশন (Hrithik Roshan) এবং দক্ষিণী সুপারস্টার মহেশ বাবুকে
  • দক্ষিণের আর এক সুপারস্টার প্রভাস-কে রাবণের চরিত্রে অভিনয়ের প্রস্তাব দেওয়া হয়েছে

সম্প্রতি রামায়ণের কাহিনি নিয়ে একের পর এক বড় বাজেটের ছবি তৈরি হচ্ছে। দক্ষিণে RRR এবং আদিপুরুষ তো রয়েইছে। তার সঙ্গে বলিউডেও রামায়ণ (Ramayan) নিয়ে সিনেমা তৈরি হাত দিচ্ছেন পরিচালক নীতিশ তিওয়ারি (Nitesh Tiwari)। এমনটাই কান পাতলে শোনা যাচ্ছে বলি মহলে। দঙ্গল-এর পরিচালক নীতিশের ছবিতে রাম এবং লক্ষ্মণের চরিত্রে দেখা যেতে পারে যথাক্রমে হৃত্বিক রোশন (Hrithik Roshan) এবং দক্ষিণী সুপারস্টার মহেশ বাবুকে (Mahesh Babu)। দক্ষিণের আর এক সুপারস্টার প্রভাস-কে (Prabhas) রাবণের চরিত্রে অভিনয়ের প্রস্তাব দেওয়া হয়েছে বলে খবর।

একটি ওয়েবসাইটের খবর অনুযায়ী করিনা কাপুর খান (Kareena Kapoor Khan) এবং দীপিকা পাদুকোন-কে (Deepika Padukone) সীতার চরিত্রের জন্য ভাবা হয়েছে। দুজনের কেরিয়ারে পিরিয়ড ড্রামায় অভিনয় করে ফেলেছেন এর আগে। সকলে এটা দেখার জন্য অপেক্ষা করছেন সীতার চরিত্রের জন্য কার ভাগ্য শিঁখে ছেড়ে শেষ পর্যন্ত। যদিও ছবির সম্পূর্ণ কাস্ট নিয়ে এখনও কোনও অফিশিয়াল ঘোষণা করা হয়নি। তবে ছবিটি বড় ব্যানারে আশতে চলেছে তা এক প্রকার নিশ্চিত।

 

করিনা কাপুর খান এর আগে অশোকা ছবিতে শাহরুখ খানের বিপরীতে অভিনয় করেছেন। সেখানে রাজকুমারী কৌরবকী-র চরিত্রে অভিনয় করেছেন। অন্য দিকে দীপিকা সঞ্জয় লীলা বনশালীর দুই ছবিতে ঐতিহাসিক চরিত্রে অভিনয় করেছেন। বাজিরাও মস্তানি-তে তিনি মস্তানির চরিত্রে অভিনয় করেছেন। পদ্মাবত সিনেমায় তিনি রানি পদ্মিনীর চরিত্রে অভিনয় করেছেন। এ ছাড়াও ১৯৮৩ সালের ক্রিকেট বিশ্বকাপ জয়ের উপর কবীর খানের পিরিয়ড ড্রামা 83-তে কপিল দেবের স্ত্রীর চরিত্রে দেখা যাবে তাঁকে। এখানে কপিলের চরিত্রে অভিনয় করছেন রণবীর সিং।

Advertisement

 

Advertisement