scorecardresearch
 

নীল গাউনে নোরা ফতেহির রূপ দেখে স্তব্ধ ফ্যানেরা, কী বললেন সকলে?

গ্ল্য়ামার কুইন (Glam Queen) নোরা ফাতেহির নয়া লুকে ফিদা হয়ে গিয়েছেন ফ্যানরা। নীল গাউনে তিনি যেন রূপের পরী। কিন্তু তাও অনেকের আবার মন ভরেনি। তাঁরা ট্রোলও করেছেন সুন্দরীকে। কেন? আসুন জেনে নিই...

নোরা ফতেহির স্টানিং লুক, মুগ্ধ ফ্যানেরা নোরা ফতেহির স্টানিং লুক, মুগ্ধ ফ্যানেরা
হাইলাইটস
  • নোরা ফতেহির রূপ দেখে স্তব্ধ ফ্যানেরা
  • নীল গাউনে তিনি যেন পরী
  • ফ্যানেরা একাধারে মুগ্ধ, আবার ট্রোলও করলেন

গ্ল্য়ামার কুইন (Glam Queen) নোরা ফতেহি যাই পোশাক (Stylish Outfit) পরুন না কেন, তিনি সব সময় স্টানিং লুকে নজরে আসেন। নিজের গ্ল্যামারাস লুক দিয়ে ফ্যানেদের মনোরঞ্জন করে এসেছেন চিরকালই। তার পাবলিক অ্যাপিয়ারেন্স মানেই একটি ধুন্ধুমার কাণ্ড। অ্যাক্ট্রেস রিয়েলিটি-শো ডান্স দিওয়ানে জুনিয়রের সেটে যখন পৌঁছন, তখন মেকআপ করে তৈরি হয়ে যখনই তিনি বাইরে বেরিয়ে আসেন, পাপারাজ্জিরা তাকে ঘিরে ধরেন। সেই সময়ে নোরা ফাতেহিকে যাঁরাই দেখেছেন, তিনি আর চোখ সরাতে পারেননি। যতক্ষণ পর্যন্ত না দৃষ্টির আড়ালে চলে গিয়েছেন, নজর তাঁর দিকেই নিবদ্ধ ছিল সকলের।

নোরা যেন নীলপরী

নোরা ফাতেহির গ্ল্যামারাস লুকে নজরে আসেন। তাঁর এই লুক কোনও রেড কার্পেটে থেকে কম ছিল না। সুপার স্টাইলিশ অবতারের নিজের ফ্যানদের মন জিতে নিয়েছেন নোরা। অফশোল্ডার বডিকন ড্রেসে তিনি নজর কাড়েন। অত্যন্ত আকর্ষণীয় ও ভিন্টেজ লুক-এর তারিফ না করে থাকতে পারেননি কেউই। আর এই গাউন তাঁকে একটি স্টানিং লুক দিয়েছিল এবং নোরা ফাতেহির এই কালারের লং ব্লাউজ পড়েছিলেন। এটি তাঁকে পারফেক্ট লুক এনে দিয়েছিল।

ট্রোল হলেন নিজের লুক নিয়ে

এহেন স্টানিং লুক নিয়েও ট্রোলড হতে হয়েছে নোরাকে। হাই হিলস, সিলভার নেকলেস, ব্রেসলেট, মেসি পনিটেলের সঙ্গে কমপ্লিট করেছিলেন নিজের লুক। হেড টু টো নোরা নিজের গ্ল্যামারের ছটায়  দেশের সবচেয়ে বড় হাইলাইট ছিল এর ট্রেন। এমনিতেই তাঁর লুক ছিল স্টানিং। কিন্তু হেটার্সরা সুযোগ খোঁজেনই। সোশ্যাল মিডিয়াতে এমন লোক রয়েছে যাঁরা নোরার এই লুক একেবারেই পছন্দ করেননি। প্রথমে জন্য এত গরমে ভেলভেট আউটফিট পড়ার জন্য ট্রোলড হন। অন্যদিকে তার ট্রেনের কারণে রাস্তার ওপর চলার সময় রাস্তা পরিষ্কার করতে করতে যাচ্ছিল। যা নিয়ে মজা করতে ছাড়েননি ট্রোলাররা।

পোশাক নিয়ে প্রশ্ন

একজনের প্রশ্ন, এত গরমে কেমন করে তিনি এই পোশাক পড়তে পারেন? এক ব্যক্তি লিখেছেন, স্বচ্ছ ভারত অভিযান এমন বেশ কিছু কমেন্ট আসে, যেখানে লোকেরা নোরা ফাতেহির পোস্টের উপর কমেন্ট করেছেন। নোরা ফাতেহির ফ্যাশনের সঙ্গে এক্সপেরিমেন্ট করতে থাকেন। কিন্তু এই আউটফিটে তিনি কতটা স্টানিং লেগেছিলেন এটি অস্বীকার করা যায় না।