scorecardresearch
 

Parineeti Chopra: YRF-এ ইন্টার্ন ছিলেন, প্রচার দেখতেন বি-টাউনের অন্য তারকাদের! আজ এই নায়িকা কোটিপতি

Bollywood Gossips: সম্প্রতি পরিণীতি নিজের কেরিয়ার শুরুর জার্নি সম্পর্কে খোলামেলা কথা বলেন। অভিনেত্রী যশ রাজ ফিল্মসের সঙ্গে তাঁর বেশীরভাগ কাজ করেছেন এখন অবধি।

Advertisement
পরিণীতি চোপড়া (ছবি: ফেসবুক) পরিণীতি চোপড়া (ছবি: ফেসবুক)

বলিউডের অন্যতম পরিচিত নাম পরিণীতি চোপড়া। তবে এই জায়গায় পৌঁছানো তাঁর জন্য মোটেও সহজ ছিল না। বর্তমানে 'চমকিলা' ছবির সাফল্য উপভোগ করছেন নায়িকা। দীর্ঘদিন পর পর্দায় ফিরলেও ভবিষ্যতে ভিন্ন ধরনের চরিত্রে অভিনয় করতে চান বলে জানিয়েছেন অভিনেত্রী।

সম্প্রতি পরিণীতি নিজের কেরিয়ার শুরুর জার্নি সম্পর্কে খোলামেলা কথা বলেন। অভিনেত্রী যশ রাজ ফিল্মসের সঙ্গে তাঁর বেশীরভাগ কাজ করেছেন এখন অবধি। তবে অনেকের অজানা, অভিনয়ে আসার আগে থেকেই তিনি এই প্রযোজনা সংস্থার সঙ্গে যুক্ত ছিলেন। যশ রাজ ফিল্মসের ছবি 'লেডিস ভার্সেস রিকি বহেল'-এ রণবীর সিংয়ের সঙ্গে অভিনয়ের মাধ্যমে বড় পর্দায় পা রাখেন পরিণীতি। অভিনয় শুরুর আগে পরিণীতি এই সংস্থাতেই শিক্ষানবিশ ছিলেন। প্রায় দেড় বছর মার্কেটিং ও পিআর বিভাগে কাজ করেছেন অভিনেত্রী। এই সময়ে তাঁর কাজ ছিল রণবীর সিং, অনুষ্কা শর্মা এবং রানি মুখোপাধ্যায়ের প্রচার করা।

রাজ শামানির পডকাস্টে পরিণীতি বলেন যে, "আমিই 'দিল বোলে হাড়িপ্পাা'-তে রানির প্রচার করেছিলাম। আমি 'লাফাঙ্গে পারিন্দে' ছবিতে দীপিকা পাড়ুকোন এবং নীল নীতিন মুকেশের প্রচার দিকটা দেখেছি এবং 'বদমাশ কোম্পানি'-র জন্য আমি শাহিদ কাপুর-অনুষ্কার প্রচার করেছি। আমি এই অভিনেতাদের জন্য সাক্ষাৎকারের লাইন আপ করতাম এবং কফি অর্ডার করতাম। ইন্টার্ন হিসাবে আমার শেষ ছবি ছিল 'ব্যান্ড বাজা বারাত'। প্রায় দেড় বছর পর সেখানে চাকরি ছেড়ে দিই।" 

অভিনেত্রী আরও বলেন, "আমি চাকরি ছাড়ার কয়েকদিন পরে, আদিত্য চোপড়ার কাছ থেকে একটি ফোন পাই। আমি বুঝতে পারছিলাম না কেন তিনি ফোন করছেন। পরে আমায় তিনি বলেন যে, আমার সঙ্গে তিনটি ছবিতে চুক্তি করতে চান। কাস্টিং ডিরেক্টর শানু শর্মা মনে করেছিলেন  আমি একজন অভিনেতা হতে পারব। এরপর আমি ১১ বছর পর এই প্রযোজনা সংস্থার সঙ্গে চুক্তিবদ্ধ হই।"

Advertisement

 

Advertisement