scorecardresearch
 

Parineeti- Raghav Wedding: কীভাবে প্রেম হয়েছিল পরিণীতি- রাঘবের? রইল তারকা জুটির বিয়ের সব খুঁটিনাটি

Parineeti- Raghav Wedding: এই মুহূর্তে তারকা জুটিকে নিয়ে মানুষের কৌতূহল রয়েছে। সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ট্রেন্ডিং তাঁরা। রইল বলিউডের রাজকীয় বিয়ের সমস্ত খুঁটিনাটি।

Advertisement
পরিণীতি চোপড়া ও রাঘব চাড্ডা পরিণীতি চোপড়া ও রাঘব চাড্ডা

শিরোনামে পরিণীতি চোপড়া ও রাঘব চাড্ডা। ২৪ সেপ্টেম্বর, উদয়পুরে সাত পাকে বাঁধা পড়বেন জুটি। এই মুহূর্তে তারকা জুটিকে নিয়ে মানুষের কৌতূহল রয়েছে। সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ট্রেন্ডিং তাঁরা। রইল বলিউডের রাজকীয় বিয়ের সমস্ত খুঁটিনাটি।
   
কোথায় হবে পরিণীতি-রাঘবের বিয়ে?

আপ নেতা রাঘব চাড্ডা এবং বলিউড ডিভা পরিণীতি চোপড়া অনেক ভেবেচিন্তে তাঁদের বিয়ের জন্য উদয়পুরকে বেছে নিয়েছেন। হ্রদের শহরে লীলা প্যালেস বিলাসবহুল প্যালেসে বিয়ের আসর বসবে তাঁদের। পরিবার-পরিজন, কাছের আত্মীয়-স্বজন ও বন্ধু-বান্ধবের উপস্থিতিতে গাঁটছড়া বাঁধবেন জুটি।

অতিথি কারা থাকবেন?

শোনা যাচ্ছে, দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল, পঞ্জাবের মুখ্যমন্ত্রী ভগবন্ত মান, ছত্তিশগড় এবং রাজস্থানের মুখ্যমন্ত্রী ভূপেশ বাঘেল এবং অশোক গেহলট থাকবেন রাঘবের বাড়ির দিকের অতিথি হয়ে। অন্যদিকে পরিণীতির দিদি- তথা গ্লোবাল তারকা প্রিয়াঙ্কা চোপড়া উপস্থিত থাকবেন। তবে আসছেন না কনের জামাইবাবু- নিক জোনাস। এছাড়াও একাধিক তারকারা সামিল হবেন বিয়েতে। 

উদয়পুরের লীলা প্রাসাদ কেন বিশেষ?

পরিণীতি- রাঘব একাধিক কারণে বিয়ের জন্য লীলা প্যালেস বেছে নিয়েছেন। তবে সবচেয়ে বড় কারণ, এই স্থানটি প্রকৃতির কোলে। এই হোটেলের চারপাশে পিচোলা হ্রদ এবং আরাবলি পাহাড়ে ঘেরা। এই হোটেলের মহারাজা এবং রাজকীয় স্যুটগুলি সবচেয়ে ব্যয়বহুল এবং বিশেষ।

পরিণীতি-রাঘবের পোশাক কে ডিজাইন করেছেন?

পরিণীতি চোপড়ার বিয়ের পোশাক ডিজাইন করেছেন মনীশ মালহোত্রার ডিজাইনার। রাঘব চাড্ডার বিয়ের পোশাক প্রস্তুত করেছেন তাঁর মামা পবন সচদেব।

কোন রীতি অনুযায়ী রাঘব-পরিণীতির বিয়ে হবে?

বর- কনে দু'জনেই পঞ্জাবি পরিবার থেকে এসেছেন। তাই এই বিয়ে হবে পঞ্জাবি রীতি অনুযায়ী।

মেনুতে কী ধরনের খাবার থাকছে?

শোনা যাচ্ছে, মেন্যু তৈরি করেছেন অভিনেত্রী সহজ ও শিবাং। খাবারের মেন্যুতে তিনি রেখেছেন পঞ্জাবি ও রাজস্থানী খাবারের সমাহার। যার মধ্যে ডিমসুম, মিষ্টি, কাবাবের মতো স্বসাদু জিনিসও রয়েছে।

Advertisement

মেহেন্দি- চুড়া- বিয়ের অনুষ্ঠান কখন? 

২২ সেপ্টেম্বর, পরিণীতি চোপড়া তাঁর হাতে মেহেন্দি লাগাতে চলেছেন। এদিন শুক্রবার মেহেন্দি ও হলুদের অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছিল। ২৩ সেপ্টেম্বর চুড়া অনুষ্ঠান হওয়ার কথা। এরপর ২৪ সেপ্টেম্বর বিয়ে করতে চলেছেন দু'জনই।

বিয়েতে থাকছে কড়া নিরাপত্তা

পরিণীতি ও রাঘব তাঁদের বিয়ে গোপন রাখতে চান। তাই বিয়েতে উপস্থিত অতিথিদের নো-ফোন নীতি অনুসরণ করতে হবে।

চোপড়া পরিবারের দুই জামাই, কার চেয়ে শক্তিশালী কে?

হলিউড গায়ক নিক জোনাসকে বিয়ে করেছেন প্রিয়াঙ্কা চোপড়া। নিক সারা বিশ্বে তার গানের জন্য বিখ্যাত। পরিণীতি চোপড়ার ভাবী স্বামী রাঘব চাড্ডা আম আদমি পার্টির একজন গুরুত্বপূর্ণ নেতা। 34 বছর বয়সে, তিনি দেশের রাজনীতিতে একটি ভাল প্রবেশ করেছেন।

পরিণীতি- রাঘবের দেখা কীভাবে হয়েছিল? 

প্রায় ১৫ বছর আগে, পরিণীতি যুক্তরাজ্যের ম্যানচেস্টার বিশ্ববিদ্যালয়ে বিজনেস, ইকোনমিক্স এবং ফিন্যান্স নিয়ে পড়াশোনা করছিলেন। পরিণীতির পাশাপাশি রাঘবও লন্ডন স্কুল অফ ইকোনমিক্সে পড়াশোনা করছিলেন। এ সময় দুজনের মধ্যে পরিচয় হয় এবং ধীরে ধীরে বন্ধুত্ব আরও গভীর হয়।

প্রেমের শুরু কীভাবে?

গত বছর, পরিণীতি পঞ্জাবে 'চমকিলা'-র শ্যুটিং করছিলেন, তখন রাঘব বন্ধু হিসেবে তাঁর সঙ্গে দেখা করতে আসেন। এই সাক্ষাতের পর দু'জনেই বুঝতে পারেন অন্য রকম অনুভূতি রয়েছে। এরপর তাঁরা বিয়ে করার সিদ্ধান্ত নেন। 

 

Advertisement