scorecardresearch
 

Parineeti Chopra- Agenda Aajtak 2022: ব্যর্থতা দেখেছি বলেই আবার উঠে দাঁড়াতে পেরেছি: পরিণীতি

Parineeti Chopra- Agenda Aajtak 2022: পরিণীতি চোপড়া বলেন যে, বলিউডে তাঁর কেরিয়ার শুরু হয়েছে প্রায় ১০ বছর আগে। সে সময়, আদিত্য চোপড়া তাঁকে বলেছিলেন, যে অভিনেতা ও পরিচালকদের সঙ্গে অভিনেত্রী কাজ করতে চান, তাঁদের একটি তালিকা তৈরি করতে।

Advertisement
বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়া বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়া

Agenda Aajtak 2022- Parineeti Chopra: বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়া (Parineeti Chopra) এজেন্ডা আজতক ২০২২  (Agenda Aajtak 2022)-র দ্বিতীয় দিনে অংশ নিয়েছিলেন। নতুন ছবি 'উঁচাই' ছাড়াও কেরিয়ারের খারাপ সময় নিয়ে এদিন কথা বললেন পরিণীতি। 

 'উঁচাই' ছবিতে অমিতাভ বচ্চন, অনুপম খের সহ আরও অন্যান্য প্রবীণ অভিনেতার সঙ্গে কাজ করেছেন পরিণীতি চোপড়া। লকডাউনের সময় তিনি লন্ডনে গিয়েছিলেন। সে সময় অভিনেত্রীকে ফোন করে, এই ছবিতে অভিনয় করার প্রস্তাব দেন, পরিচালক সুরজ বরজাতিয়া। সুরজ তাঁর ছবির গল্প শুনিয়ে অভিনয়ের কথা বললেন। পরিণীতি কথায়, "আমি ভেবেছিলাম তিনি আমাকে নিজের সহকারী বানানোর জন্য এসব বলছেন। পরে তিনি আমায় 'উঁচাই'-র নায়িকা হওয়ার প্রস্তাব দেন।"

পরিণীতি চোপড়া বলেন যে, বলিউডে তাঁর কেরিয়ার শুরু হয়েছে প্রায় ১০ বছর আগে। সে সময়, আদিত্য চোপড়া তাঁকে বলেছিলেন, যে অভিনেতা ও পরিচালকদের সঙ্গে অভিনেত্রী কাজ করতে চান, তাঁদের একটি তালিকা তৈরি করতে। আর পরিণীতির তৈরি করা তালিকায় সুরজের নামও ছিল। এজন্যে 'উঁচাই'-এ কাজ করা তাঁর কাছে স্বপ্নের মতো ছিল। বাস্তবে এটি সম্ভব হবে, তা কখনও ভাবেননি তিনি।

প্রায় এক দশকের বলিউড কেরিয়ারে, অনেকটা সময় খারাপ কেটেছে পরিণীতি চোপড়ার। একের পর এক ফ্লপ ছবির মুখোমুখি হতে হয়েছে তাঁকে। যদিও বর্তমানে পরিস্থিতি পরিবর্তন হচ্ছে। তাঁর ছবি চলছে, এর পাশাপাশি তিনি প্রথম সারির চলচ্চিত্র নির্মাতা ও সুপারস্টারদের সঙ্গে কাজ করার সুযোগ পাচ্ছেন।

নায়িক বলেন, "আমি অনেক ব্যর্থতা দেখেছি। এত খারাপ দিন দেখলে একদিন ঘুম থেকে জাগতেই হয়। গত কয়েক বছরে অনেক কঠোর পরিশ্রম করেছি এবং আমি খুব খুশি যে, এখন ফল পাচ্ছি। পরিশ্রম করলে ভাল ফল পাওয়া যায়। আমার কঠোর পরিশ্রম এবং ভুল থেকে শিক্ষা নিয়ে আজ আমি এই স্থানে পৌঁছাতে পেরেছি।" 

Advertisement

বলিউড অভিনেত্রীদের প্রায়ই অসুবিধার মধ্যে শুটিং করতে হয়। এ বিষয়ে পরিণীতি বলেন- দেখুন, এমনটা হয় অভিনেত্রীদের সঙ্গে যে গরমে ঠাণ্ডায় শাড়ি আর সোয়েটার পরতে হয়। আমরা নেপালে উত্তরী ছবির শুটিং করেছি। সেখানে তাপমাত্রা ছিল মাইনাস ৮ ডিগ্রি। কিন্তু আমাদের কোনো সমস্যা হয়নি। ইউনিট গরম রাখার জন্য সুরজ স্যার কম্বল দিলেন। আমাদের অনেক যত্ন নিলেন। তারা বলেন, আমার ইউনিটে কোনো সমস্যা হওয়ার কথা নয়। পরে আমাদের মেহবুব স্টুডিওতে একটি গান এবং প্যাচওয়ার্ক করতে হয়েছিল। এ কারণে আমি কিছুটা অস্বস্তি বোধ করছিলাম। তবে বাকি যাত্রাটা দারুণ ছিল।

এজেন্ডা আজতাক ২০২২-এ পরিণীতি চোপড়াকে জিজ্ঞাসা করা হয়, আপনি কি ওটিটি প্ল্যাটফর্মে কাজ করতে চান? জবাবে তিনি বলেন, "আমি মনে করি লকডাউনে আমাদের মসিহা ওটিটি। এই মাধ্যম না থাকলে ওই কঠিন সময়টা পার হত না। আমি খুব লোভী অভিনেতা। আমি ডিজিটাল মাধ্যমে ভাল কাজ করার সুযোগ খুঁজছি। আমি যে কোনও ভাষার প্রোজেক্টের অংশ হতে চাই। শুধু ক্যামেরার সামনে থাকতে চাই।"

দক্ষিণের ছবিতে কাজ করার কথাও বলেছেন পরিণীতি। তিনি বলেন, "কোনও ইন্ডাস্ট্রির ছবিতে কোনও পার্থক্য নেই। উত্তর ও দক্ষিণ বলে আলাদা কিছু নেই।"  তবে তিনি তামিল, তেলেগু সহ বিভিন্ন ভাষার চলচ্চিত্র পছন্দ করেন। তিনি বিভিন্ন ছবিতে কাজ করতে চান। নায়িকা যোগ করেন, "অন্য ভাষাতেও কাজ করতে চাই। বিশেষ করে তামিল, তেলেগু বা অন্য দক্ষিণী ভাষা। একটা ভাল স্ক্রিপ্ট এবং পরিচালক পেলেই, আমি অভিনয় করব। ভীষণ ভাবে চাই এরকম একটা ভাল কাজ করতে।"
 

Advertisement