scorecardresearch
 

Pathaan Advance Booking: অগ্রিম বুকিং থেকেই বিরাট আয় 'পাঠান'-র, 'ব্রহ্মাস্ত্র'-কে টেক্কা দেবে শাহরুখের ছবি?

Pathaan Advance Booking: একেবারে নতুন অবতারে ও স্টাইলে সকলের সামনে ধরা দেবেন শাহরুখ। ভারতে 'পাঠান'-র অগ্রিম বুকিং শুরু হয়েছে এবং এখন থেকেই এই ছবি রেকর্ড ভাঙতে শুরু করেছে।

Advertisement
শাহরুখ খান ও রণবীর কাপুর শাহরুখ খান ও রণবীর কাপুর

কিং খান ফ্যানেরা অধীর আগ্রহে অপেক্ষা করছেন 'পাঠান' (Pathaan)-র জন্য। প্রায় চার বছর পরে শাহরুখ খানকে (Shah Rukh Khan) বড় পর্দায় দেখতে উৎসাহী সকলে। একেবারে নতুন অবতারে ও স্টাইলে সকলের সামনে ধরা দেবেন শাহরুখ। ভারতে 'পাঠান'-র অগ্রিম বুকিং (Pathaan Advance Booking) শুরু হয়েছে এবং এখন থেকেই এই ছবি রেকর্ড ভাঙতে শুরু করেছে।

পাঠান অগ্রিম বুকিং করে কোটি টাকা আয় করেছেন

'পাঠান' ঘিরে নানা জল্পনা- সমালোচনা হচ্ছে। তবে অগ্রিম বুকিং থেকে বোঝা যাচ্ছে কোনও বিতর্ককে পাত্তা দিতে চাইছেন না দর্শকেরা।'পাঠান'-র হিন্দি ও তেলেগু সংস্করণের টিকিট সবচেয়ে বেশি বিক্রি হচ্ছে। মেজর সিনেমা চেইনে 'পাঠান'-র এক লক্ষের বেশি টিকিট বিক্রি হয়েছে। Sacnilk-এর রিপোর্ট অনুযায়ী, ছবিটি ইতিমধ্যেই ১৪.৫৫ কোটি টাকা সংগ্রহ করেছে।

আরও পড়ুন: বক্স অফিসে ঝোড়ো ব্যাটিং 'প্রজাপতি'-র, কত লক্ষ্ণীলাভ হল মিঠুন- দেবের ছবির?

এর মধ্যে দিল্লি-এনসিআর থেকে ১.৭৯ কোটি টাকা, মুম্বই থেকে ১.৭৪ কোটি টাকার টিকিট বুক হয়েছে। এছাড়াও বেঙ্গালুরু, হায়দ্রাবাদ এবং কলকাতায় 'পাঠান'-র ব্যাপক অগ্রিম বুকিং হয়েছে। বলিউড হাঙ্গামার রিপোর্ট অনুযায়ী, 'পাঠান' প্রথম দিনেই ৪০ কোটি টাকা সংগ্রহ করতে পারে। 'হ্যাপি নিউ ইয়ার'-র পরে, এটি শাহরুখ খানের সবচেয়ে বড় ওপেনিং ছবির তালিকায় আসতে পারে।

'ব্রহ্মাস্ত্র'-কে টেক্কা দেবে 'পাঠান'?  

গত বছর আলিয়া ভাট ও রণবীর কাপুরের ছবি 'ব্রহ্মাস্ত্র' (Brahmastra) ভাল আয় করেছে বক্স অফিসে। অগ্রিম বুকিং থেকে ছবিটি প্রায় ১৯.৬৬ কোটি টাকা আয় করেছে। এটি ছিল ২০২২ সালের হিট হওয়া তৃতীয় বড় ছবি। এছাড়াও 'ভুল ভুলইয়া' অগ্রিম বুকিং থেকে প্রায় ৬.৫৫ কোটি টাকা সংগ্রহ করেছে। 'পাঠান'মুক্তি পেতে এখনও কয়েক দিন বাকি।'ব্রহ্মাস্ত্র'-র অগ্রিম বুকিংয়ের রেকর্ড ছাড়াতে পারে এই ছবি। 

Advertisement

আরও পড়ুন: ইশার হাতে হাত রেখে অনির্বাণ, 'মিথ্যে প্রেমের গান'-র মিউজিক লঞ্চের PHOTOS

ভারত ছাড়াও বিদেশেও পাঠানের অগ্রিম বুকিং ভাল চলছে। একটি প্রতিবেদনে বলা হয়েছে, 'পাঠান' প্রথম সপ্তাহান্তে ভারতে ১৫০ থেকে ২০০ কোটি এবং বিশ্বব্যাপী ৩০০ কোটির অঙ্ক অতিক্রম করতে পারে। শাহরুখ ছাড়াও এই ছবিতে দেখা যাবে দীপিকা পাড়ুকোন, জন আব্রাহাম, ডিম্পল কাপাডিয়া ও আশুতোষ রানাকে। এখন শুধু ২৫ জানুয়ারির অপেক্ষা।

 

Advertisement