scorecardresearch
 

'পোল্যান্ডে আমার বাবার নামে রাস্তা,' আবেগঘন ট্যুইট বিগ বি-র

ইউরোপের একটি রাস্তার নামকরণ করা হল প্রয়াত কবি হরিবংশ রাই বচ্চনের নামানুসারে। ট্যুইট করে জানালেন ছেলে অমিতাভ বচ্চন। 

Advertisement
পোল্যান্ডের রাস্তার নামকরণ করা হল প্রয়াত কবি হরিবংশ রাই বচ্চনের নামানুসারে পোল্যান্ডের রাস্তার নামকরণ করা হল প্রয়াত কবি হরিবংশ রাই বচ্চনের নামানুসারে
হাইলাইটস
  • ইউরোপের রাস্তার নামকরণ করা হল প্রয়াত কবি হরিবংশ রাই বচ্চনের নামানুসারে।
  • আবেগঘন পোস্টে জানালেন বিগ বি।
  • জানালেন,সমস্ত ভারতবাসীর কাছে এটি একটি গর্বের বিষয়।

ইউরোপের একটি রাস্তার নামকরণ করা হল প্রয়াত কবি হরিবংশ রাই বচ্চনের নামানুসারে। ট্যুইট করে জানালেন ছেলে অমিতাভ বচ্চন। 

পোল্যান্ডের শহর রোকলোর একটি রাস্তার মোড়ের নামকরণ করা হল বলিউড শাহেনশাহ অমিতাভ বচ্চনের বাবা প্রয়াত কবি হরিবংশ রাই বচ্চনের নামানুসারে। বিদেশের মাটিতে এইভাবে তাঁর বাবাকে শ্রদ্ধা জানানো হয়েছে বলে খুশি বিগ বি। সোশ্যাল মিডিয়ায় সেই ছবি শেয়ার করে তিনি লিখেছেন, রোকলোর সিটি কাউন্সিল আমার বাবার নামে একটি রাস্তার নাম রেখেছে। দশেরায় এর থেকে খুশির খবর আর কী হতে পারে। আমাদের গোটা পরিবার, রোকলোয় বসবাসকারী সকল ভারতীয় এবং সমস্ত ভারতবাসীর কাছে এটি একটি গর্বের বিষয়। জয় হিন্দ"।

 


গত জুলাই মাসে রোকলো বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের করা একটি ভিডিও শেয়ার করে অমিতাভ বচ্চন লেখেন, "গত বছর রোকলো-র মেয়র আমায় শহরটির অ্যাম্বাসেডর হিসাবে ঘোষনা করেছেন। আজ রোকলো বিশ্ববিদ্যালয়ের ছাত্রছাত্রীরা বিশ্ববিদ্যালয়ের ছাদে আমার বাবার একটি লেখা কবিতা, 'মধুশালা' পাঠ করেছে। রোকলো শহরকে ইউনেস্কো (UNESCO) সাহিত্যের শহর হিসেবে পুরস্কৃত করেছে।"


ভিডিও নিজের ইনস্টাগ্রামে পোস্ট করার সঙ্গে সঙ্গে অনুরাগীদের উচ্ছ্বাস এসে পড়ে সেখানে।মুহুর্তের মধ্যে প্রশংসিত হয় ভিডিওটি। এমনকি প্রশংসা করেন বহু বলিউড সেলেবরাও।

Advertisement