scorecardresearch
 
 

Shilpa Shetty: গ্রেফতারির আগে শিল্পার মাথা ঠান্ডা রাখার বার্তা কি রাজের জন্য?

রাজ কুন্দ্রা ১৯ জুলাই রাতে গ্রেফতার হওয়ার আগে শিল্পা একটি যোগ ব্যায়ামের ভিডিও আপলোড করেন। যার ক্যাপশন এ মুহূর্তে নজর টানছে সকলের। ভিডিওয় তিনি মাথা ঠান্ডা রাখার বার্তা দিয়েছিলেন। তা হলে কী আগে থেকে গ্রেফতারির আশঙ্কা করেছিলেন তাঁরা? স্বামীর ব্যবসার সঙ্গে শিল্পাও জড়িত আছেন কিনা তা নিয়েও তদন্ত করছে মুম্বই পুলিশ।

শিল্পা শেট্টি - রাজ কুন্দ্রা শিল্পা শেট্টি - রাজ কুন্দ্রা
হাইলাইটস
  • এই ক্যাপশনের সূত্র ধরে অনেকেই অভিযোগ করছেন, শিল্পা গোটা বিষয় জানতেন।
  • মঙ্গলবার থেকে নিজের সমস্ত শুটিং এবং প্রোমোশন বাতিল করলেন শিল্পা
  • ওয়াকিবহাল মহলের মত, এই ঘটনার সরাসরি প্রভাব শিল্পার পেশাদারি জীবনে পড়বে।

বলিউড অভিনেত্রী শিল্পা শেঠির (Shilpa Shetty) স্বামী রাজ কুন্দ্রা (Raj Kundra) পর্নগ্রাফিক কনটেন্ট (Pornographic Content) তৈরির অভিযোগে গ্রেফতার (Mumbai Police Crime Branch) হয়েছেন ১৯ জুলাই সোমবার। মঙ্গলবার থেকে নিজের সমস্ত শুটিং এবং প্রোমোশন বাতিল করলেন শিল্পা। বিনোদন জগতের বহু মানুষ এই ঘটনায় রীতিমতো অবাক। ওয়াকিবহাল মহলের মত, এই ঘটনার সরাসরি প্রভাব শিল্পার পেশাদারি জীবনে পড়বে।

ফিটনেট ফ্রিক হিসাবে শিল্পা শেঠি বলিউডে বিখ্যাত। নিয়মিত শরীর চর্চা এবং যোগ ব্যায়াম অভ্যাস করেন তিনি। রাজ কুন্দ্রা ১৯ জুলাই রাতে গ্রেফতার হওয়ার আগে শিল্পা একটি যোগ ব্যায়ামের ভিডিও আপলোড করেন। যার ক্যাপশন এ মুহূর্তে নজর টানছে সকলের। ভিডিওয় তিনি মাথা ঠান্ডা রাখার বার্তা দিয়েছিলেন। তা হলে কী আগে থেকে গ্রেফতারির আশঙ্কা করেছিলেন তাঁরা? স্বামীর ব্যবসার সঙ্গে শিল্পাও জড়িত আছেন কিনা তা নিয়েও তদন্ত করছে মুম্বই পুলিশ। এই ক্যাপশনের সূত্র ধরে অনেকেই অভিযোগ করছেন, শিল্পা গোটা বিষয় জানতেন। ভিডিও-র ক্যাপশনে শিল্পা লেখেন, 'We may not always have the power to change what’s happening around us, but we can definitely control what happens within. That is possible only through Yoga. Give yourself the ability to calm the mind, reduce unwanted thoughts, centre your wandering attention, and improve your focus through Tratak Meditation.'

তবে একে নিছক যোগ ব্যায়ামের ভিডিও হিসাবেই দেখছেন বহু মানুষ। সম্পূর্ণ কাকতালীয় ভাবেই ১৯ জুলাইয়ের তারিখ মিলে গিয়েছে বলে মত বহু মানুষের। সত্যিটা কি, তা জানা তদন্ত সাপেক্ষ।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Shilpa Shetty Kundra (@theshilpashetty)

বর্তমানে শিল্পা সুপার ডান্সার চ্যাপ্টার ৪-এ (Sper Dancer Chapter 4) বিচারকের দায়িত্ব পালন করছিলেন। তবে শুটিং বাতিল করার পর তাঁর জায়গায় অভিনেত্রী করিশ্মা কাপুরকে (Karishma Kapoor) অতিথি বিচারক হিসাবে শো-তে দেখা যাবে। যদি দীর্ঘ দিন শুটিং বাতিল করেন বা শো ছাড়ার সিদ্ধান্ত নেন শিল্পা সে ক্ষেত্রে করিশ্মা তাঁকে রিপ্লেস করতে পারেন শো-তে। জানা যাচ্ছে এমনটাই। তবে শিল্পার ফিরে আসার অপেক্ষা করবে এই ডান্স রিয়েলিটি শো। বিচাক হিসাবে এর আগের তিনটি সিজনে যথেষ্ট জনপ্রিয়তা পেয়েছেন শিল্পা। এই শো-টি দেশের এক নম্বর টিভি শো হিসেবে বার বার উঠেছে এসেছে তালিকায়। তাই পুরনো মুখদের রাখতেই আগ্রহী চ্যানেল।

এ মাসেই মুক্তি পেতে চলেছে হাঙ্গামা ২। এই ছবির প্রোমোশনও বাতিল করেছেন শিল্পা। গত কয়েক দিন ধরে ছবির প্রোমোশন নিয়েও যথেষ্ট ব্যস্ত ছিলেন শিল্পা। সূত্রের খবর, ছবির প্রোমোশনের জন্য বেশ কিছু সাক্ষাৎকার এবং প্রোমোশনাল ইভেন্টে সামিল হওয়ার কথা ছিল শিল্পার। কিন্তু রাজের গ্রেফতারির পর তা সমস্ত বাতিল করেছেন অভিনেত্রী। 

সোমবার রাতে রাজের গ্রেফতারির পর বোন সমিতা শেঠি এবং দুই সন্তানকে নিয়ে জুহু-র বাংলোতেই থাকছেন শিল্পা। অেকেই মনে করেছিলেন, হয়তো গ্রেফতারির পর সন্তানদের শহর থেকে নিরাপদ দূরত্বে সরিয়ে নিয়ে যেতে পারেন শিল্পা। অনেকে মনে করছিলেন তিনি লন্ডনেও চলে যেতে পারেন। কিন্তু সে সমস্ত জল্পনা আপাতত স্থগিত থাকছে। মঙ্গলবার রাজকে আদালতে পেশ করা হয়। তাঁখে ২৩ জুলাই পর্যন্ত পুলিশি হেফাজতের নির্দেশ দেওয়া হয়েছে। ২৩ তাৎিখের পর মামলা কোন দিকে মোড় নেয় তার দিকে তাকিয়ে সকলে।