scorecardresearch
 

Raj Kundra: পর্নের জন্য হোয়াটসঅ্যাপ গ্রুপ, শেয়ার হত নতুন নতুন ছবি

তদন্তে আরও উঠে আসছে, মুম্বইয়ে সিনেমায় অভিনয় করতে আসা অসহায় মেয়েদের টার্গেট করা হত। তাঁদের সিনেমায় সুযোগ দেওয়ার নামে পর্ন ছবিতে কাজ করানো হত। প্রতি সপ্তাহে নতুন পর্ন ছবি আপলোড করা হত বিভিন্ন OTT প্ল্যাটফর্মে। এ থেকে লক্ষ লক্ষ টাকা রোজগারও হত। মুম্বইয়ের মালাড ওয়েস্টে একটা বাংলো শুটিংয়ের জন্য ভাড়া করা হয়েছিল।

Advertisement
রাজ কুন্দ্রা রাজ কুন্দ্রা
হাইলাইটস
  • রাজ কুন্দ্রা একটি হোয়াটসঅ্যাপ গ্রুপের সদস্য ছিলেন
  • যেখানে পর্ন ফিল্ম সংক্রান্ত ব্যবসা নিয়ে তথ্য আদানপ্রদান করা হত।
  • প্রতি সপ্তাহে নতুন পর্ন ছবি আপলোড করা হত বিভিন্ন OTT প্ল্যাটফর্মে।
  • মুম্বইয়ের মালাড ওয়েস্টে একটা বাংলো শুটিংয়ের জন্য ভাড়া করা হয়েছিল।

পর্নোগ্রাফিক কনটেন্ট (Pornographic Content) তৈরির অভিযোগে বলিউড অভিনেত্রী শিল্পা শেঠির (Shilpa Shetty) স্বামী রাজ কুন্দ্রাকে (Raj Kundra) গ্রেফতার করেছে মুম্বই পুলিশের ক্রাইম ব্রাঞ্চ (Mumbai Police Crime Branch)। পুলিশের অভিযোগ, পর্ন ছবি তৈরি করে তা বিভিন্ন অ্যাপের মাধ্যমে ছবিয়ে দিতেন ইন্টারনেটে। যথেষ্ট তথ্য-প্রমাণও রয়েছে পুলিশের হাতে, এমনটাই দাবি করেছে মুম্বই পুলিশের সাইবার ক্রাইম ব্রাঞ্চ।

তদন্তে জানা গিয়েছে, রাজ কুন্দ্রা একটি হোয়াটসঅ্যাপ গ্রুপের সদস্য ছিলেন যেখানে পর্ন ফিল্ম সংক্রান্ত ব্যবসা নিয়ে তথ্য আদানপ্রদান করা হত। এই হোয়াটস্যাপ গ্রুপের নাম H. গ্রুপে রাজ কুন্দ্রা ছাড়াও আরও ৪ জন সামিল রয়েছেন। এই গ্রুপের একটি চ্যাট প্রকাশ্যে এসেছে যেখানে রাজ-কে ব্যাবসার সেল্স, মার্কেটিং, মডেলদের পেমেন্ট ইত্যাদি নিয়ে কথা বলতে দেখা যাচ্ছে। কী ভাবে রেভেনিউ বাড়ানো যায়, মডেলদের টাকা কী ভাবে মেটানো হবে ইত্যাদি নিয়ে আলোচনা করা হত গ্রুপে।

ঘটনায় এখনও পর্যন্ত ৬ জনকে গ্রেফতার করেছে পুলিশ। পুলিশের দাবি, রাজের বিরুদ্ধে তাদের কাছে অনেক তথ্য প্রমাণ রয়েছে। সোমবার রাত ৯টা নাগাদ রাজ কুন্দ্রাকে মুম্বই পুলিশের ক্রাইম ব্রাঞ্চের দফতরে আনা হয়। সেখানে তাঁকে প্রায় ২ ঘণ্টা জিজ্ঞাসাবাদের পর রাত ১১টা নাগাদ গ্রেফতার করা হয়। ভোর ৪টে নাগাদ মেডিক্যাল টেস্টের জন্য তাঁকে জে জে হাসপাতালে নিয়ে যায় পুলিশ। পরীক্ষার পর তাঁকে মুম্বই পুলিশ কমিশনারের দফতরে আনা হয়। ২০২১-এর ফেব্রুয়ারিতে প্রশাসনের সাইবার ক্রাইম শাখায় পর্ন তৈরি এবং কিছু অ্যাপের মাধ্যমে তা ছড়িয়ে দেওয়া নিয়ে একটি মামলা দায়ের করা হয়েছিল। সেই মামলার ভিত্তিতেই রাজ কুন্দ্রাকে সোমবার রাতে গ্রেফতার করা হয়েছে। প্রশাসন আরও জানিয়েছে, ঘটনার মূল ষড়যন্ত্রকারী রাজ।

তদন্তে আরও উঠে আসছে, মুম্বইয়ে সিনেমায় অভিনয় করতে আসা অসহায় মেয়েদের টার্গেট করা হত। তাঁদের সিনেমায় সুযোগ দেওয়ার নামে পর্ন ছবিতে কাজ করানো হত। প্রতি সপ্তাহে নতুন পর্ন ছবি আপলোড করা হত বিভিন্ন OTT প্ল্যাটফর্মে। এ থেকে লক্ষ লক্ষ টাকা রোজগারও হত। মুম্বইয়ের মালাড ওয়েস্টে একটা বাংলো শুটিংয়ের জন্য ভাড়া করা হয়েছিল। পুলিশ যখন সেখানে তল্লাশি চালাতে গিয়েছিল, সে সময় ওখানে পর্ন ছবির শুটিং চলছিল। এই ছবিগুলি রিলিজ করার জন্য Hotshot নামে একটি অ্যাপও বানানো হয়েছিল।

Advertisement

 

Advertisement