scorecardresearch
 

VIDEO: গান গাইতে গাইতে টিকা নিলেন রাখি সাওয়ান্ত

তিনি কখন কী করবেন তা হয়তো নিজেও জানেন না। তবে যাই করেন, তা নিয়ে খবর হয়। কিছু দিন আগে মাঝে রাতে মস্তানি বাই সেজে হাতে বাদ্যযন্ত্র নিয়ে মুম্বইয়ের রাস্তায় ঘুরে বেরিয়েছেন। কফি শপে গয়াক মিকার সঙ্গে দেখা হওয়ার পর সমস্ত বিতর্ক ভুলে তাঁকে জড়িয়ে ধরেছেন। এ বার গান গাইতে গাইতে কোভিড ভ্যাকসিন নিলেন। তাঁর কাণ্ড দেখে নেটিজেনদের একাংশ হেসে অস্তির।

Advertisement
টিকা নিচ্ছেন রাখি টিকা নিচ্ছেন রাখি
হাইলাইটস
  • ইনজেকশন নেওয়ার সময় অনেকে অদ্ভূত কাণ্ড করেন।
  • কেউ ভয়ে কিছু খামচে ধরেন। কেউ চেঁচান, কেউ ঈশ্বরকে স্মরণ করেন, কেউ গান করেন।
  • রাখি একদম শেষের দলে।

কিছু মানুষকে কখনও গতে বাঁধা যায় না। তেমনই একজন মানুষ রাখি সাওয়ান্ত। তিনি কখন কী করবেন তা হয়তো নিজেও জানেন না। তবে যাই করেন, তা নিয়ে খবর হয়। কিছু দিন আগে মাঝে রাতে মস্তানি বাই সেজে হাতে বাদ্যযন্ত্র নিয়ে মুম্বইয়ের রাস্তায় ঘুরে বেরিয়েছেন। কফি শপে গয়াক মিকার সঙ্গে দেখা হওয়ার পর সমস্ত বিতর্ক ভুলে তাঁকে জড়িয়ে ধরেছেন। এ বার গান গাইতে গাইতে কোভিড ভ্যাকসিন নিলেন। তাঁর কাণ্ড দেখে নেটিজেনদের একাংশ হেসে অস্তির।

ইনজেকশন নিতে অনেকেই ভয় পান। আসলে ছোটবেলার মনের গভীর ঢুকে যাওয়া ভয় অনেকে বড় বয়স পর্যন্ত সরাতে পারেন না। হয়তো রাখি-ও তাঁদের মধ্যেই পড়েন। ইনজেকশন নেওয়ার সময় অনেকে অদ্ভূত কাণ্ড করেন। কেউ ভয়ে কিছু খামচে ধরেন। কেউ চেঁচান, কেউ ঈশ্বরকে স্মরণ করেন, কেউ গান করেন। রাখি একদম শেষের দলে। টিকা তো নিলেনই, তার সঙ্গে তাঁর আসন্ন মিউজিক ভিডিওর প্রোমোশনও সেরে ফেললেন রাখি।

 

টিকা নেওয়ার সময়ই চোখ বন্ধ করে ভয়ে ভয়ে শুনিয়ে দিলেন তাঁর পরবর্তী মিউজিক ভিডিওর গান, ড্রিম মে এন্ট্রি। টিকা নেওযার ভিডিও সোশাল মিডিয়ায় পোস্ট করে রাখি এ খবর জানিয়েছেন সকলকে। তার সঙ্গে ভিডিওতে তিনি সকলকে দ্রুত টিকা নেওয়ার আবেদন করেছেন।

Advertisement

 

Advertisement