scorecardresearch
 

Ramayana Film: এবার রাম- সীতা হবেন রণবীর- আলিয়া! রাবণের চরিত্রে এই সুপারস্টার

Ramayana Film: চলতি বছরের ডিসেম্বরে এই ছবির শ্যুটিং শুরু হবে। এরই মধ্যে এল বড় খবর। আলিয়া ভাট ও রণবীর কাপুরকে জুটিতে দেখা যাবে 'রামায়ণ' ছবিতে।

Advertisement
অভিনেতা রণবীর কাপুর ও আলিয়া ভাট অভিনেতা রণবীর কাপুর ও আলিয়া ভাট

শিরোনামে কৃতি শ্যানন ও প্রভাসের ছবি 'আদিপুরুষ'। নীতেশ তিওয়ারিও 'রামায়ণ' তৈরির প্রস্তুতি শুরু করেছেন। বেশ কিছুদিন ধরেই আলোচনায় ছিল ছবিটি। চলতি বছরের ডিসেম্বরে এই ছবির শ্যুটিং শুরু হবে। এরই মধ্যে এল বড় খবর। বলিউডের পাওয়ার কাপল আলিয়া ভাট (Alia Bhatt) ও রণবীর কাপুরকে (Ranbir Kapoor) জুটিতে দেখা যাবে 'রামায়ণ' (Ramayana) ছবিতে।

এক সংবাদমাধ্যমের রিপোর্ট অনুযায়ী, নীতেশ তিওয়ারির 'রামায়ণ'-এর জন্য আলিয়া ও রণবীরকে চূড়ান্ত করা হয়েছে। ছবিতে সীতার ভূমিকায় অভিনয় করবেন আলিয়া এবং রামের চরিত্রে দেখা যাবে রণবীরকে। রাবণের ভূমিকায় দেখা যাবে যশকে। আলিয়া, রণবীর ও যশ অভিনীত ছবির ঘোষণা হতে পারে চলতি বছরের দীপাবলিতে।

সম্প্রতি, আলিয়া এবং ছবির পরিচালক নীতেশকে একসঙ্গে দেখা গেছে। দু'জনের ভিডিও ভাইরাল হয়। ভিডিওটি দেখার পরে, ছবি নিয়ে যে জল্পনা শোনা যায়, তা এবার সত্যি হল। তবে এখন পর্যন্ত 'রামায়ণ' নিয়ে কোনও আনুষ্ঠানিক ঘোষণা আসেনি নির্মাতাদের তরফে।

আরও পড়ুন

রণবীর কাপুরকে গত কয়েকদিন ধরে ডিএনইজি অফিসে দেখা যাচ্ছে। 'রামায়ণ'-এর কাজ কতদূর এগিয়েছে। সেই নিয়ে আলোচনা করতে গিয়েছিলেন অভিনেতারা। ছবিটির প্রি-ভিজুয়ালাইজেশনও করা হয়েছে। এরপরে, নির্মাতারা রামের চরিত্রের জন্য রণবীরের লুক পরীক্ষা নেওয়া শুরু করেন। এই কারণেই বারবার স্টুডিওতে যান অভিনেতারা। সঠিক লুক পাওয়ার পর, রণবীর চরিত্র অনুযায়ী নিজের বডি ট্রান্সফর্মেশন করবেন।

এর আগে অস্কার জয়ী ছবি 'আরআরআর'-এ সীতার ভূমিকায় দেখা গিয়েছিল আলিয়া ভাটকে। নিজের চরিত্রে আলিয়া, ভক্তদের মনে গভীর ছাপ ফেলেছেন। এরপর অনেকেই তাঁকে সীতার ভূমিকায় দেখার দাবি জানান। এর আগে অয়ন মুখোপাধ্যায়ের ছবি 'ব্রহ্মাস্ত্র'-তে জুটিতে সকলের নজর কড়েছেন রণবীর- আলিয়া। 'রামায়ণ'-এ ফের তাঁদের রসায়ন দেখার জন্য অপেক্ষায় রয়েছেন অনুগামীরা। 

Advertisement

 

Advertisement