scorecardresearch
 

করোনায় সাধারণের কাছে সাহায্যের হাত বাড়ালেন রিয়া চক্রবর্তী

প্রাক্তন বয়ফ্রেন্ড সুশান্ত সিং রাজপুত আত্মহত্যা করার পর সারা দেশে তাঁকে নিয়ে কম কেচ্ছা হয়নি। মিডিয়া ট্রায়ালে জীবন তছনছ হয়ে গিয়েছে। খাটতে হয়েছে জেলও। তবেধীরে ধীরে আবার স্বাভাবিক ছন্দে ফিরছেন অভিনেত্রী রিয়া চক্রবর্তী। আকস্মিক ঝড়ে তাঁর জীবন ওলটপালট হলেও করোনা মহামারীর সময় জনসাধারণের কাছে সাহায্যের হাত বাড়িয়ে দিলেন রিয়া। সোশালে শেয়ার করলেন গুরুত্বপূর্ণ তথ্য।

Advertisement
রিয়া চক্রবর্তী রিয়া চক্রবর্তী
হাইলাইটস
  • শুক্রবার সোশাল মাধ্যমে সকলকে সাধ্যমতো সাহায্য করার অনুরোধ করে একটি স্টোরি পোস্ট করেন রিয়া।
  • অক্সিজেন সাপ্লাই নিয়েও জরুরি তথ্য আপলোড করেছেন আরও একটি স্টোরিতে।

২০২০ সালের জুন মাস এবং তার পরবর্তী সময়টা হয়তো কোনও দিন ভুলতে পারবেন না রিয়া চক্রবর্তী। প্রাক্তন বয়ফ্রেন্ড সুশান্ত সিং রাজপুত আত্মহত্যা করার পর সারা দেশে তাঁকে নিয়ে কম কেচ্ছা হয়নি। মিডিয়া ট্রায়ালে জীবন তছনছ হয়ে গিয়েছে। খাটতে হয়েছে জেলও। তবেধীরে ধীরে আবার স্বাভাবিক ছন্দে ফিরছেন অভিনেত্রী রিয়া চক্রবর্তী। আকস্মিক ঝড়ে তাঁর জীবন ওলটপালট হলেও করোনা মহামারীর সময় জনসাধারণের কাছে সাহায্যের হাত বাড়িয়ে দিলেন রিয়া। সোশালে শেয়ার করলেন গুরুত্বপূর্ণ তথ্য।

শুক্রবার সোশাল মাধ্যমে সকলকে সাধ্যমতো সাহায্য করার অনুরোধ করে একটি স্টোরি পোস্ট করেন রিয়া। তিনি লিখেন, ‘কঠিন সময়ে সকলকে ঐক্যবদ্ধ হতে হবে। যাঁদের সাহায্য করতে পারবেন, করুন.. ছোট হোক বা বড়, সাহায্য সব সময় সাহায্যই হয়। যদি মনে হয় আমি কোনও রকম সাহায্য করতে পারি দয়া করে মেসেজ করুন, যথাসাধ্য সাহায্য করার চেষ্টা করব। সতর্ক থাকুন, অন্যদের সাহায্য করুন’।

অক্সিজেন সাপ্লাই নিয়েও জরুরি তথ্য আপলোড করেছেন আরও একটি স্টোরিতে। মুম্বইয়ের আশপাশের হাসপাতালে ইন-হাউজ অক্সিজেন প্রোডাশন প্লান্ট MTC গ্রুপের গুরুত্বপূর্ণ তথ্য তিনি তুলে ধরেছেন সোশাল মাধ্যমে। দেওয়া রয়েছে ফোন নম্বরও। যাতে এ সংক্রান্ত কোনও সমস্যায় সাহায্য চাইতে পারেন সাধারণ মানুষ। 

২০২০ সালে সুশান্তের আত্মহত্যার পর ড্রাগ এবং মাদক মামলায় রিয়াকে গ্রেফতার করা হয়েছিল। প্রায় এক মাস তিনি জেলে কাটিয়েছেন। তার পর জামিনে মুক্ত হন। তার পর থেকে এক প্রকার লোকতক্ষুর আড়ালে রেখেছিলেন রিয়া। চেহরে ছবিতে তিনি ইমরান হাশমি এবং অমিতাভ বচ্চনের সঙ্গে অভিনয় করেছেন। কিন্তু করনার জেরে তার মুক্তি পিছিয়ে গিয়েছে আরও একবার। বহু দিন বন্ধ রাখার পর আম্তর্জাতিক নারী দিবসে মাকে নিয়ে পোস্ট করে সোশাল মিডিয়ায় ফেরত আসেন তিনি।

Advertisement

 

Advertisement