scorecardresearch
 

বলিউডে রুক্মিণী, বিদ্যুৎ জামালের বিপরীতে নায়িকার প্রথম হিন্দি ছবি 'সনক'

নয় নয় করে টলিউড ইন্ডাস্ট্রিতে ছ-ছ’টা ছবি করে ফেলেছেন রুক্মিণী মৈত্র। এবার তিনি পাড়ি জমালেন আরব সাগরের তীরে। বিদ্যুৎ জামালের বিপরীতে ডেবিউ করতে চলেছেন হিন্দি সিনেমায়।

Advertisement
রুক্মিণী মৈত্র। ফোটো- ইনস্টাগ্রাম রুক্মিণী মৈত্র। ফোটো- ইনস্টাগ্রাম
হাইলাইটস
  • আরব সাগরের তীরে পাড়ি জমালেন রুক্মিণী
  • বলিউড ছবিতে ডেবিউ করলেন নায়িকা
  • বিদ্যুৎ জামালের বিপরীতে সনক-ছবিতে অভিনয় করবেন তিনি

প্রথমবার দেবের হাত ধরেই চ্যাম্প ছবিতে বড়পর্দায় অবতরণ করেছিলেন রুক্মিণী মৈত্র। তারপর একের পর এক ছবি- ককপিট, পাসওয়ার্ড, সুইৎজারল্যান্ড। টলিউডে নায়িকার ছবির তালিকা বড় হতে থাকে। নয় নয় করে টলিউড ইন্ডাস্ট্রিতে ছ-ছ’টা ছবি করে ফেলেছেন। এবার তিনি পাড়ি জমালেন আরব সাগরের তীরে। বিদ্যুৎ জামালের বিপরীতে ডেবিউ করতে চলেছেন হিন্দি সিনেমায়। 

'সনক' ছবির পোস্টার ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে। আর এই ছবিতেই কমান্ডো অভিনেতার বিপরীতে বি-টাউনে ডেবিউ করছেন রুক্মিণী মৈত্র। সোশ্যাল মিডিয়ায় এই ছবির পোস্টার শেয়ার করেছেন বিদ্যুৎ জামাল নিজেই। ছবির নাম ‘সনক: হোপ আন্ডার সিজ’। এই ছবির পরিচালনার দায়িত্বে রয়েছেন কণিষ্ক শর্মা। প্রযোজনায় বিপুল শাহ। 

বিদ্যুৎ জামালের এই ছবিও পুরোদস্তুর অ্যাকশন প্যাক ছবি। প্রযোজকের তরফেই এই ছবির অফার পেয়েছিলেন নায়িকা। প্রথমটায় নার্ভাসই ছিলেন রুক্মিণী। পরবর্তীতে বুঝতে পারেন পরিচালকেরও পছন্দ হয়েছে তাঁর অডিশন। তবে কেবল অ্যাকশন নয়, রোমান্টিক রসায়নও থাকবে এই ছবিতে। রুক্মিণী ছাড়াও সনক-এ দেখা যাবে চন্দন রায় সান্যালকে। 

মডেলিং দিয়ে নিজের কেরিয়ার শুরু করেছিলেন রুক্মিণী। দেবের সঙ্গে আলাপ হওয়ার পরই হাতেখড়ি হয় সিনেমায়। ভালবাসতে শুরু করেন অভিনয়কে। সম্প্রতি আবির চট্টোপাধ্যায়ের বিপরীতে মুক্তি পেয়েছে রুক্মিণীর ছবি সুইৎজারল্যান্ড। করোনার পরেই প্রথম বাংলা ছবি যা হলে মুক্তি পেয়েছিল। 

Advertisement

Advertisement