scorecardresearch
 

Salman Khan Death Threat- Bigg Boss: বিষ্ণোইয়ের লাগাতার হুমকির মধ্যেও 'বিগ বস'-র শ্যুটিংয়ে সলমন! ভাইজানকে ঘিরে রয়েছেন ৬০ রক্ষী

Salman Khan Latest News: শুক্রবার পুলিশ সূত্রে এমনটাই জানা গিয়েছে। হুমকিতে বলা হয়েছে যে, "এই বার্তা হালকা ভাবে নেবেন না, নইলে বাবা সিদ্দিকির থেকেও খারাপ অবস্থা হবে।" 

Advertisement
সলমন খান সলমন খান

শিরোনামে সলমন খান। লাগাতার প্রাণনাশের হুমকি পাচ্ছেন বলিউড অভিনেতা। সুপারস্টারের কাছ থেকে ৫ কোটি টাকা চেয়ে হুমকি বার্তা দিয়েছে গ্যাংস্টার লরেন্স বিষ্ণোই। যদিও এখনও সরাসরি সলমনের কাছে হুমকি আসেনি। হুমকি বার্তা পাঠানো হয়েছে মুম্বই ট্রাফিক পুলিশে। শুক্রবার পুলিশ সূত্রে এমনটাই জানা গিয়েছে। হুমকিতে বলা হয়েছে যে, "এই বার্তা হালকা ভাবে নেবেন না, নইলে বাবা সিদ্দিকির থেকেও খারাপ অবস্থা হবে।" 

একদিকে প্রতিনিয়ত হুমকি পাচ্ছেন, অন্যদিকে  সলমনের জনপ্রিয় নন ফিকশন শো 'বিগ বস' সিজন ১৮ সঞ্চালনা করছেন। এই শোয়ের 'উইকেন্ড কা ওয়ার' পর্বের শ্যুটিং সারতে শুক্রবার মুম্বইয়ের ফিল্ম সিটিতে পৌঁছান সলমন। ৩ ঘণ্টা দেরি হলেও, লরেন্সের হুমকি বলিউডের ভাইজানকে শ্যুটিং থেকে বিরত রাখতে পারেনি। সম্পূর্ণ আত্মবিশ্বাস নিয়ে শ্যুটিং শুরু করেছেন তিনি।

সাধারণত লাঞ্চ সেরে পর বিকাল ৪ টে নাগাদ শ্যুটিং শুরু করেন সলমন খান। তবে এবার শ্যুটিং শুরু করেছেন ঘণ্টা তিনেক পরে। এর পিছনে একটি কারণ হল, এই সময় কোনও তারকা 'উইকেন্ড কা ওয়ার'-এ তাদের ছবির প্রচার করতে আসছেন না।

তবে শোনা যাচ্ছে, 'লাফটার শেফ'-র কৃষ্ণা অভিষেক এবং সুদেশ লাহিড়ী এই সপ্তাহে আসতে পারেন অতিথি হয়ে। তাঁরা দু'জনেই 'বিগ বস' হাউজের ভিতরে মজাদার কথোপকথন করবেন এবং প্রতিযোগীদের সঙ্গেও মজা করবেন। কিছু গেমও খেলবেন। সলমনের আশেপাশে বাইরের কাউকে ঢুকতে দেওয়া হচ্ছে না। কেউ এলেও তাঁকে কড়া নজরদারিতে রাখা হচ্ছে এবং আধার কার্ড দেখে, তারপরেই প্রবেশের অনুমতি দেওয়া হবে।

শুধু তাই নয়, 'বিগ বস'-র প্রতিযোগীদেরও কড়া নির্দেশ দেওয়া হয়েছে শ্যুটিং শেষ হওয়ার আগে, কেউ সেট থেকে বের হবেন না। এছাড়াও সলমনের সেটে তাঁর সঙ্গে  ৬০ জনেরও বেশি নিরাপত্তারক্ষী রয়েছে।

Advertisement

গত সপ্তাহে  'বিগ বস'-র শ্যুটিং চলাকালীন সলমন খান তাঁর ঘনিষ্ঠ বন্ধু বাবা সিদ্দিকীর মৃত্যুর খবর পান। সেসময় তিনি তাড়াহুড়ো করে শ্যুটিং ছেড়ে হাসপাতালে পৌঁছান। বাবা সিদ্দিকীর ইফতার পার্টিতে প্রায়ই দেখা যেত সলমনকে। বন্ধুকে শেষ বিদায় জানাতে গিয়ে অভিনেতার চোখ জল দেখা যায়। জীবনের ঝুঁকি থাকা সত্ত্বেও তিনি বাবা সিদ্দিকীকে শেষ দেখা দেখতে পৌঁছেছিলেন। 

প্রসঙ্গত, ২০২৪ সালের এপ্রিল মাসে সলমন খানের বাড়ির বাইরে গুলি চলে। এই ঘটনায় মূল অভিযুক্,ত শ্যুটারদের একজন ভিকি গুপ্তার জামিন খারিজ করেছে মুম্বই সেশন কোর্ট।

 

Advertisement