scorecardresearch
 

রাধে-র জন্য ভাঙলেন প্রতিজ্ঞা! প্রথমবার অনস্ক্রিন KISS সলমনের, দেখুন ভিডিও

এই সিনেমার একটি সংলাপে সলমনকে বলতে শোনা যায়, 'একবার জো ম্যায়নে কমিটমেন্ট কর দি, উসকে বাদ তো ম্যায় আপনে আপ কি ভি নেহি শুনতা।' আপাতত তিনি কমিটমেন্টে করেও নিজের মনের কথা শুনে ফেলেছেন মনে হচ্ছে।

ট্রেলারে সেই দৃশ্য ট্রেলারে সেই দৃশ্য
হাইলাইটস
  • ট্রেলার দেখে তাঁর ভক্তকুল খানিকটা অবাক এবং বিহ্বল
  • অনস্ক্রিন কিস করবেন না, এমনটাই ভাইজানের প্রতিজ্ঞা ছিল
  • সেই প্রতিজ্ঞা যে তিনি ভেঙে ফেলেছেন তা বিলক্ষণ দেখা যাচ্ছে ট্রেলারে

২২ তারিখ সকাল ১১টায় কথা মতো পরবর্তী ছবি রাধে: ইওর মোস্ট ওয়ান্টেড ভাই-এর ট্রেলার সকলের সামনে হাজির করলেন বলিউডের ভাইজান সলমন খান। প্রত্যাশা মতোই সিনেমায় দুরন্ত অ্যাকশন দেখা যাবে, তার যথেষ্ট আভাস মিলেছে ট্রেলারে। তার সঙ্গে ট্রেলার দেখে তাঁর ভক্তকুল খানিকটা অবাক এবং বিহ্বল। অনস্ক্রিন কিস করবেন না, এমনটাই ভাইজানের প্রতিজ্ঞা ছিল। সেই প্রতিজ্ঞা যে তিনি ভেঙে ফেলেছেন তা বিলক্ষণ দেখা যাচ্ছে ট্রেলারে। ছবির নায়িকা দিশা পাটানিকে একটি দৃশ্যে কিস করতে দেখা যায় সলমনকে। যা নতুন করে সিনেমাটি নিয়ে উৎসাহ তৈরি করেছে দর্শকদের মধ্যে।

যদিও ট্রেলারে কিসের সামান্য একটি ঝলক দেখা যাবে মাত্র। সামনে জোরাল আলো। তার মধ্যে সিলহিউটে চুম্বন দৃশ্যে দেখা যাবে সলমন খান এবং দিশা পাটানিকে। মাত্র সেকেন্ড খানেকের দৃশ্য। কিন্তু তা এর মধ্যেই হইচই ফেলে দিয়েছে। সলমন খানের ফ্যান মাত্রেই জানবেন, বহু বছর আগে সিনেমার পর্দায় কোনও দিন চুমু না খাওয়ার প্রতিজ্ঞা করেছিলেন সলমন খান। তিনি একাধিক ইন্টারভিউতেও এমনটা জানিয়েছিলেন। সলমন জানান, তিনি যে সমস্ত ছবিতে অভিনয় কবেন তে যেন সকলেই দেখতে পারে। তিনি পরিবার কেন্দ্রিক মানুষ এবং ভীষণ Shy ব্যক্তি। তাই পর্দায় কিসিং দৃশ্য বা ইন্টিমেট দৃশ্যে অভিনয় করা পছন্দ করেন না।

এই প্রথমবার নিজের প্রতিজ্ঞা ভেঙে সিনেমার পর্দায় কিস করলেন ভাইজান। এর আগে ভারত ছবিতে এক সঙ্গে দেখা গিয়েছিল সলমন এবং দিশা পাটানিতে। সিনেমার একটি হিট গান স্লো মোশন মে-এ সলমনের গালে কিস করেছিলেন দিশা। যা নিয়ে সে সময়ও খুব চর্চা হয়। সলমন নিজেও বয়ান দিয়েছিলেন, যে তিনি সিনেমায় এই দৃশ্যটি করতে চাননি। কপিল শর্মা শো-তে এর কারণও জানিয়েছিলেন সলমন খান।

তিনি জানিয়েছিলেন, বাড়িতে পরিবারের সঙ্গে বসে ইংরেজি সিনেমা দেখতে স্বচ্ছন্দ্য বোধ করেন না। কারণ সিনেমার মাঝে কিসিং সিন থাকে। সে কারণেই অন স্ক্রিন কিস না করার প্রতিজ্ঞা করেছিলেন সলমন। তবে সব সময় যে তিনি তাঁর ডায়ালগ মানেন না, সেটাই দেখা গেল। এই সিনেমার একটি সংলাপে সলমনকে বলতে শোনা যায়, 'একবার জো ম্যায়নে কমিটমেন্ট কর দি, উসকে বাদ তো ম্যায় আপনে আপ কি ভি নেহি শুনতা।' আপাতত তিনি কমিটমেন্টে করেও নিজের মনের কথা শুনে ফেলেছেন মনে হচ্ছে।