scorecardresearch
 

করোনা উড়িয়ে ১৩ মে আসছেন ভাইজান, মুক্তি পাবে রাধে

সলমন খান ঘোষণা করলেন, আগামী ১৩ মে মুক্তি পাবে তাঁর আগামী ছবি রাধে: ইওর মোস্ট ওয়ান্টেড ভাই। প্রতি ইদে সলমন তাঁর নতুন ছবি নিয়ে প্রেক্ষাগৃহে আসেন। এ বারও তার অন্যথা করতে নারাজ বলিউডের ভাইজান। প্রভু দেবা পরিচালিত ছবিটি ভারতে এবং অন্যান্য দেশে মুক্তি পাবে।

Advertisement
সিনেমার পোস্টারে সলমন খান সিনেমার পোস্টারে সলমন খান
হাইলাইটস
  • এটি ব্যাপক মাত্রায় রিলিজ করার কথা ভাবছেন সলমন
  • আরও একটি সারপ্রাইজ তিনি দিয়েছেন তাঁর ফ্যানদের। ২২ এপ্রিল ছবির ট্রেলার মুক্তি পাবে

করোনা পরিস্থিতিতে যেখানে একের পর এক ছবির মুক্তি পিছিয়ে যাচ্ছে সেখানে সলমন খান ঘোষণা করলেন, আগামী ১৩ মে মুক্তি পাবে তাঁর আগামী ছবি রাধে: ইওর মোস্ট ওয়ান্টেড ভাই। প্রতি ইদে সলমন তাঁর নতুন ছবি নিয়ে প্রেক্ষাগৃহে আসেন। এ বারও তার অন্যথা করতে নারাজ বলিউডের ভাইজান। প্রভু দেবা পরিচালিত ছবিটি ভারতে এবং অন্যান্য দেশে মুক্তি পাবে। এটি ব্যাপক মাত্রায় রিলিজ করার কথা ভাবছেন সলমন। আরও একটি সারপ্রাইজ তিনি দিয়েছেন তাঁর ফ্যানদের। ২২ এপ্রিল ছবির ট্রেলার মুক্তি পাবে। খবর শোনার পর থেকে ফ্যানরা অধীর আগ্রহে অপেক্ষা করে রয়েছেন।

দর্শকদের জন্য আলাদা ব্লু প্রিন্ট তৈরি করেছে নির্মাতা সস্থা জি স্টুডিওস। এক সঙ্গে ৪০টি দেশের প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে ছবিটি। সমস্ত দেশের কোভিড প্রোটোকল মেনে সিনেমা হলে মুক্তি পাচ্ছে সিনেমাটি। এর সঙ্গেই জি ফাইভ ওটিটি প্ল্যাটফর্মেও ছবিটি মুক্তি পাবে। সেখানে পে পার ভিউ সেগমেন্টে ছবিটি থাকবে। চাইলে দর্শকরা সেখানে ছবিটি দেখতে পারেন।

 

রাধে: ইওর মোস্ট ওয়ান্টেড ভাই ছবিতে সলমন খানের সঙ্গে দেখা যাবে দিশা পাটানি, রণদীপ হুডা এবং জ্যাকি শ্রফ-কে কয়েকটি গুরুত্বপূর্ণ ভূমিকায়। জি স্টুডিওর সঙ্গে যৌথভাবে ছবিটি প্রযোজনা করেছে সলমন খান ফিল্মস। সলমন খান, সোহেল খান এভং রিল লাইফ প্রোডাকশন্স প্রাইভেট লিমিটেড ছবিটি নিবেদন করছে। ১৩ মে ভারতে তো মুক্তি পাচ্ছেই। তার সঙ্গে মধ্য প্রাচ্যের বিভিন্ন দেশে, উত্তর আমেরিকা, অস্ট্রলিয়া, নিউজিল্যান্ড, সিঙ্গাপুর, ইউরোপের বেশ কয়েকটি দেশ-সহ ৪০টি দেশে এক সঙ্গে মুক্তি পাবে। গত বছর করোনা লক ডাউনের পর থেকে এই প্রথম কোনও বলিউড ছবি ইউ কে-তে মুক্তি পেতে চলেছে।

Advertisement

 

Advertisement