scorecardresearch
 

Salman Khan Death Threats: '৩০ এপ্রিলের মধ্যে খতম,' ফের খুনের হুমকি সলমনকে

Salman Khan News: সম্প্রতি বলিউড অভিনেতা সলমন খান ফের খুনের হুমকি পেলেন। ১০ এপ্রিল মুম্বই পুলিশ কন্ট্রোল রুমে একটি হুমকি ফোন আসে। এরপরই তদন্ত শুরু হয় মামলার।

Advertisement
বলিউড অভিনেতা সলমন খান বলিউড অভিনেতা সলমন খান

ফের বিপাকে সলমন খান (Salman Khan)। বারবার খুনের হুমকি (Death Threats) পাচ্ছেন বলিউড সুপারস্টার (Bollywood Superstar)। সম্প্রতি, দাবাং অভিনেতা ফের খুনের হুমকি পেলেন। ১০ এপ্রিল রাত ৯ টায় মুম্বই পুলিশ কন্ট্রোল রুমে একটি হুমকি ফোন আসে। প্রাথমিকভাবে, অভিযুক্ত কে, তা সনাক্ত করা যায়নি।

সলমন খানকে মেরে ফেলার হুমকি দেওয়া হয় ফের। অভিযুক্ত নিজেকে যোধপুরের গৌরক্ষক রকি ভাই বলে পরিচয় দিয়েছেন। ৩০ এপ্রিল, ২০২৩ তারিখে বলিউডের ভাইজানকে তিনি মেরে ফেলার হুমকি দিয়েছিলেন। এরপর মুম্বই পুলিশ এই মামলার তদন্ত শুরু করেছে।

হুমকি (Salman Khan Gets Death Threats) উপেক্ষা না করে সলমন সম্প্রতি একটি নতুন বুলেটপ্রুফ গাড়ি (Bulletproof Car) কিনেছেন। অভিনেতার কেনা  গাড়িটি এখনও ভারতের বাজারে লঞ্চ হয়নি। একটি নিসান প্যাট্রোল এসইউভি ( Nissan Patrol SUV) গাড়ি কিনেছেন সলমন। সব ধরনের নিরাপত্তার কথা মাথায় রেখে এই সিদ্ধান্ত নিয়েছেন তিনি। দক্ষিণ এশিয়ার বাজারে সবচেয়ে জনপ্রিয় এবং ব্যয়বহুল এসইউভি এই গাড়িটি। এই বুলেটপ্রুফ গাড়ির বিশেষত্ব হল, নিরাপত্তার দিক থেকে এটি খুবই ভাল।

আরও পড়ুন: শুরুর ২ মাসেই শেষ হবে কৌশিক- তৃণার ধারাবাহিক? 'বালিঝড়' নিয়ে নয়া জল্পনা

এদিকে সলমন খান বর্তমানে ব্যস্ত তাঁর ছবি 'কিসি কা ভাই কিসি কি জান (Kisi Ka Bhai Kisi Ki Jaan) -র প্রচার নিয়ে। ১০ এপ্রিল মুম্বইতে ট্রেলার লঞ্চ অনুষ্ঠানেও সামিল হোন তিনি। তারকা খচিত এই ইভেন্টের রেড কার্পেটে সুপারস্টারের  উপস্থিতি ছিল আড়ম্বরপূর্ণ। ফরহাদ সমজি পরিচালিত, এই ছবি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে এবছর ইদে, আগামী ২১ এপ্রিল। 

আরও পড়ুন: আমি প্রতারণার শিকার হয়েছি...'! জিমকাণ্ডে এবার পাল্টা অভিযোগ শ্রাবন্তীর

প্রসঙ্গত, গত ১৮ মার্চ সলমন আরও একটি হুমকি ই-মেইল পেয়েছিলেন। এই ঘটনায় সামনে আসে গ্যাংস্টার লরেন্স বিষ্ণোইয়ের নাম। লরেন্স এবং গোল্ডি ব্রারের বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়। এই মেইলে লেখা ছিল, "গোল্ডি ব্রারকে তোমার বস অর্থাৎ সলমন খানের সঙ্গে কথা বলতে হবে। তিনি হয়তো সাক্ষাৎকারটি দেখেছেন, যদি না দেখে থাকেন তাহলে তাঁকে দেখতে বলুন। আপনি যদি বিষয়টি বন্ধ করতে চান, তবে কাজটি সম্পন্ন করুন। সামনা সামনি করতে চাইলে সেটাও বলুন। আমি আপনাকে সময় মতো জানিয়েছি, পরেরবার আপনি বড় ধাক্কা পাবেন...।"

Advertisement

 

Advertisement