scorecardresearch
 

Salman Khan Murder Plot: সলমন খানকে খুনের ছক কষছিল, পানিপথ থেকে গ্রেফতার

Salman Khan Murder Plot: বুধবার এক পুলিশ অফিসার জানিয়েছেন যে অভিযুক্তকে হরিয়ানার পানিপত থেকে গ্রেফতার করা হয়েছে এবং তার নাম সুখা। তাকে নবি মুম্বইতে আনা হয়েছে এবং বৃহস্পতিবার তাকে আদালতে পেশ করা হবে।

Advertisement
পানিপথ থেকে সলমান খান হত্যার চেষ্টার পরিকল্পনাকারীকে উঠিয়ে আনল মুম্বই পুলিশ পানিপথ থেকে সলমান খান হত্যার চেষ্টার পরিকল্পনাকারীকে উঠিয়ে আনল মুম্বই পুলিশ

Salman Khan Murder Plot: রাজনীতিবিদ বাবা সিদ্দিকী হত্যার পর বলিউড সুপারস্টার সলমন খানের নিরাপত্তাও অনেকটাই বাড়ানো হয়েছে। সম্প্রতি মুম্বইয়ে গুলিবিদ্ধ হন বাবা সিদ্দিকী। কুখ্যাত লরেন্স বিষ্ণোই গ্যাং তার উপর হামলার দায় স্বীকার করেছিল। এবার সামনে এসেছে সালমান সম্পর্কিত একটি বড় খবর। সলমানকে হত্যার ষড়যন্ত্রের অভিযোগে এক অভিযুক্তকে গ্রেফতার করেছে মুম্বই পুলিশ। 

বুধবার এক পুলিশ অফিসার জানিয়েছেন যে অভিযুক্তকে হরিয়ানার পানিপত থেকে গ্রেফতার করা হয়েছে এবং তার নাম সুখা। তাকে নবি মুম্বইতে আনা হয়েছে এবং বৃহস্পতিবার তাকে আদালতে পেশ করা হবে।

অভিযুক্তরা সলমানকে হত্যার পরিকল্পনা করেছিল
পুলিশের দাবি, এই বছরের জুনে, সালমান খান তার নবি মুম্বাই ফার্মহাউসে যাওয়ার পথে তাঁকে টার্গেট করা হয়েছিল। এই ষড়যন্ত্রের আগে এপ্রিল মাসে বান্দ্রার গ্যালাক্সি অ্যাপার্টমেন্টে সলমানের বাড়ির বাইরে অজ্ঞাত ব্যক্তিরা গুলি চালায়। সলমান এই বছরের শুরুতে পুলিশকে দেওয়া একটি বিবৃতিতে বলেছিলেন যে তিনি লরেন্স বিষ্ণোই গ্যাংকে তার বাড়ির বাইরে আক্রমণ করার জন্য সন্দেহ করেন এবং এটি তাঁকে এবং তাঁর পরিবারের লোকজনকে হত্যা করার উদ্দেশ্যে করা হয়েছিল। 

সলমানের ফার্মহাউসে ঢোকার চেষ্টা হয়েছিল
এই মামলায় পুলিশ যে চার্জশিট দাখিল করেছে তারই অংশ সালমানের বক্তব্য। সলমান বলেছিলেন যে ২০২৪ সালের জানুয়ারিতে, দুই অজানা লোক জাল পরিচয় দিয়ে পানভেলের কাছে তার খামারবাড়িতে প্রবেশের চেষ্টা করেছিল।

পুলিশের মতে, লরেন্স বিষ্ণোই গ্যাং এবং সম্পত নেহরা গ্যাং সালমানের বান্দ্রার বাড়ি, পানভেল ফার্মহাউস এবং শুটিং লোকেশনে ৬০-৭০ জনকে নিয়োগ করেছিল তার গতিবিধির উপর নজর রাখতে। সলমানকে হত্যার ষড়যন্ত্রের তথ্যের পরে, ২৪ অগাস্ট পানভেল টাউন থানায় বেশ কয়েকজনের বিরুদ্ধে একটি মামলা দায়ের করা হয়েছিল।

বাবা সিদ্দিকী হত্যার পর সলমান যে হুমকি পাচ্ছেন এবং তার নিরাপত্তা নিয়ে সম্প্রতি ইন্ডিয়া টুডে-র সাথে কথা বলেছেন আরবাজ খান। আরবাজ বলেন, 'এটা এমন একটা সময় যখন আপনি বুঝতে পারবেন কে আপনার পাশে আছে। 
 

Advertisement

 

Advertisement