scorecardresearch
 

Vicky Katrina: বিয়ের সাজে ছবি! ক্যাট-ভিকির বিয়ের জোর জল্পনা

ছবি প্রকাশ্যে আসার পর থেকেই তা নিয়ে জল্পনা শুরু হয়েছে ক্যাটরিনার বিয়ে নিয়ে। পাত্রকে তা নিয়ে আলাদা করে আর সন্দেহের অবকাশ থাকছে না। জন্মদিনেও ক্যাটরিনার সঙ্গে একান্তে সময় কাটিয়েছেন ভিকি। গভীর রাতে তাঁকে ফ্ল্যাট থেকে বেরতে দেখা যায়। তবে গোপন অভিশারের কথা চাপা থাকেনি।

Advertisement
ক্যাটরিনা - ভিকি ক্যাটরিনা - ভিকি
হাইলাইটস
  • গত মাসেও ভিকিকে বেশ কয়েকবার ক্যাটরিনা ফ্ল্যাট থেকে বেরতে দেখা গিয়েছে।
  • যতই তাঁরা মুখে কুলুপ এঁটে থাকুন, কিন্তু প্রেম এমন জিনিস যার খবর চেপে রাখা ভীষণ মুশকিল।
  • ওয়েডিং গাউন পরা ক্যাটরিনার একটি ছবি পোস্ট করেন ফ্যাশন ডিজাইনাল অ্যাশলে রেবেলো

প্রেমের কথা প্রকাশ হয়ে পড়েছে বেশ কিছু দিন আগেই। এ বার হঠাৎই একটি ছবি ক্যাটরিনা কাইফ (Katrina Kaif) এবং ভিকি কৌশলের (Vicky Kaushal) বিয়ের জল্পনায় ইন্ধন জোগাল। শুক্রবার ৩৮ পূর্ণ করেছেন ক্যাটরিনা। তাঁর জন্মদিন উপলক্ষে ওয়েডিং গাউন পরা ক্যাটরিনার একটি ছবি পোস্ট করেন ফ্যাশন ডিজাইনাল অ্যাশলে রেবেলো (Ashley Rebello)। যিনি আবার সলমান খানের (Salman Khan) ব্যক্তিগত ডিজাইনার হিসাবেও কাজ করেন। ছবির সঙ্গে লেখা ক্যাপশনই বিয়ের জল্পনার ধোঁয়া দিয়েছে।

ক্যাপশনে অ্যাশলে লেখেন, 'শুভ জন্মদিন ক্যাটরিনা। আশা করি এই ছবি শীঘ্রই বাস্তবে পরিণত হবে।' ছবি প্রকাশ্যে আসার পর থেকেই তা নিয়ে জল্পনা শুরু হয়েছে ক্যাটরিনার বিয়ে নিয়ে। পাত্রকে তা নিয়ে আলাদা করে আর সন্দেহের অবকাশ থাকছে না। জন্মদিনেও ক্যাটরিনার সঙ্গে একান্তে সময় কাটিয়েছেন ভিকি। গভীর রাতে তাঁকে ফ্ল্যাট থেকে বেরতে দেখা যায়। তবে গোপন অভিশারের কথা চাপা থাকেনি।

গত মাসেও ভিকিকে বেশ কয়েকবার ক্যাটরিনা ফ্ল্যাট থেকে বেরতে দেখা গিয়েছে। যতই তাঁরা মুখে কুলুপ এঁটে থাকুন, কিন্তু প্রেম এমন জিনিস যার খবর চেপে রাখা ভীষণ মুশকিল। বেশ কিছু দিন ধরে বলিউড স্টার ক্যাটরিনা কাইফ (Katrina Kaif) এবং ভিকি কৌশলের (Vicky Kaushal) মধ্যে সম্পর্কের গুঞ্জন শোনা যাচ্ছিল। কিন্তু সম্পর্কের কথা কখনই স্বীকার করেননি দুই তারকা। পাটিতে এক সঙ্গে দেখা গেলেও সেখানে অনেকের উপস্থিতি ছিল। ফলে আলাদা করে তাঁদের চিহ্নিত করা মুশকিল ছিল। কিন্তু বার বার দুজনের এক সঙ্গে সময় কাটানোই বলে দিচ্ছে তাঁরা সম্পর্কে রয়েছেন।

হর্ষবর্ধন কাপুর (Harshvardhan Kapoor) এর আগে অবশ্য একটি জনপ্রিয় টেলিভিশন শো-তে অতিথি হিসাবে এসে এক প্রশ্নের উত্তরে খোলাখুলি জানিয়েছিলেন গেলেন, ভিকি কৌশল (Vicky Kaushal) এবং অভিনেত্রী ক্যাটরিনা কাইফ (Katrina Kaif) একে অপরকে ডেট করছেন। বি-টাউনে আপাতত এই নতুন সেলেব কাপলকে নিয়ে উৎসাহ তুঙ্গে।

Advertisement

সেই টেলিভিশন শো-এর প্রশ্নোত্তর পর্বে হর্ষবর্ধনকে জিজ্ঞাসা করা হয়, বলিউডের এমন একটি সম্পর্কের ব্যাপারে বলুন যা গুজব বলে রটানো হলেও আপনি সত্যি বলে বিশ্বাস করেন। এক সেকেন্ড সময় নষ্ট না করে তিনি সটান ভিকি কৌশল এবং ক্যাটরিনার নাম করেন। তিনি বলেন, 'এটা প্রকাশ্যে বলায় হয়তো আমার কপালে দুঃখ নাচছে, কিন্তু ভিকি আর ক্যাটরিনা সম্পর্কে রয়েছে। এটা সত্যি। আমার মনে হয় ওরা এ বিষয়ে যথেষ্ট ওপন।'

 

Advertisement