scorecardresearch
 

প্রথমবার জুটিতে সারা-বরুণ, প্রকাশ্যে 'কুলি নম্বর ওয়ান'-র ট্রেলার

বড় পর্দায় আসতে চলেছে 'কুলি নম্বর ওয়ান' (Coolie No 1)। এবারে জুটি বেঁধেছেন বরুণ ধাওয়ান (Varun Dhawan) ও সারা আলি খান (Sara Ali Khan)। ইতিমধ্যে মুক্তি পেয়েছে বহুল প্রতীক্ষিত এই ছবি ট্রেলার। দুটি ছবিরই পরিচালনার দায়িত্বভার সামলেছেন ডেভিড ধাওয়ান (David Dhawan)।

প্রথমবার জুটিতে সারা-বরুণ, প্রকাশ্যে 'কুলি নম্বর ওয়ান'-র ট্রেলার প্রথমবার জুটিতে সারা-বরুণ, প্রকাশ্যে 'কুলি নম্বর ওয়ান'-র ট্রেলার
হাইলাইটস
  • প্রকাশ্যে 'কুলি নম্বর ওয়ান'-র ট্রেলার।
  • প্রথমবার জুটিতে সারা-বরুণ।
  • OTT প্ল্যাটফর্মেই মুক্তি পাবে ছবিটি।

 ১৫ বছর পর আবারও বড় পর্দায় আসতে চলেছে 'কুলি নম্বর ওয়ান' (Coolie No 1)। এবারে জুটি বেঁধেছেন বরুণ ধাওয়ান (Varun Dhawan) ও সারা আলি খান (Sara Ali Khan)। ইতিমধ্যে মুক্তি পেয়েছে বহুল প্রতীক্ষিত এই ছবি ট্রেলার। ১৯৯৫ সালে মুক্তিপ্রাপ্ত একই নামের ছবির রিমেক এটি। মূল ছবিতে গোবিন্দা (Govinda) এবং করিশমা কাপুর (Karishma Kapoor) মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন। দুটি ছবিরই পরিচালনার দায়িত্বভার সামলেছেন ডেভিড ধাওয়ান (David Dhawan)।

ট্রেলারটি শুরুই হয়েছে পরেশ রাওয়াল (Paresh Rawal) গর্ব করছেন, তাঁর কন্যা (সারা) বিশ্বের সবচেয়ে ধনী ব্যক্তি যিনি বিশ্বের সবচেয়ে উঁচু বিল্ডিং বুর্জ খালিফার মালিক হয়েছেন এবং অদূর ভবিষ্যতে হোয়াইট হাউসও কিনতে পারেন। এরপরে বরুণ ধাওয়ানকেও দেখা যাচ্ছে তাঁর ধনসম্পদ দেখাচ্ছেন। একটি দৃশ্যে, তিনি এমনকি বলছেন, "আমি এটিএম-আম্বানি। অর্থাৎ আম্বানী, ট্রাম্প ও মোদী-র সঙ্গে কনফারেন্স কলে রয়েছি"।

ই প্রথম জুটিতে সারা-বরুণ, প্রকাশ্যে 'কুলি নম্বর ওয়ান'-র ট্রেলার

পরের দৃশ্যে পরেশ, বরুণকে কুলি হিসাবে রেলওয়ে স্টেশনে কাজ করতে দেখেন। দুজনে মুখোমুখি হওয়ায় বরুণ পরেশকে বলেন, তিনি যে ব্যক্তি খুঁজছেন বরুণ সে নয়। ট্রেলারের বাকি অংশটিতে বরুণ ধাওয়ান দর্শকদের হাসানোর চেষ্টা করেন জোড় কদমে।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Sara Ali Khan (@saraalikhan95)

প্রাথমিকভাবে, ট্রেলারটি দেখে  'কুলি নম্বর ওয়ান'-র মূল ছবিটির কথা মনে পড়ে। নতুন ছবিটির শ্যুটিংয়ের ধরণ মূল ছবির থেকে আলাদা। 

এর আগে চলতি বছরের মে মাসে  'কুলি নম্বর ওয়ান' প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়ার কথা ছিল। তবে করোনা অতিমারীর জন্যে ছবি মুক্তি স্থগিত রাখা হয়েছিল। বর্তমানে দেশের কয়েকটি রাজ্যে প্রেক্ষাগৃহ চালু হয়েছে ঠিকই। তবে দর্শক আসল প্রায় শূন্য বললেই চলে। তাই এই বছর বড়দিনে অর্থাৎ আগামী ২৫ ডিসেম্বর OTT প্ল্যাটফর্ম , অ্যামাজন প্রাইম ভিডিওতে মুক্তি পাবে 'কুলি নম্বর ওয়ান'।

এই প্রথম জুটিতে কাজ করছেন সারা ও বরুণ। নতুন ছবির প্রচার নিয়ে ব্যস্ত রয়েছেন এই মুহূর্তে তাঁরা।  গত ২৮ নভেম্বর ট্রেলার প্রকাশ্যে আসার আগে তাঁরা একটি ভিডিও পোস্ট করেছিলেন ইনস্টাগ্রামে।

 

চলচ্চিত্র পরিচালক ডেভিড ধাওয়ানের ৪৫ তম চলচ্চিত্র 'কুলি নম্বর ওয়ান'। ছবিতে এছাড়াও অভিনয় করেছেন সাহিল বৈদ, জনি লিভার, পরেশ রাওয়াল এবং জাভেদ জাফরী।