scorecardresearch
 

SatyaPrem Ki Katha Review: দুর্দান্ত রসায়ন কার্তিক- কিয়ারার! অগ্রিম বুকিংয়ে ভাল সাড়া ফেলছে 'সত্যপ্রেম কি কথা'

SatyaPrem Ki Katha Review: অনেকে ছবিটিকে ব্লকবাস্টার বলছেন। অনেকে আবার জুটির প্রশংসা করছেন। দীর্ঘ প্রতীক্ষিত এই ছবিটি এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় আলোচনায়।

Advertisement
কিয়ারা আডবানি ও কার্তিক আরিয়ান কিয়ারা আডবানি ও কার্তিক আরিয়ান

কার্তিক আরিয়ান ও কিয়ারা আডবানির ছবি 'সত্যপ্রেম কি কথা' প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে বকরি ইদের দিন। ছবিটি নিয়ে দর্শকদের প্রতিক্রিয়াও আসতে শুরু করেছে। অনেকে ছবিটিকে ব্লকবাস্টার বলছেন। অনেকে আবার জুটির প্রশংসা করছেন। দীর্ঘ প্রতীক্ষিত এই ছবিটি এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় আলোচনায়।

কার্তিক -কিয়ারা জুটির 'ভুল ভুলাইয়া ২' ছবিটি দেখার পর, ফ্যানেদের প্রত্যাশা বহুগুণ বেড়েছে । 'সত্যপ্রেম কি কথা' ট্যুইটারে ট্রেন্ড করছে। ছবিটির প্রথম রিভিউ বেরিয়েছে। বেশীরভাগ দর্শক- নেটিজেনদের মনে হয়েছে কার্তিক- কিয়ারার রসায়ন জমজমাট। এমনকী এটাই নাকি, এই ছবিকে অনেকটা এগিয়ে দেয় প্রতিযোগিতার নিরিখে। 

একজন নেটিজেন লিখেছেন, "সত্যপ্রেম কি কথা' একটি সুন্দর, বিনোদনমূলক এবং জীবনের স্লাইস ফিল্ম। বিশেষ করে কিয়ারার অভিনয় দুর্দান্ত। ছবিটিতে সবটুকু দিয়ে পারফর্ম করেছেন । সম্পূর্ণ সরলতার সঙ্গে প্রেমের গভীরতা এবং নির্দোষতাকে চিত্রিত করেছে এই ছবি।" 

আরও পড়ুন

 

 

 

 

অন্য আরেকজন আবার লিখেছেন, "ছবিটি ভাল লাগেছে। কিয়ারাকে খুব ভাল দেখাচ্ছে। কার্তিকের সঙ্গে তাঁর জুটি দুর্দান্ত।" একই সঙ্গে অনেক নেটিজেন লিখেছেন, "অনেকদিন পর এমন নতুন প্রেমের গল্প দেখা গেল। ছবিটি ব্লকবাস্টার।"

 

এক নেটিজেন লিখেছেন, "যে কোনও ব্যক্তি যিনি সামাজিকভাবে কথা বলতে ভয় পান, এই ছবিটি অবশ্যই দেখতে হবে। গল্পটা নতুন। সামাজিক উপলব্ধির উপর ভিত্তি করেই এই ছবিটি। এই বিষয়ে এখনও কোনও মূলধারার ছবি নির্মিত হয়নি। খুব ভাল!" 

 

'সত্যপ্রেম কি কথা' একটি রোম্যান্টিক ড্রামা। ছবিটিতে কার্তিক- সত্যপ্রেম আগরওয়াল এবং কিয়ারা- কথা কাপাডিয়া চরিত্রে রয়েছেন। দু'জনের অনন্য প্রেমের গল্প নিয়ে আবর্তিত হয়েছে ছবিটি। পরিচালনা করেছেন সমীর বিধান। বকরি ইদের ছুটির কথা বিবেচনা করে, 'সত্যপ্রেম কি কথা' ভাল আয় করতে পারে বলে আশা করা যায়। অগ্রিম বুকিং দিয়েও এই ছবি বেশ সাড়া ফেলেছে।

 

Advertisement