scorecardresearch
 

কী রঙের জাঙ্গিয়া পরেন? ফ্যানের প্রশ্নে যা বললেন বাদশা

কিং খান টুইট করেন, ফ্যানদের প্রশ্নের উত্তর দেবেন তিনি। সেশনের নাম দেন #AskSRK. নিমেষের মধ্যে প্রশ্নের ভিড় লেগে যায়। নিজের স্বকীয় স্টাইলে সব প্রশ্নের উত্তর দেন শাহরুখ।

Advertisement
শাহরুখ খান শাহরুখ খান
হাইলাইটস
  • মাঝে মাঝে ফ্যানদের জন্য কল্পতরু হয়ে যান বলিউড বাদশা শাহরুখ খান
  • যশরাজ ব্যানারে পরবর্তী ছবি পাঠান-এ তাঁকে দেখা যাবে
  • ছবিতে তাঁর সঙ্গে রয়েছেন দীপিকা পাদুকোন এবং জন আব্রাহাম

মাঝে মাঝে ফ্যানদের জন্য কল্পতরু হয়ে যান বলিউড বাদশা শাহরুখ খান (SHAH RUKH KHAN)। যেমনটা হলেন বুধবার ৩১ মার্চ। দুপুরে হঠাৎই কিং খান টুইট করেন, ফ্যানদের প্রশ্নের উত্তর দেবেন তিনি। সেশনের নাম দেন #AskSRK. নিমেষের মধ্যে প্রশ্নের ভিড় লেগে যায়। নিজের স্বকীয় স্টাইলে সব প্রশ্নের উত্তর দেন শাহরুখ।

প্রশ্নের মধ্যে বেশিরভাগই ছিল তাঁর পরবর্তী ছবি নিয়ে। কয়েকটি প্রশ্নের উত্তরে শাহরুখ এমন উত্তর দেন, যা দেখে হাসি পেতে বাধ্য। এক ফ্যান তাঁকে পরবর্তী ছবি সম্পর্কে একটা হিন্ট দিতে বলেন। শাহরুখ লেখেন, 'Strong hint: apni sab next movies mein main star kar raha hoon!! Don’t tell anybody please.' অর্থাৎ, দারুণ হিন্ট দিচ্ছি, নিজের পরবর্তী সব ছবিতে আমি থাকছি। কাউকে বোলো না। আর এক ফ্যান তাঁকে জিজ্ঞাসা করেন, অ্যানাউন্সমেন্ট কখন করবেন? শাহরুখের রিপ্লাই, 'Announcements are for airports and railway stations my friend....movies ki hawa toh khud ban jaati hai.....' মানে ঘোষণা বিমানবন্দর এবং রেলওয়ে স্টেশনের জন্য হয় বন্ধু... মুভির হাওয়া তো এমনিই তৈরি হয়ে যায়।

 

 

তাঁর আর এক ফ্যান বছর মাস দিনের হিসেব দেখিয়ে জানতে চান কবে বড় স্ক্রিনে তাঁখে দেখা যাবে। ওই ব্যক্তি লেখেন, 'Sir please jaldi screen par par aao apko screen pe dekh ne ke liye pura theatre book karwa lunga araam se dekhunga par please aajo. 3 saal 3 mahine 31 days hogye hai (sic).' শাহরুখ জবাবে লেখেন, 'Really!! That’s a long time even for patience. Jaldi jaldi shooting karta hoon don’t worry.' অর্থাৎ, এতটা সময় ধৈর্য্য রাখার জন্যে যথেষ্ট বেশি। তাড়াতাড়ি শুট করছি চিন্তা কোরো না।

Advertisement

 

যশরাজ ব্যানারে পরবর্তী ছবি পাঠান-এ তাঁকে দেখা যাবে। এই ছবি দিয়েই বড় স্ক্রিনে কামব্যাক করবেন বাদশা। ছবিতে তাঁর সঙ্গে রয়েছেন দীপিকা পাদুকোন এবং জন আব্রাহাম। সলমন খান একটি ক্যামিও রোলে রয়েছেন। গত বছর মুম্বইতে ফিল্মের শুটিং শুরু হয়েছে। ছবির বেশ কিছু অংশ দুবাইতে শুট করা হয়েছে।

 

Advertisement