scorecardresearch
 
 

Shahrukh Khan : ছেলেকে বাঁচাতে সলমনের উকিলের সাহায্য নিচ্ছেন শাহরুখ

Shahrukh Khan: শাহরুখ খানের ছেলে আরিয়ান খান (Shahrukh Khan's son Aryan Khan) ড্রাগস কেসে জেলে। শাহরুখ ছেলের জন্য নতুন এক আইনজীবীর সাহায্য নিচ্ছেন।

শাহরুখ খানের ছেলে আরিয়ান খান শাহরুখ খানের ছেলে আরিয়ান খান
হাইলাইটস
  • সুপারস্টার শাহরুখ খানের ছেলে আরিয়ান খান ড্রাগস কেসে জেলে বন্দি
  • মুম্বইয়ের নামী আইনজীবী সতীশ মানশিণ্ডে তার মামলা লড়ছেন
  • তবে এখন শাহরুখ তাঁর ছেলের জন্য নতুন এই আইনজীবীর সাহায্য নিচ্ছেন

Shahrukh Khan: সুপারস্টার শাহরুখ খানের ছেলে আরিয়ান খান (Shahrukh Khan's son Aryan Khan) ড্রাগস কেসে জেলে বন্দি। মুম্বইয়ের নামী আইনজীবী সতীশ মানশিণ্ডে তার মামলা লড়ছেন। তবে এখন শাহরুখ তাঁর ছেলের জন্য নতুন এক আইনজীবীর সাহায্য নিচ্ছেন।

নতুন উকিল, আরিয়ান পাবে জামিন?
এবার শাহরুখ অমিত দেশাইকে ছেলের জামিন পাওয়ার কাজে হায়ার করেছেন। ইনি সেই আইনজীবী যিনি ২০০২ সালে সলমন খানকে হিট অ্যান্ড রান কেস থেকে ছাড়িয়েছিলেন। শাহরুখের ছেলে (Shahrukh Khan's son Aryan Khan)-কে জেল থেকে বের করে আনার জন্য এবার সেই অমিত দেশাইকে কাজে লাগানো হচ্ছে। 

১১ অক্টোবর অমিত আরিয়ানের জন্য কোর্ট গিয়েছিলেন। তিনি জামিনের আর্জি দাখিল করেছেন। এরপর এনসিবি কাউন্সিল আদালত জানিয়েছে, এজেন্সি আরও এক সপ্তাহ সময় চেয়েছে। নিজেদের কথা জানানোর জন্য আরও এক সপ্তাহ সময় চেয়েছে তারা।

Shahrukh_Khan_son_Aryan_Khan_Drug_Case_SRK_hires_Salman_Khan_lawyer_abk

কী বলেছে অমিত দেশাই?
আরিয়ানকে ছাড়িয়ে আনার জন্য অমিত দেশাই বলেছেন, তাঁর মক্কেল (Shahrukh Khan's son Aryan Khan) গত ১ সপ্তাহ ধরে জেলের মধ্যে রয়েছেন। জামিনের আবেদন তদন্তের ওপর নির্ভর করে না। আমি জামিনের জন্য বলছি না। আমি তারিখের জন্য বলছি। প্রশাসনিক কারণে কারও মুক্তি আটকে যাবে, এটা হতে পারে না। এনসিবি তদন্ত করতেই পারে।

তিনি আরও বলেন, আর যদি আরিয়ান (Shahrukh Khan's son Aryan Khan)-এর কথা বলি, তা হলে বড় জোর একবছরের শাস্তি হবে। তার বিরুদ্ধে কোনও তথ্যপ্রমাণ নেই। তার কাছ থেকে কিছু পাওয়া গিয়েছে, এমন কোনও প্রমাণ নেই। আর এরপরও যদি এনসিবি বলে তাদের আরও এক সপ্তাহ সময় চাই, তা হলে বলতে হয়, এটা এক বছরের শাস্তির জন্য।

শাহরুখ খানের ছেলে আরিয়ান খান (Shahrukh Khan's son Aryan Khan) দায়রা আদালতে জামিনের আবেদন করেছিল। যার কোনও নির্দেশ এখনও আদালতের তরফ থেকে আসেনি। ২ অক্টোবরের মামলায় এনসিবি তাকে নিজেদের হেফাজতে নিয়েছিল। গত কয়েকদিন তাকে রাখা হয়েছে মুম্বইয়ের আর্থার রোড জেলে।

আর্জি নামঞ্জুর
কিলা কোর্টের তরফ থেকে তার জামিনের আর্জি নাকচ হয়ে যায়। আর তারপর সে হাজির হয়েছে দায়রা আদালতে। সেখানে সে কী লিখেছে, আসুন জেনে নিই।

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Aryan Khan (@___aryan___)

শাহরুখের পরিচয় ছাড়াই
সেখানে সে নিজের বাবার নাম না লিখে বলেছে সে একজন বলিউড তারকার ছেলে। তার ব্যাচেলার ডিগ্রি রয়েছে। এর পাশাপাশি ফাইন আর্টস, সিনেম্যাটিক আর্টসেও ডিগ্রি রয়েছে। সে আমেরিকার ইউনিভার্সিটি অফ সাউথ ক্যালিফোর্নিয়া থেকে ফিল্ম অ্যান্ড টেলিভিশন প্রোডাকশনের কোর্স করেছে।

সে আরও বলেছে, সে দেশের দায়িত্বশীল এক নাগরিক। আর সে নিরপরাধ। এখনও পর্যন্ত তার রেকর্ড ভাল। কোনও বেআইনি কাজ সে করেনি। এমন কোনও কাজে তার নাম আসেনি। এই মামলায় তার নাম ভুল করে চলে এসেছে। সে কোনও ভুল কাজ করেনি।