scorecardresearch
 

Shahrukh- Suhana Khan: ফেন 'ডন' শাহরুখ! সুহানার সঙ্গে একই ছবিতে আন্ডারওয়ার্ল্ডের 'কিং' বলিউড বাদশা?

Shahrukh- Suhana Khan: 'ডন' ফ্রাঞ্চাইজির তৃতীয় ছবিতে মুখ্য চরিত্রে দেখা যাবে রণবীর সিংকে। একেবারে আধুনিক শৈলীতে নির্মিত এই আইকনিক ছবিতে অভিনয় করবেন রণবীর। এই খবরে হতাশ হয়েছেন এসআরকে- ফ্যানেরা।   

Advertisement
সুহানা খান ও শাহরুখ খান সুহানা খান ও শাহরুখ খান

শাহরুখ খানের অনুগামীদের মন ভেঙেছে। যখন তারা জানতে পারে 'ডন ৩' তৈরি হচ্ছে এবং কিং খানকে এই ছবিতে ডনের চরিত্রে অভিনয় করবেন না। 'ডন' ফ্রাঞ্চাইজির তৃতীয় ছবিতে মুখ্য চরিত্রে দেখা যাবে রণবীর সিংকে। একেবারে আধুনিক শৈলীতে নির্মিত এই আইকনিক ছবিতে অভিনয় করবেন রণবীর। এই খবরে হতাশ হয়েছেন এসআরকে- ফ্যানেরা।   

তবে এবার শাহরুখের ফ্যানেদের জন্য রয়েছে সুখবর। বি-টাউনের অন্দরের গুঞ্জন, ফের  ডন হতে চলেছেন কিং খান। 'ডন ৩'-তে না হলেও, অন্য একটি প্রজেক্টে দেখা যাবে তাঁকে। বলিউডের একাধিক সূত্রের দাবী, শাহরুখ তাঁর নতুন ছবি 'কিং'-এ সুহানা খানের সঙ্গে ডনের ভূমিকায় অভিনয় করতে চলেছেন।

শোনা যাচ্ছে, সিদ্ধার্থ আনন্দ এবং সুজয় ঘোষের মতো পরিচালকরা 'কিং'-র সঙ্গে যুক্ত। একটি সূত্র জানিয়েছে, সিদ্ধার্থ এবং সুজয়ের সঙ্গে শাহরুখ নিজেই ছবিটির জন্য কঠোর পরিশ্রম করছেন। এই তিনজন মিলে শাহরুখের জন্য একটি 'কুল' ও 'সোয়্যাগ' চরিত্র তৈরি করেছেন।

খবর অনুযায়ী, ছবিটির নাম 'কিং' ভাবা হয়েছে কারণ, শাহরুখ এই ছবিতে 'আন্ডারওয়ার্ল্ডের রাজা'র চরিত্রে অভিনয় করবেন। হওয়ায় ছবির শিরোনাম 'কিং' রাখা হয়েছে বলেও জানা গেছে। এর আগে শোনা গিয়েছিল, সুহানা খানের ছবিতে শাহরুখের একটি বিশেষ, ক্যামিও চরিত্রে দেখা যাবে। পরে জানা যায়, ছবিটি একটি বড় প্রোজেক্ট এবং এখানে শাহরুখের চরিত্রটি যথেষ্ট। শোনা যাচ্ছে, অ্যাকশন বিনোদনমূলক  ছবি 'কিং' তৈরি হবে ২০০ কোটি টাকা বাজেটে।

শাহরুখ ও সুহানার এই ছবির কাজ অনেক দিন ধরেই চলছে। যদিও আনুষ্ঠানিকভাবে ঘোষণা হয়নি। তবে খবর অনুযায়ী, চলতি বছরের সেপ্টেম্বর মাস নাগাদ শ্যুটিং শুরু হবে। সব ঠিক থাকলে ২০২৫-সালে মুক্তি পাবে 'কিং'।
 

Advertisement

Advertisement