scorecardresearch
 

থিয়েটারের দিনে এমন ছিলেন শাহরুখ! ভাইরাল ছবি

তিন বছর পর বড় পর্দায় ফের একবার ফিরতে চলেছেন বলিউড বাদশা শাহরুখ খান। তবে এ মুহূর্তে তাঁর পুরনো একটি ছবি সোশাল মিডিয়ায় ব্যাপক ভাইরাল হয়েছে। শাহরুখ এ সময় থিয়েটার এবং নাটকে সক্রিয়ভাবে অভিনয় করতেন। তখনকার একটি থ্রোব্যাক ছবি সোশাল মিডিয়ায় আপাতত চর্চার বিষয়।

Advertisement
শাহরুখ খান শাহরুখ খান
হাইলাইটস
  • শাহরুখের এই পুরনো ছবিটি টুইটারে শেয়ার করেন প্রাংশু পারিক নামে এক ইউজার
  • একটি রেলওয়ে স্টেশনে তিন থিয়েটার কর্মীর সঙ্গে দেখা গিয়েছে রোগা-পাতলা শাহরুখকেও

আসন্ন ছবি পাঠান নিয়ে এর মধ্যেই তাঁর ফ্যানদের মধ্যে যথেষ্ট উত্তেজনা তৈরি হয়েছে। তিন বছর পর বড় পর্দায় ফের একবার ফিরতে চলেছেন বলিউড বাদশা শাহরুখ খান। তবে এ মুহূর্তে তাঁর পুরনো একটি ছবি সোশাল মিডিয়ায় ব্যাপক ভাইরাল হয়েছে। শাহরুখ এ সময় থিয়েটার এবং নাটকে সক্রিয়ভাবে অভিনয় করতেন। তখনকার একটি থ্রোব্যাক ছবি সোশাল মিডিয়ায় আপাতত চর্চার বিষয়।

শনিবার ১২ জুন শাহরুখের এই পুরনো ছবিটি টুইটারে শেয়ার করেন প্রাংশু পারিক নামে এক ইউজার। যেটা শেয়ার করেন সঞ্জয় রায়। একটি রেলওয়ে স্টেশনে তিন থিয়েটার কর্মীর সঙ্গে দেখা গিয়েছে রোগা-পাতলা শাহরুখকেও। সাদা-কালো ছবি হয়তো একরাশ রঙিন স্মৃতি ফিরিয়ে এনেছে বাদশা-র মনে। সঞ্জয় এখন একটি ইভেন্ট ম্যানেজমেন্ট সংস্থার বড় কর্তা। ছবিটি নজরে আসতেই তিনি এটা রিটুইট করে সে দিনের গল্প সকলকে তুলে ধরেন।

 

সঞ্জয় জানান, তখন বেরি জনের পরিচালনায় রাফ ক্রসিং নাটক মঞ্চস্থ করতে কলকাতা যাচ্ছিলেন তাঁরা। শাহরুখের এত পুরনো ছবি খুব লোকই হয়তো দেখেছেন। শাহরুখের জন্য তো বটেই, তাঁৎ ফ্যআনদের জন্যএও ছবিটি কোনও উপহারের চেয়ে কম নয়। ছবিতে শাহরুখ এবং সঞ্জয়ের সঙ্গে রিতুরাজ সিং এবং বিদ্যা শেঠ-কে দেখা যাচ্ছে।

টেলিভিশনে অভিনয় করার আগে বেশ কয়েক বছর শাহরুখ থিয়েটারের সঙ্গে যুক্ত ছিলেন। ১৯৮৯ সালে ফৌজি সিরিয়ালে প্রথম দূরদর্শনে ছোট পর্দায় আত্মপ্রকাশ করেন শাহরুখ। এর পর দুসরা কেবল, সার্কাসের মতো জনপ্রিয় সিরিয়ালে অভিনয় করেন শাহরুখ। অতঃপর দিওয়ানা ছবিতে দিব্যা ভারতীর বিপরীতে কাস্ট করা হয় তাঁকে। বাকি ইতিহাস।

Advertisement

 

Advertisement