scorecardresearch
 

Shilpa Shetty: পর্ন মুভি কাণ্ডে গ্রেফতার স্বামী, সব শ্যুটিং বাতিল শিল্পার

বর্তমানে শিল্পা সুপার ডান্সার চ্যাপ্টার ৪-এ (Sper Dancer Chapter 4) বিচারকের দায়িত্ব পালন করছিলেন। তবে শুটিং বাতিল করার পর তাঁর জায়গায় অভিনেত্রী করিশ্মা কাপুরকে (Karishma Kapoor) অতিথি বিচারক হিসাবে শো-তে দেখা যাবে। যদি দীর্ঘ দিন শুটিং বাতিল করেন বা শো ছাড়ার সিদ্ধান্ত নেন শিল্পা সে ক্ষেত্রে করিশ্মা তাঁকে রিপ্লেস করতে পারেন শো-তে।

Advertisement
শিল্পা শেঠি শিল্পা শেঠি
হাইলাইটস
  • শিল্পার ফিরে আসার অপেক্ষা করবে এই ডান্স রিয়েলিটি শো।
  • বিচাক হিসাবে এর আগের তিনটি সিজনে যথেষ্ট জনপ্রিয়তা পেয়েছেন শিল্পা।
  • দেশের এক নম্বর টিভি শো হিসেবে বার বার উঠেছে এসেছে তালিকায়।

বলিউড অভিনেত্রী শিল্পা শেঠির (Shilpa Shetty) স্বামী রাজ কুন্দ্রা (Raj Kundra) পর্নগ্রাফিক কনটেন্ট (Pornographic Content) তৈরির অভিযোগে গ্রেফতার (Mumbai Police Crime Branch) হয়েছেন ১৯ জুলাই সোমবার। মঙ্গলবার থেকে নিজের সমস্ত শুটিং এবং প্রোমোশন বাতিল করলেন শিল্পা। বিনোদন জগতের বহু মানুষ এই ঘটনায় রীতিমতো অবাক। ওয়াকিবহাল মহলের মত, এই ঘটনার সরাসরি প্রভাব শিল্পার পেশাদারি জীবনে পড়বে। যার শুরুটা হয়ে গিয়েছে মঙ্গলবার।

বর্তমানে শিল্পা সুপার ডান্সার চ্যাপ্টার ৪-এ (Sper Dancer Chapter 4) বিচারকের দায়িত্ব পালন করছিলেন। তবে শুটিং বাতিল করার পর তাঁর জায়গায় অভিনেত্রী করিশ্মা কাপুরকে (Karishma Kapoor) অতিথি বিচারক হিসাবে শো-তে দেখা যাবে। যদি দীর্ঘ দিন শুটিং বাতিল করেন বা শো ছাড়ার সিদ্ধান্ত নেন শিল্পা সে ক্ষেত্রে করিশ্মা তাঁকে রিপ্লেস করতে পারেন শো-তে। জানা যাচ্ছে এমনটাই। তবে শিল্পার ফিরে আসার অপেক্ষা করবে এই ডান্স রিয়েলিটি শো। বিচাক হিসাবে এর আগের তিনটি সিজনে যথেষ্ট জনপ্রিয়তা পেয়েছেন শিল্পা। এই শো-টি দেশের এক নম্বর টিভি শো হিসেবে বার বার উঠেছে এসেছে তালিকায়। তাই পুরনো মুখদের রাখতেই আগ্রহী চ্যানেল।

 

এ মাসেই মুক্তি পেতে চলেছে হাঙ্গামা ২। এই ছবির প্রোমোশনও বাতিল করেছেন শিল্পা। গত কয়েক দিন ধরে ছবির প্রোমোশন নিয়েও যথেষ্ট ব্যস্ত ছিলেন শিল্পা। সূত্রের খবর, ছবির প্রোমোশনের জন্য বেশ কিছু সাক্ষাৎকার এবং প্রোমোশনাল ইভেন্টে সামিল হওয়ার কথা ছিল শিল্পার। কিন্তু রাজের গ্রেফতারির পর তা সমস্ত বাতিল করেছেন অভিনেত্রী। 

Advertisement

সোমবার রাতে রাজের গ্রেফতারির পর বোন সমিতা শেঠি এবং দুই সন্তানকে নিয়ে জুহু-র বাংলোতেই থাকছেন শিল্পা। অেকেই মনে করেছিলেন, হয়তো গ্রেফতারির পর সন্তানদের শহর থেকে নিরাপদ দূরত্বে সরিয়ে নিয়ে যেতে পারেন শিল্পা। অনেকে মনে করছিলেন তিনি লন্ডনেও চলে যেতে পারেন। কিন্তু সে সমস্ত জল্পনা আপাতত স্থগিত থাকছে। মঙ্গলবার রাজকে আদালতে পেশ করা হয়। তাঁখে ২৩ জুলাই পর্যন্ত পুলিশি হেফাজতের নির্দেশ দেওয়া হয়েছে। ২৩ তাৎিখের পর মামলা কোন দিকে মোড় নেয় তার দিকে তাকিয়ে সকলে।

 

Advertisement