scorecardresearch
 

Shreya Ghoshal: পুত্র সন্তানের মা হলেন শ্রেয়া, জানালেন সোশালে

পোস্টে শ্রেয়া লেখেন, 'ঈশ্বর আশীর্বাদ হিসাবে পুত্র সন্তান পাঠিয়েছেন। আজ দুপুরেই নতুন অতিথির আগমন হয়েছে। এটা এমন এক আবেগ যা আগে কোনও দিন অনুভব করিনি। শিলাদিত্য আমি এবং আমাদের পরিবার অত্যন্ত আনন্দিত। আপনাদের আশীর্বাদ এবং শুভকামনার জন্য সকলকে অসংখ্য ধন্যবাদ জানাই।'

স্বামী শিলাদিত্যর সঙ্গে শ্রেয়া স্বামী শিলাদিত্যর সঙ্গে শ্রেয়া
হাইলাইটস
  • দীর্ঘ দিনের প্রত্যাশার সমাপ্তি। ২২ মে পুত্র সন্তানের জন্ম দিলেন গায়িকা শ্রেয়া ঘোষাল।
  • সোশাল মিডিয়ায় এই খবর পোস্ট করেন তিনি।

দীর্ঘ দিনের প্রত্যাশার সমাপ্তি। ২২ মে পুত্র সন্তানের জন্ম দিলেন গায়িকা শ্রেয়া ঘোষাল (Shreya Ghoshal)। সোশাল মিডিয়ায় এই খবর পোস্ট করেন তিনি। শনিবার দুপুরে তাঁদের ঘরে নতুন অতিথির আগমন হয়েছে।

পোস্টে শ্রেয়া লেখেন, 'God has blessed us with a precious baby boy this afternoon. It’s an emotion never felt before. @shiladitya and I along with our families are absolutely overjoyed. Thank you for your countless blessings for our little bundle of joy.' অর্থাৎ, 'ঈশ্বর আশীর্বাদ হিসাবে পুত্র সন্তান পাঠিয়েছেন। আজ দুপুরেই নতুন অতিথির আগমন হয়েছে। এটা এমন এক আবেগ যা আগে কোনও দিন অনুভব করিনি। শিলাদিত্য আমি এবং আমাদের পরিবার অত্যন্ত আনন্দিত। আপনাদের আশীর্বাদ এবং শুভকামনার জন্য সকলকে অসংখ্য ধন্যবাদ জানাই।'

 

এর আগে মার্চ মাসের ৪ তারিখ বেবি বাম্পের ছবি পোস্ট করে সকলকে জানান, শীঘ্রই নতুন অতিথি আসতে চলেছে তাঁদের সংসারে। বেবি বাম্পের একটি ছবি পোস্ট করে শ্রেয়া লেখেন, "ছোট্ট শ্রেয়াদিত্য আসতে চলেছে! আমি ও শিলাদিত্য সকলের সঙ্গে এই সুখবরটি ভাগ করতে পেরে আনন্দিত। আমাদের জীবনের এই নতুন অধ্যায় শুরু করার আগে আপনাদের সকলের শুভেচ্ছা চাই...।" শ্রেয়া ও তাঁর স্বামী শিলাদিত্যর নাম মিলিয়ে তাঁদের হবু সন্তানকে হ্যাশট্যাগ দিয়ে 'শ্রেয়াদিত্য' বলে সম্বোধন করেছেন গায়িকা। খবরটি তিনি জানানোর কয়েক মুহূর্তেই কমেন্ট বক্সে শুভেচ্ছা বার্তায় ভরাচ্ছেন তারকা থেকে ফ্যানেরা।

২০১৫ সালের ৫ ফেব্রুয়ারি ছোটবেলার বন্ধু শিলাদিত্য মুখোপাধ্যায়ের সঙ্গে গাঁটছড়া বেঁধেছিলেন শ্রেয়া। শিলাদিত্য, পেশায় তথ্যপ্রযুক্তি কর্মী।বিয়ের আগে প্রায় ১০ বছরের সম্পর্ক ছিল তাঁদের। তবে বিশেষ লোকজন জানতেন না এই কথা। একেবারে কোনও তামঝাম ছাড়া বাঙালি মতেই তাঁদের বিয়ে হয়েছিল। হাজির ছিলেন নিকট পরিবার-পরিজনেরা। বিয়ের ৬ বছরের মাথায় পরিবারে আসতে চলেছে নতুন অতিথি। তাই খুবই উচ্ছ্বাসিত হবু 'বাবা-মা' দুজনেই। এখন শুধু অপেক্ষা ছোট্ট অতিথির।