scorecardresearch
 

Sidharth Malhotra and Kiara Advani: আমাজনকে বিয়ের স্বত্ব বিক্রি করলেন সিদ-কিয়ারা? ওটিটির পোস্ট ঘিরে তুঙ্গে জল্পনা

এরই মাঝে আমাজনকে প্রাইম ভিডিও সিদ্ধার্থ মালহোত্রার একটি ছবি শেয়ার করার পর থেকেই শোনা যাচ্ছে যে সিদ-কিয়ারা হয়ত তাঁদের বিয়ের স্বত্ব বিক্রি করে দিয়েছেন এই ওটিটি প্ল্যাটফর্মকে। তবে এখনও এই বিষয়ে কোনও নিশ্চিত খবর পাওয়া যায়নি।

Advertisement
সিদ্ধার্থ-কিয়ারার বিয়ে ৬ ফেব্রুয়ারি সিদ্ধার্থ-কিয়ারার বিয়ে ৬ ফেব্রুয়ারি
হাইলাইটস
  • শেরশাহ অভিনেতা সিদ্ধার্থ মালহোত্রা বিয়ে করতে চলেছেন তাঁর চর্চিত প্রেমিকা কিয়ারা আদবানীর সঙ্গে
  • রাজস্থানের জয়সলমেরের সূর্যগড় হোটেলে বিয়ে করবেন সিদ-কিয়ারা। বিয়ের প্রস্তুতি চলছে একেবারে জোর কদমে।
  • এরই মাঝে আমাজন প্রাইম ভিডিও সিদ্ধার্থ মালহোত্রার একটি ছবি শেয়ার করার পর থেকেই শোনা যাচ্ছে যে সিদ-কিয়ারা হয়ত তাঁদের বিয়ের স্বত্ব বিক্রি করে দিয়েছেন এই ওটিটি প্ল্যাটফর্মকে

বলিউডের বিগ ফ্যাট ওয়েডিং-এর জন্য অপেক্ষা করতে হবে আর মাত্র দু-এক দিনের। শেরশাহ অভিনেতা সিদ্ধার্থ মালহোত্রা বিয়ে করতে চলেছেন তাঁর চর্চিত প্রেমিকা কিয়ারা আদবানীর সঙ্গে। রাজস্থানের জয়সলমেরের সূর্যগড় হোটেলে বিয়ে করবেন সিদ-কিয়ারা। বিয়ের প্রস্তুতি চলছে একেবারে জোর কদমে। ৬ ফেব্রুয়ারি সাত পাকে বাঁধা পড়বেন এই তারকা জুটি। ৪ ফেব্রুয়ারি থেকে শুরু হয়ে যাবে বিয়ের রীতি। মেহেন্দি, সঙ্গীত, হলদি সেরিমনি সবই হবে জাঁকজমকের সঙ্গে। এরই মাঝে আমাজন প্রাইম ভিডিও সিদ্ধার্থ মালহোত্রার একটি ছবি শেয়ার করার পর থেকেই শোনা যাচ্ছে যে সিদ-কিয়ারা হয়ত তাঁদের বিয়ের স্বত্ব বিক্রি করে দিয়েছেন এই ওটিটি প্ল্যাটফর্মকে। তবে এখনও এই বিষয়ে কোনও নিশ্চিত খবর পাওয়া যায়নি।  

আমাজন কি পেল বিয়ের স্বত্ব
আমাজন প্রাইম ভিডিওর পক্ষ থেকে সিদ্ধার্থ ও কিয়ারার ছবি শেরশাহ-এর একটি ছবি শেয়ার করা হয়েছে, এই শেরশাহ সিনেমাটি অ্যামাজনে মুক্তি পেয়েছিল। আর এই পোস্ট সামনে আসার পরই মনে করা হচ্ছে যে এই জুটি হয়ত তাঁদের বিয়ের স্বত্ব আমাজনকে দিয়ে দিয়েছে। 

আরও পড়ুন: Sidharth Malhotra-Kiara Advani wedding: বান্ধবী কিয়ারার বিয়েতে আম্বানি-কন্যা ইশা, VIP-তে ছয়লাপ গেস্ট লিস্ট

 

বলিউড তারকাদের বিয়ে ওটিটিতে
প্রসঙ্গত, বলিউডের তারকাদের রাজকীয় বিয়ে নিয়ে সিনেমা তৈরি হয়। বিশেষ মুহূর্তগুলি ধরা থাকে সব দিক থেকে। অনুরাগীরাও তাঁদের প্রিয় তারকাদের বিয়ে চাক্ষুস করতে চান। তাই কোন জুটির বিয়ে কোন ওটিটিতে দেখা যাবে, তা নিয়ে আগে থেকেই কৌতূহল তৈরি হয়। এর আগে একাধিক তারকা তাঁদের বিয়ের স্বত্ব বেশ কিছু ওটিটি প্ল্যাটফর্মে বিক্রি করেছেন।

Advertisement

আরও পড়ুন: Sidharth Malhotra Kiara Advani wedding: করণ জোহর, শাহিদ কাপুর এবং... সিদ্ধার্থ-কিয়ারার বিয়েতে VIP গেস্ট লিস্ট 

কাউকে এখনও বিক্রি করেননি বিয়ের স্বত্ব
তবে ঘনিষ্ঠ মাধ্যমের খবর, সিদ্ধার্থ এবং কিয়ারা তাঁদের বিয়ের ভিডিওর স্বত্ব এখনও কাউকে বিক্রি করেননি। আমাজনের পক্ষ থেকে সেই পোস্টটি শুধুমাত্র ‘শেরশাহ’ দম্পতিকে শুভেচ্ছা জানানোর জন্যই দেওয়া হয়েছে। বলিউডের একাধিক তারকা এই বিয়েতে উপস্থিত হতে পারেন। যার মধ্যে নাম শোনা যাচ্ছে করণ জোহর, বরুণ ধাওয়ান, মণীশ মালহোত্রা, শাহিদ কাপুর ও মীরা কাপুর, ইশা আম্বানী সহ একাধিক তারকা। রাজস্থানে বিয়ের পর নবদম্পতি দিল্লি ও মুম্বইতে গ্র্যান্ড রিসেপশনের ব্যবস্থা করবেন বলে জানা গিয়েছে।   

Advertisement